Oppo Pad Neo বিশ্ব বাজারে বিশাল বড় ব্যাটারি সহ লঞ্চ হল, ভিডিও দেখার জন্য রয়েছে বড় ডিসপ্লে

Avatar

Published on:

Oppo Pad Neo Tablet Launched in Malaysia

Oppo আজ মালয়েশিয়ায় বাজারে Reno 11 5G সিরিজ লঞ্চ করেছে। পাশাপাশি সংস্থাটি Oppo Pad Neo ট্যাবলেটের উপর থেকেও পর্দা সরিয়েছে। এই ট্যাবে আছে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি৯৯ প্রসেসর ও ৩৩ ওয়াট সুপার ভুক চার্জিং। আসুন Oppo Pad Neo এর দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Oppo Pad Neo এর স্পেসিফিকেশন ও ফিচার

ওপ্পো প্যাড নিও ট্যাবে আছে ১১.৩৫ ইঞ্চি ২.৪কে (২৪০৮ x ১৭২০ পিক্সেল) ডিসপ্লে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ১৮০ হার্টজ টাচ স্যাম্পলিং ও ৪০০ নিটস ব্রাইটনেস সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য এতে হেলিও জি৯৯ প্রসেসর, ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ।ট্যাবলেটটি কালারওএস ১৩.২ কাস্টম স্কিনে চলে। আবার পাওয়ার ব্যাকআপের ওপ্পো প্যাড নিও ট্যাবে ৮,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

ফটোগ্রাফির জন্য Oppo Pad Neo-তে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ও ৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা উপস্থিত। সাউন্ডের কথা বললে, এতে ডলবি অ্যাটমস সাপোর্ট সহ কোয়াড স্পিকার বর্তমান। এর কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ডুয়েল সিম সাপোর্ট, ওয়াই-ফাই ৫, ব্লুটুথ ৫.২, জিপিএস ও ইউএসবি টাইপ সি পোর্ট।

Oppo Pad Neo এর দাম

Oppo Pad Neo ট্যাবলেটের ৬ জিবি + ১২৮ জিবি (ওয়াই-ফাই) ভ্যারিয়েন্টের মূল্য রাখা হয়েছে ১,১৯৯ রিঙ্গিত (প্রায় ২১,৪০০ টাকা)। আবার এর ৮ জিবি + ১২৮ জিবি (এলটিই) ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১,৩৯৯ রিঙ্গিত (প্রায় ২৫,০০০ টাকা)।

সঙ্গে থাকুন ➥