২৫০ টাকার কমে রোজ ২ জিবি পর্যন্ত ডেটা ও কল, Airtel-এর সেরা কয়েকটি রিচার্জ প্ল্যান দেখে নিন

Avatar

Published on:

দেশের সুপরিচিত বেসরকারি টেলিকম অপারেটর Bharti Airtel (ভারতী এয়ারটেল) তার গ্রাহকদের এমনিতে একাধিক প্রিপেইড প্ল্যান অফার করে। কিন্তু গত বছরের শেষে ট্যারিফ শুল্ক বাড়ার পর প্ল্যানের রিচার্জ খরচ বেড়েছে। ফলে কোন প্ল্যান ছেড়ে কোনটি রিচার্জ করলে সুবিধা হবে সেই নিয়ে ধন্দ্বে পড়েছেন অনেকেই। তবে বলার অপেক্ষা রাখে না যে, আজকের সময়েও Airtel, তার সমস্ত ব্যবহারকারীদের চাহিদার কথা মাথায় রেখে সুবিধা মত প্রিপেইড প্ল্যান অফার করে। আপনি যদি দামি রিচার্জ প্ল্যান চান, তবে সংস্থাটির প্রচুর ব্যয়বহুল প্ল্যান রয়েছে। অন্যদিকে যদি আপনার বাজেট কম হয়, তবে সংস্থার সস্তা প্ল্যানগুলি আপনার জন্য বেশ লাভদায়ক হবে। সেক্ষেত্রে আজ আমরা শীর্ষস্থানীয় এই টেলকোর ২৫০ টাকার কম দামি পাঁচটি রিচার্জ প্ল্যান সম্পর্কে কথা বলব, যাদের সম্পর্কে জানার পর আপনার কম খরচে রিচার্জ করার সিদ্ধান্ত নিতে অনেকটাই সুবিধা হবে।

২৫০ টাকার নিচে Airtel প্রিপেইড প্ল্যান

১. Airtel-এর ৯৯ টাকার প্রিপেইড প্ল্যান: সংস্থার সাশ্রয়ী মূল্যের রিচার্জ প্ল্যানের তালিকায় মোট পাঁচটি প্ল্যান রয়েছে, যার দাম ৯৯ টাকা থেকে শুরু হয়৷ এই প্ল্যানে ২৮ দিনের বৈধতায় ২০০ এমবি ডেটা এবং ৯৯ টাকার টকটাইম পাওয়া যাবে। কল চার্জ প্রতি সেকেন্ডে ১ পয়সা। তবে এটি রিচার্জ করলে কোনো এসএমএস বেনিফিট মিলবে না।

২. Airtel-এর ১৫৫ টাকার প্রিপেইড প্ল্যান: এয়ারটেলের ১৫৫ টাকার প্রিপেইড প্ল্যানে ব্যবহারকারীরা মোট ১ জিবি ডেটা, ২৪ দিনের বৈধতা, আনলিমিটেড ভয়েস কলিং এবং মোট ৩০০টি এসএমএস পেয়ে থাকেন। সাথে থাকে ৩০ দিনের জন্য অ্যামাজন মোবাইল এডিশন সাবস্ক্রিপশন, ফ্রি হ্যালো টিউনস এবং উইঙ্ক মিউজিকের ফ্রি অ্যাক্সেস।

৩. Airtel-এর ১৭৯ টাকার প্রিপেইড প্ল্যান: এই প্ল্যানে ২৮ দিনের ভ্যালিডিটিতে মোট ২ জিবি ডেটা পাওয়া যায়। সাথে থাকে আনলিমিটেড ভয়েস কলিং এবং মোট ৩০০টি এসএমএসের সুবিধা অন্যান্য সুবিধার কথা বললে, এই প্ল্যানটি ৩০ দিনের জন্য অ্যামাজন মোবাইল এডিশন সাবস্ক্রিপশন, ফ্রি হ্যালো টিউনস এবং উইঙ্ক মিউজিকের
ফ্রি অ্যাক্সেস সরবরাহ করে।

৪. Airtel-এর ২০৯ টাকার প্রিপেইড প্ল্যান: প্রায় ২০৯ টাকার প্রিপেইড প্ল্যানে প্রতিদিন ১ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং রোজ ১০০টি করে এসএমএস মেলে; এর বৈধতা ২১ দিন। এছাড়া প্ল্যানটির অন্যান্য সুবিধার মধ্যে উপলব্ধ ৩০ দিনের জন্য অ্যামাজন মোবাইল এডিশন সাবস্ক্রিপশন, ফ্রি হ্যালো টিউনস এবং উইঙ্ক মিউজিক ব্যবহারের সুযোগ।

৫. Airtel-এর ২৩৯ টাকার প্রিপেইড প্ল্যান: ২৩৯ টাকার এয়ারটেল প্ল্যানেও ইউজাররা প্রতিদিন ১ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং রোজ ১০০টি করে এসএমএস পাওয়া যায়। তবে এর বৈধতা ২৪ দিন। অ্যাডিশনাল বেনিফিট হিসেবে এটি অ্যামাজন মোবাইল এডিশন সাবস্ক্রিপশন, ফ্রি হ্যালো টিউনস এবং উইঙ্ক মিউজিকের সুবিধা দেবে।

সঙ্গে থাকুন ➥