2022 Ducati Multistrada V4: ডুকাটির বেস্ট-সেলিং বাইকের নতুন মডেল আত্মপ্রকাশ করল

Avatar

Published on:

Ducati Multistrada V4-এর জনপ্রিয়তা যেন সংস্থার অন্যান্য মোটরসাইকেলকে ম্লান করে দিচ্ছে। গত বছর ডুকাটির বেস্ট সেলিং মডেল তো বটেই, পাশাপাশি এখনও পর্যন্ত স্পোর্টস ট্যুরার বাইকটির দশ হাজারের কাছাকাছি ইউনিট বিশ্বজুড়ে গ্রাহকদের কাছে পৌঁছে দেওয়া হয়েছে। ডুকাটি বিক্রির উর্দ্ধমুখী গ্রাফ বজায় রাখতে এবার Multistrada V4-এর আপডেটেড মডেল সামনে আনল। 2022 Ducati Multistrada V4 নয়া কালার স্কিম, ইলেকট্রনিক্স আপডেট, এবং নতুন অ্যাক্সেসরিজের সাথে ঘোষণা করা হয়েছে।

2022 Ducati Multistrada V4 S মডেলটি নতুন আইসবার্গ হোয়াইট রঙে উপলব্ধ হবে। এর পাশাপাশি মোটরসাইকেলটি আগের বছরের ডুকাটি রেড এবং অ্যাভিয়েটর গ্রে কালার অপশনে পাওয়া যাবে। ডুকাটি নতুন Multistrada V4 S-এর সেমি অ্যাক্টিভ সাসপেনশন মিনিমাম প্রিলোড সিস্টেমের সঙ্গে আপডেট করেছে। এর ফলে বাইকের উচ্চতা সুবিধামতো কমানো যাবে।

2022 Ducati Multistrada V4 S-এর ইনফোটেইনমেন্ট (Ducati Connect) এবং এইচএমআই (Human Machine Interface)-এর সফটওয়্যারও আপডেট হয়েছে। এছাড়া, নতুন অ্যাক্সেসরিজের মধ্যে রয়েছে লোয়ার্ড সাসপেশনশ কিট এবং অ্যালুমিনিয়াম কিট।

প্রসঙ্গত, Ducati Multistrada V4 বিশ্বের প্রথম মোটরসাইকেল, যা রাডার সিস্টেম (সামনে ও পিছনে), অ্যাডাপ্টিভ ক্রুজ কন্ট্রোল এবং ব্লাইন্ড স্পট ডিটেকশন প্রযুক্তি পেয়েছে। স্পোর্টস ট্যুরিং বাইকটির উপরে বর্তমানে চার বছরের আনলিমিটেড কিলোমিটার ওয়্যারেন্টি রয়েছে।

সঙ্গে থাকুন ➥