রোজ ২ জিবি ডেটা সহ আনলিমিটেড কল, Airtel-এর সেরা তিনটি প্রিপেইড প্ল্যান সম্পর্কে জেনে নিন

Avatar

Published on:

বর্তমান সময়ে সবারই চাই বেশি ডেটা, কিন্তু মূল্যবৃদ্ধির জমানায় সস্তায় এই চাহিদা পূরণ কি সম্ভব? কিন্তু আপনি যদি Airtel (এয়ারটেল) গ্রাহক হন, তবে উত্তর অবশ্যই ইতিবাচক! আসলে Bharti Airtel এখন সাশ্রয়ী মূল্যে দৈনিক ২ জিবি ডেটা প্ল্যান অফার করছে। এর সাথে থাকছে আনলিমিটেড ভয়েস কলিং এবং নির্দিষ্ট মেসেজিংয়ের সুবিধা। তাই আপনি যদি রোজ পর্যাপ্ত পরিমাণ ডেটার সাথে ফোন কল বা এসএমএস বেনিফিট চান, তাহলে রিচার্জের সময় নিম্নলিখিত Airtel প্রিপেইড প্ল্যানগুলি বেছে নিতে পারেন। আসুন প্ল্যানগুলির দাম ও সুবিধা সম্পর্কে বিশদে জেনে নিই।

১. ২৯৯ টাকার Airtel প্ল্যান: প্রায় ৩০০ টাকা দামের এই প্ল্যানটি ২৮ দিনের বৈধতায় এসেছে, যাতে ২ জিবি ডেটার সাথে আনলিমিটেড কলিং এবং রোজ ১০০টি করে এসএমএস পাঠানোর সুবিধা মেলে। সাথে থাকে অ্যামাজন প্রাইম ভিডিও, উইঙ্ক মিউজিকের ফ্রি সাবস্ক্রিপশন এবং ফ্রি হ্যালো টিউন।

২. ৩৫৯ টাকার Airtel প্ল্যান: এই প্ল্যানটির বৈধতাও ২৮ দিন এবং এটিও প্রতিদিন ২ জিবি ডেটা সরবরাহ করে।তবে এই প্ল্যান রিচার্জ করলে ২ জিবি এক্সক্লুসিভ ডেটা কুপন এবং আনলিমিটেড ভয়েস কলিংও পাওয়া যায়। এছাড়াও এতে থাকে প্রাইম ভিডিওর অ্যাক্সেস, শ অ্যাকাডেমি অনলাইন কোর্স, ফ্রি হ্যালোটিউন এবং উইঙ্ক মিউজিকের ফ্রি সাবস্ক্রিপশন।

৩. ৫৪৯ টাকার Aitel প্ল্যান: এয়ারটেলের এই প্ল্যানে, ৫৬ দিনের বৈধতায় রোজ ২ জিবি করে ডেটা দেওয়া হয়। সাথে থাকে ৪ জিবি অতিরিক্ত ডেটা কুপন, আনলিমিটেড কল এবং রোজ ১০০টি এসএমএসের বিকল্প। উপরন্তু এই প্ল্যানটিও প্রাইম ভিডিও বা অনলাইন কোর্সের অ্যাক্সেস, হ্যালোটিউন এবং উইঙ্ক মিউজিকের ফ্রি সাবস্ক্রিপশন অফার করে।

সঙ্গে থাকুন ➥