TechGupAudioলেদার স্ট্র্যাপ সহ লঞ্চ হল Amazfit GTR 3 Pro Limited Edition, রয়েছে ফ্লাট ডিসপ্লে

লেদার স্ট্র্যাপ সহ লঞ্চ হল Amazfit GTR 3 Pro Limited Edition, রয়েছে ফ্লাট ডিসপ্লে

অ্যামেজফিট জিটিআর ৩ প্রো লিমিটেড এডিশন স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ২৫০ ডলার (প্রায় ১৯,৫০০ টাকা)

Amazfit বাজারে নিয়ে আসলো তাদের GTR 3 Pro স্মার্টওয়াচের লিমিটেড এডিশন। বাহ্যিক ডিজাইনের দিক থেকে সামান্য পরিবর্তিত হলেও এটি অরিজিনাল GTR 3 Pro স্মার্টওয়াচের মতই ফিচার যুক্ত। তবে অরিজিনাল GTR 3 Pro স্মার্টওয়াচে দেওয়া হয়েছে কার্ভড ডিসপ্লে। তবে Amazfit GTR 3 Pro Limited Edition স্মার্টওয়াচে থাকছে ফ্ল্যাট ডিসপ্লে। এছাড়া ব্লুটুথ কলিং ফিচার সাপোর্ট করবে ঘড়িটিতে। একবার চার্জে এর ব্যাটারি ১২ দিন টানা চলবে বলে দাবি করেছে সংস্থাটি। চলুন Amazfit GTR 3 Pro Limited Edition স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Amazfit GTR 3 Pro Limited Edition স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

যুক্তরাষ্ট্রীয় বাজারে অ্যামেজফিট জিটিআর ৩ প্রো লিমিটেড এডিশন স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ২৫০ ডলার (প্রায় ১৯,৫০০ টাকা)। তবে সংস্থার নিজস্ব ওয়েবসাইটে এটি পাওয়া যাচ্ছে ২১০ ডলার ( প্রায় ১৬,৩৯০ টাকা ) মূল্যে।

Amazfit GTR 3 Pro Limited Edition স্মার্টওয়াচের ফিচার ও স্পেসিফিকেশন

আগেই বলেছি, অ্যামেজফিট জিটিআর ৩ প্রো লিমিটেড এডিশন, অরিজিনাল জিটিআর ৩ প্রো স্মার্টওয়াচের মতই ফিচার নিয়ে এসেছে। তবে অ্যাপ সাপোর্টের প্রসঙ্গে বলতে গেলে নয়া মডেলটিকে একজোড়া নতুন স্টক কিপিং ইউনিটের (SKUs) সাথে লিংক করা যাবে। তাছাড়া আগের মডেলের মত কার্ভড ডিজাইনের বদলে এতে দেওয়া হয়েছে ফ্ল্যাট ডিসপ্লে। সংস্থার তরফে জানানো হয়েছে, ডিসপ্লের এই নতুন ডিজাইনটি আধুনিক যুগের বাওহাউস ডিজাইনের (Bauhaus Movement) দ্বারা অনুপ্রাণিত হয়ে তৈরি করা হয়েছে। তাছাড়া নতুন এই স্মার্টওয়াচে ব্যবহৃত হয়েছে আল্ট্রা এইচডি অ্যামোলেড (UHD AMOLED) স্ক্রিন।

অন্যদিকে জিটিআর ৩ প্রো লিমিটেড এডিশন স্মার্টওয়াচে টিপিজি ৩.০ বায়োমেট্রিক্স সেন্সর উপলব্ধ। যার মাধ্যমে রক্তে অক্সিজেন লেভেল, হার্ট রেট, স্ট্রেস লেভেল এবং স্লিপ লেভেল ভালোভাবে নিরীক্ষণ করা সম্ভব। তাছাড়া এতে থাকছে বিল্টইন অ্যালেক্সা এবং অফলাইন ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট। সর্বোপরি, লিমিটেড এডিশন ব্যবহারকারীরা পকেট বা ব্যাগ থেকে ফোন বের না করেই সহজেই তার হাতের ঘড়িটি থেকে সরাসরি ফোন কল করতে পারবেন।

অন্যদিকে, Amazfit GTR 3 Pro Limited Edition স্মার্টওয়াচের ব্যাটারি লাইফ অরিজিনাল মডেলের সমতুল্য। সংস্থার মতে, একবার চার্জে এটি ১২ দিন ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম। তবে এর বডি এবং স্ট্র্যাপ অরিজিনাল মডেলের থেকে আলাদা। নতুন এই ভ্যারিয়েন্টে দেওয়া হয়েছে স্টেইনলেস স্টিলের বডি এবং এর স্ট্র্যাপ লেদারের তৈরি। সেক্ষেত্রে অরিজিনাল মডেলে রয়েছে ফ্লুরোইলাস্ট্রমার স্ট্র্যাপ।

RELATED ARTICLES

Top Stories