Airtel, Vi গ্রাহকদের জন্য সেরা ৮৪ দিনের প্ল্যান, আনলিমিটেড কল, ডেটা সহ পাওয়া যাবে বিভিন্ন বেনিফিট

Avatar

Published on:

গত বছরের প্রায় শেষদিকে এসে দেশের সমস্ত প্রাইভেট টেলিকম কোম্পানিই প্রিপেইড রিচার্জ প্ল্যানের দাম ২০% থেকে ২৫% পর্যন্ত বাড়ানোয় খুব স্বাভাবিকভাবেই রিচার্জ করতে গিয়ে এখন সাধারণ মানুষ অস্বস্তিতে পড়ছেন। কোন প্ল্যান রিচার্জ করতে এখন কত টাকা লাগবে এবং তাতে কী কী সুবিধা পাওয়া যাবে, সে নিয়ে অনেকের মনেই দ্বন্দ্ব রয়ে গেছে। আর যাবতীয় প্ল্যানের পাশাপাশি এই মূল্যবৃদ্ধির শিকার হয়েছে বেস্ট সেলিং ত্রৈমাসিক প্ল্যানগুলিও, যেগুলি ইউজারদের কাছে সবচেয়ে বেশি জনপ্রিয়। এই প্রতিবেদনে আমরা Bharti Airtel (ভারতী এয়ারটেল) ও Vodafone Idea বা Vi (ভোডাফোন আইডিয়া বা ভিআই)-এর ত্রৈমাসিক বা ৮৪ দিনের ভ্যালিডিটি সহ আসা প্ল্যানগুলি নিয়ে কথা বলবো। যাতে দাম বাড়ার পর এখন কোন প্ল্যানটি আপনার জন্য আদর্শ হয় তা সহজে বুঝে নিতে পারেন।

Airtel-এর ৪৫৫ টাকার প্ল্যান

এয়ারটেলের এই প্ল্যানে মোট ৬ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং মোট ৯০০ টি ফ্রি এসএমএস করার সুবিধা দেওয়া হয়েছে। এই প্ল্যানে ৮৪ দিনের ভ্যালিডিটি পাওয়া যাবে।

Airtel-এর ৭১৯ টাকার প্ল্যান

এয়ারটেলের এই প্রিপেইড প্ল্যানে প্রতিদিন ১.৫ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং সহ দৈনিক ১০০ টি ফ্রি এসএমএস পাওয়া যায়। ভ্যালিডিটির কথা বলতে গেলে, এই প্ল্যানের মেয়াদ ৮৪ দিন।

Airtel-এর ৮৩৯ টাকার প্ল্যান

এয়ারটেলের এই রিচার্জ প্ল্যানে ৮৪ দিনের মেয়াদে প্রতিদিন ২ জিবি করে ডেটা, এবং সেইসঙ্গে আনলিমিটেড ভয়েস কলিং এবং দৈনিক ১০০ টি ফ্রি এসএমএস পাওয়া যায়।

উল্লেখ্য যে, এয়ারটেলের তিনটি প্ল্যানেই ৩০ দিনের জন্য Amazon Prime Video Mobile Edition-এর ফ্রি সাবস্ক্রিপশন, ৩ মাসের জন্য Apollo 24/7 Circle, Shaw Academy-র ফ্রি অনলাইন কোর্স, FASTag-এ ১০০ টাকা ক্যাশব্যাক, ফ্রি Hello Tunes, এবং Wynk Music-এর ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

Vi-এর ৪৫৯ টাকার প্ল্যান

ভোডাফোন আইডিয়ার এই প্ল্যানে মোট ৬ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং মোট ১০০০ টি ফ্রি এসএমএস দেওয়া হয়েছে। এই প্ল্যানটির মেয়াদ ৮৪ দিন। অন্যান্য বেনিফিট হিসেবে, এই প্ল্যানে Vi Movies & TV-এর বেসিক অ্যাক্সেস পাওয়া যাবে।

Vi-এর ৭১৯ টাকার প্ল্যান

ভোডাফোন আইডিয়ার এই প্রিপেইড প্ল্যানে ৮৪ দিনের মেয়াদে দৈনিক ১.৫ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং রোজ ১০০ টি ফ্রি এসএমএস-এর সুবিধা দেওয়া হয়েছে। অন্যান্য বেনিফিট হিসেবে, এই প্ল্যানে Vi Movies & TV-এর বেসিক অ্যাক্সেস, বিঞ্জ অল নাইট ডেটা, উইকএন্ড ডেটা রোলওভার এবং প্রতি মাসে ২ জিবি ডেটা ব্যাকআপের সুবিধা মিলবে।

Vi-এর ৮৩৯ টাকার প্ল্যান

ভোডাফোন আইডিয়ার এই রিচার্জ প্ল্যানে প্রতিদিন ২ জিবি করে ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং দৈনিক ১০০ টি করে ফ্রি এসএমএস পাওয়া যায়। প্ল্যানটির ভ্যালিডিটি ৮৪ দিন। অন্যান্য বেনিফিট হিসেবে, এই প্ল্যানে বিঞ্জ অল নাইট ডেটা, উইকএন্ড ডেটা রোলওভার, প্রতি মাসে ২ জিবি ডেটা ব্যাকআপ, এবং Vi Movies & TV-এর বেসিক অ্যাক্সেস পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥