প্রথম ট্যাবের সাফল্যের পর ভিভো এবার আনছে Vivo Pad Air

Avatar

Published on:

Vivo pad air listed on google play supported devices list launch imminent

ভিভো চলতি বছর এপ্রিলের শুরুতে চীনে Vivo Pad 2 ট্যাবলেটটি লঞ্চ করেছিল। ব্র্যান্ডটি এবার আরেকটি নতুন ট্যাবলেটের ওপর কাজ শুরু করেছে বলে জানা গেছে, যা Vivo Pad Air নামে আত্মপ্রকাশ করবে। যদিও, ভিভো নতুন ট্যাবলেটটির সম্পর্কে আনুষ্ঠানিকভাবে কোনও তথ্য প্রকাশ করেনি। তবে এখন ট্যাবটি গুগল প্লে (Google Play)-সাপোর্টেড ডিভাইসের তালিকায় উপস্থিত হয়েছে, যা এর বাণিজ্যিক নাম এবং মডেল নম্বরটি প্রকাশ করেছে। আসুন এখনও পর্যন্ত Vivo Pad Air সম্পর্কে কি কি তথ্য প্রকাশ্যে এসেছে, জেনে নেওয়া যাক।

Vivo Pad Air-কে Google Play-সাপোর্টেড ডিভাইসের তালিকায় দেখা গেছে

PA2353 মডেল নম্বর সহ একটি নতুন ভিভো ট্যাবলেট গুগল প্লে সমর্থিত ডিভাইসের তালিকায় উপস্থিত হয়েছে, যা নিশ্চিত করে যে এটির নাম হবে ভিভো প্যাড এয়ার। তবে মডেল নম্বর এবং নাম ছাড়া লিস্টিংয়ে ট্যাবলেটটির সম্পর্কে কোনও অতিরিক্ত তথ্য প্রকাশ করা হয়নি। মনে করা হচ্ছে যে, ভিভো প্যাড এয়ার সম্ভবত ভিভো প্যাড ২-এর একটি টোন-ডাউন সংস্করণ হবে। আশা করা যায় যে খুব শীঘ্রই ভিভোর এই ট্যাবলেটটি অন্যান্য সার্টিফিকেশন ওয়েবসাইটগুলির ডেটাবেসে দেখা যাবে এবং এর মূল বৈশিষ্ট্যগুলি ফাঁস হবে।

জানিয়ে রাখি, এপ্রিলে লঞ্চ হওয়া Vivo Pad 2-এ রয়েছে ১২.১ ইঞ্চির এলসিডি ডিসপ্লে, যা ২.৮কে (2.8K) রেজোলিউশন এবং একটি ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। প্যানেলটি এইচডিআর১০ সাপোর্ট এবং ৬০০ নিট পিক ব্রাইটনেস অফার করে। ডিভাইসটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০০ প্রসেসর দ্বারা চালিত, যা সর্বাধিক ১২ জিবি এলপিডিডিআর৫ র‍্যাম এবং ৫১২ জিবি স্টোরেজের সাথে যুক্ত রয়েছে।

ফটোগ্রাফির জন্য, Vivo Pad 2-এ ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের সেন্সর সহ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত রয়েছে। আর ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য, ট্যাবলেটটিতে ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ শক্তিশালী ১০,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। এছাড়াও, ডিভাইসটি উন্নত অডিও সিস্টেমের জন্য কোয়াড স্পিকার অফার করে।

সঙ্গে থাকুন ➥