6000mAh ব্যাটারির সাথে এল দুর্দান্ত ট্যাবলেট, দাম 6000 টাকার কম

Avatar

Published on:

Teclast P30T tablet launched under price 6000 rupees with 6000mah battery specifications

জনপ্রিয় কনজিউমার ইলেক্ট্রনিক্স সংস্থা Teclast চীনের বাজারে একটি নতুন সাশ্রয়ী মূল্যের ট্যাবলেট লঞ্চ করল। সংস্থার দাবি অনুসারে, নতুন Teclast P30T লেটেস্ট অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমের সাথে প্রি-লোডেড হয়ে এসেছে। এছাড়া এতে ফিচার হিসাবে ১২০ হার্টজ টাচ স্যাম্পলিং রেটের IPS ডিসপ্লে প্যানেল, অক্টা কোর চিপসেট, ১২৮ জিবি স্টোরেজ, AI ডুয়েল রিয়ার ক্যামেরা ইউনিট, এবং ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি পাওয়া যাবে। সর্বোপরি ডিভাইসটিতে ৬ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‍্যাম ফিচার সাপোর্ট করে। আর Teclast ব্র্যান্ডিংয়ের এই ট্যাবলেটের দাম ৪৯৯ ইউয়ান (ভারতীয় মূল্যে প্রায় ৫,৭০০ টাকা) ধার্য করা হয়েছে৷ চলুন Teclast P30T ট্যাবলেটের স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক…

Teclast P30T ট্যাবলেটের স্পেসিফিকেশন

প্রথমেই আসা যাক ডিজাইনের প্রসঙ্গে। নতুন Teclast P30T ট্যাবলেট স্ট্রেইট-এজ ডিজাইনের সাথে এসেছে, যা ইউজারদের আরামদায়ক গ্রিপ প্রদান করবে। এর সাথে মেটাল বডি অফার করা হয়েছে। ডিভাইসটি স্লিক স্টারি গ্রে কালার অপশনে উপলব্ধ এবং ওজন মাত্র ৪৪০ গ্রাম।

ফিচারের কথা বললে, Teclast P30T ট্যাবলেটে ১০.১-ইঞ্চির (১২৮০×৮০০ পিক্সেল) IPS ডিসপ্লে প্যানেল রয়েছে, যা ১২০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট এবং ১৭৮° ভিউয়িং অ্যাঙ্গেল কোণ অফার করে। এই ডিসপ্লে টিডিডিআই প্রযুক্তিও সমর্থন করে, যা উন্নত ভিজ্যুয়াল ক্লিয়ারিটি এবং টাচ রেস্পন্সিভ প্রদান করে। ভালো পারফরম্যান্স সরবরাহের জন্য এতে অলউইনার এ৫২৩ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এই চিপসেট – অক্টা কোর এ৫৫ সেটআপ এবং সর্বোচ্চ ১.৮ গিগাহার্টজ ক্লক রেট সাপোর্ট করে।

এটি ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের সাথে এসেছে। এই ট্যাবলেটটিতে ৬ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‍্যাম ফিচার সাপোর্ট করে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ক্যাপাসিটি ১ টেরাবাইট পর্যন্ত সম্প্রসারণযোগ্য। তদুপরি উক্ত ডিভাইসে রয়েছে AI ডুয়াল রিয়ার ক্যামেরা ইউনিট। এই ক্যামেরাগুলি হল – ৫ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল সেকেন্ডারি লেন্স। আবার এতে – ডুয়াল স্টেরিও স্পিকার সিস্টেম পাওয়া যাবে। Teclast P30T ট্যাবলেটে কানেক্টিভিটি অপশন হিসাবে – ওয়াই-ফাই ৬ এবং ব্লুটুথ ৫.৪। পরিশেষে পাওয়ার ব্যাকআপের জন্য ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি ব্যাটারি দেওয়া হয়েছে।

সঙ্গে থাকুন ➥