TCL NXTPAPER: 14 ইঞ্চির সুবিশাল ট্যাব আনল TCL, রয়েছে ডুয়েল সেলফি ক্যামেরা, 10000mah ব্যাটারি

Avatar

Published on:

TCL NXTPAPER 14 Tablet Launched

টিসিএল গত মাসে কনজিউমার ইলেকট্রনিক্স শো (CES) ইভেন্টে NXTPAPER 14 Pro ট্যাবলেট লঞ্চ করেছে। আর এখন স্পেনের বার্সেলোনায় মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ২০২৪ (MWC 2024) ইভেন্টে ব্র্যান্ডটি ট্যাবলেটের নন-প্রো ভ্যারিয়েন্ট ঘোষণা করেছে। এটি স্পেসিফিকেশনের দিক থেকে প্রো মডেলের ডাউনগ্রেড ভার্সন। NXTPAPER 14-এ উদ্ভাবনী ডিসপ্লে প্রযুক্তি রয়েছে, যা চোখের জন্য উপকারী। আসুন তাহলে ট্যাবটির সকল স্পেসিফিকেশন এবং দাম সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

TCL NXTPAPER 14-এর স্পেসিফিকেশন এবং দাম

টিসিএল নেক্সটপেপার ১৪-এ তার প্রো ভার্সনের মতো একই ডিজাইন দেখা যায়। অর্থাৎ, এটির পিছনে গোল ক্যামেরা মডিউল রয়েছে, যার ভিতরে একটি ৫ মেগাপিক্সেলের সেন্সর বিদ্যমান। আর সামনে একটি ১৩ মেগাপিক্সেলের এবং ৫ মেগাপিক্সেলের ডুয়েল ক্যামেরা সেটআপ আছে। টিসিএল নেক্সটপেপার ১৪-এ বিশাল ১৪ ইঞ্চি স্ক্রিন রয়েছে, যা চারদিক থেকে প্রতিসম বেজেল দ্বারা বেষ্টিত।

ডিসপ্লেটি ২,৪০০ x ১,৬০০ পিক্সেলের রেজোলিউশন এবং ৬০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। এটি স্টাইলাসও সাপোর্ট করে। ট্যাবটিতে কোম্পানির নেক্সটপেপার ৩.০ (NXTPAPER 3.0) প্রযুক্তি রয়েছে, যা ক্ষতিকারক ব্লু লাইট কমায় এবং পড়া, ওয়েব ব্রাউজিং ও ভিডিও দেখার সময় আরামদায়ক ভিউয়িং এক্সপেরিয়েন্স অফার করে।

পারফরম্যান্সের ক্ষেত্রে, টিসিএল নেক্সটপেপার ১৪-এ মিডিয়াটেক হেলিও জি৯৯ প্রসেসরটি ব্যবহার করা হয়েছে, যা ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজের সাথে যুক্ত। আর পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, নেক্সটপেপার ১৪-এ ৩৩ ওয়াট চার্জিং সাপোর্ট বিশাল ১০,০০০ এমএএইচ ব্যাটারি ইউনিট ব্যবহার করা হয়েছে।

দামের ক্ষেত্রে, টিসিএল জানিয়েছে যে NXTPAPER 14 ফোনটি এই বছরের শেষের দিকে ৪০০ ডলার (প্রায় ৩৩,১৬০ টাকা)-এর কম দামে বাজারে আসবে। কোম্পানি Pro ভ্যারিয়েন্টের দামও ঘোষণা করেছে। এটির মূল্য ৫৪৯ ডলার (প্রায় ৪৫,৫০০ টাকা) এবং এটি এশিয়া প্যাসিফিক অঞ্চলে পাওয়া যাচ্ছে।

সঙ্গে থাকুন ➥