নতুন BMW G 310 GS সাদা-কালো-নীল রঙের সমাহারে ভারতে লঞ্চ হবে, বুকিং শুরু

Avatar

Published on:

BMW Motorrad এর এন্ট্রি লেভেল অ্যাডভেঞ্চার বাইক হল G 310 GS। ভারতে এটি তাদের অন্যতম কমদামী মডেলও বটে। সহজ রাইডিং, আরামদায়ক আর্গোনমিক্স, এবং ভাল ব্রেকের কারণে বাজারে এর চাহিদাও রয়েছে ভাল। সম্প্রতি আন্তর্জাতিক বাজারে আত্মপ্রকাশ করেছে এর নতুন সংস্করণ। ভারতে কবে লঞ্চ হবে সে বিষয়ে নিশ্চিতবার্তা না মিললেও, BMW-এর কিছু ডিলার অ্যাডভেঞ্চার মোটরবাইকটির বুকিং নিচ্ছেন বলে খবর সামনে এসেছে।

2022 BMW G 310 GS তার নতুন অবতারে তিনটি রং পেয়েছে। যেমন – কসমিক ব্ল্যাক, স্টাইল স্পোর্ট পোলার হোয়াইটের সাথে রেসিং ব্লু মেটালিক কম্বিনেশন এবং‌‌ ক্যালামাটা মেটালিক ম্যাট। উল্লেখ্য, আগের ভার্সনের পোলার হোয়াইট, স্টাইল ট্রিপল ব্ল্যাক ও সায়ানাইড ব্লু মেটালিক কালার অপশন আর পাওয়া যাবে না।

নতুন কালার অপশনে 2022 BMW G 310 GS মডেলে কালো রংয়ের চাকা ও লাল রঙের চ্যাসিস দেখতে পাওয়া যাবে। তবে ফ্রেমের রং হবে কালো। ফুয়েল ট্যাংকের উপরে সুক্ষ্মভাবে লেখা ‘GS’। বলা বাহুল্য, তিনটি নতুন পেইন্ট স্কিম যোগ করা ছাড়া বাইকটির বাদবাকি স্পেসিফিকেশন ও ফিচারগুলি সম্পূর্ণরূপে অপরিবর্তিত। খাঁটি অ্যাডভেঞ্চার বাইকের মতো এর সামনে পাখির ঠোঁটের মতো বিক বর্তমান।

সেমি ফেয়ারিং-সহ ফুল এলইডি লাইটিং সেটআপ প্রিমিয়াম টাচ এনেছে। নানা দরকারি তথ্যের রিডআউটের জন্য ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার রয়েছে। পারফরম্যান্সের কথা বললে, ২০২২ বিএমডব্লিউ জি ৩১০ জিএস লিকুইড কুল্ড ৩১৩ সিসির ইঞ্জিনে দৌড়য়। যা ৯,২৫০ আরপিএম গতিতে ৩৩.৫ বিএইচপি পাওয়ার ও ৭,৫০০ আরপিএম গতিতে ২৮ এনএম টর্ক উৎপন্ন করতে সক্ষম। গিয়ার ছয়টি। উল্লেখ্য, নেকেড স্টাইলের 2022 BMW G310 R বাইকের বুকিং নেওয়াও শুরু হয়েছে৷ বাইকগুলি শীঘ্রই ভারতে লঞ্চ হবে।

সঙ্গে থাকুন ➥