Amazfit GTS 4 Mini স্মার্টওয়াচ ভারতে লঞ্চ হল, একবার চার্জে চলবে টানা ১৫ দিন

Avatar

Published on:

ভারতে পা রাখল Amazfit এর নতুন Amazfit GTS 4 Mini স্মার্টওয়াচ। নতুন এই ঘড়িটি ১.৬৫ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লের সাথে এসেছে, যাতে রয়েছে ১২০টি স্পোর্টস মোড। সংস্থাটি দাবি করেছে, একবার চার্জে এটি ১৫ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম। চলুন দেখে নেওয়া যাক নতুন Amazfit GTS 4 Mini স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Amazfit GTS 4 Mini স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

সংস্থার নিজস্ব ওয়েবসাইটে অ্যামেজফিট জিটিএস ৪ মিনি স্মার্টওয়াচের প্রারম্ভিক দাম রাখা হয়েছে ৬,৯৯৯ টাকা। আগামী ১৬ জুলাই বেলা বারোটা থেকে এটি কিনতে পাওয়া যাবে। তবে পরবর্তীকালে এর দাম হবে ৭,৯৯৯ টাকা। ব্ল্যাক, ফ্লেমিঙ্গো পিঙ্ক, মিন্ট ব্লু এবং মুনলাইট হোয়াইট এই চারটি কালার অপশনে ক্রেতারা বেছে নিতে পারবেন তাদের পছন্দের স্মার্টওয়াচ।

Amazfit GTS 4 Mini স্মার্টওয়াচের স্পেসিফিকেশন ও ফিচার

আগেই বলেছি অ্যামেজফিট জিটিএস ৪ মিনি স্মার্টওয়াচ ১.৬৫ ইঞ্চির এইচডি রেজোলিউশনের অ্যামোলেড ডিসপ্লের সাথে এসেছে, যার স্ক্রীন টু বডি রেশিও ৭০.২%। এছাড়া স্মার্টওয়াচটিতে রয়েছে ২৪ ঘন্টা হার্ট রেট মনিটর, SpO2 সেন্সর এবং স্ট্রেস ট্র্যাকার। শুধু তাই নয়, ওয়্যারবেলটি রাতের বেলা স্লিপ প্যাটার্ন এবং ব্রিদিং কোয়ালিটি নিরীক্ষণ করতে সক্ষম।

অন্যদিকে, নতুন এই স্মার্টওয়াচে ১২০ টি স্পোর্টস মোড উপলব্ধ। তাছাড়া এতে রয়েছে মেনস্ট্রুয়াল সাইকেল ট্র্যাকার এবং পিএআই হেলথ অ্যাসেসমেন্ট সিস্টেম। তদুপরি জিটিএস ৪ মিনি স্মার্টওয়াচে জিপিএস সাপোর্ট করবে এবং এতে রয়েছে সিডেন্টারি রিমাইন্ডার, ওয়েদার আপডেট, সোশ্যাল মিডিয়া নোটিফিকেশন ইত্যাদি।

এবার আলোচনা করা যাক Amazfit GTS 4 Mini স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ব্যবহৃত হয়েছে ২৭০ এমএএইচ ব্যাটারি, যা একবার চার্জে ১৫ দিন পর্যন্ত একটানা ব্যাটারি লাইফ অফার করতে পারবে। এমনকি পাওয়ার সেভার মোডে এটি ৪৫ দিন পর্যন্ত সক্রিয় থাকবে। সর্বোপরি, স্মার্টওয়াচটি ৫ এটিএম রেটিং সহ আসায়, এটি জলরোধী।

সঙ্গে থাকুন ➥