Amazon আজ দিচ্ছে ২৫,০০০ টাকা পুরষ্কার, চটপট দিয়ে ফেলুন এই পাঁচটি প্রশ্নের উত্তর

Avatar

Published on:

আজও লাইভ হয়েছে Amazon India (অ্যামাজন ইন্ডিয়া)-র জনপ্রিয় অনলাইন গেম শো ‘Daily App Quiz’ (ডেইলি অ্যাপ কুইজ)। সেক্ষেত্রে আজও পাঁচ-পাঁচটি প্রশ্নের সঠিক উত্তর দিলে অংশগ্রহণকারীরা পুরষ্কার জিততে পারেন, তবে আজ ‘Daily App Quiz’ থেকে Amazon Pay (অ্যামাজন পে) ব্যালেন্সে ২৫,০০০ টাকা জেতার সুযোগ থাকছে। এক্ষেত্রে বিজয়ীর নাম ঘোষিত হবে আগামী কাল অর্থাৎ ২৬শে মে।

Amazon Daily Quiz খেলার নিয়ম

অ্যামাজনের ডেইলি কুইজ প্রতিদিন রাত ১২টায় শুরু হয় এবং সেই তারিখে রাত ১১:৫৯ অবধি লাইভ থাকে। এখানে পুরষ্কার জিতে নিতে অংশগ্রহণকারীদের জেনারেল নলেজ (GK) এবং কারেন্ট অ্যাফেয়ার্স সম্বন্ধিত পাঁচটি প্রশ্নের উত্তর দিতে হয়। তবে সব প্রশ্নের সঠিক উত্তর দিলেই যে টাকা জেতা যায় এমন নয়। কারণ এক্ষেত্রে সংস্থা বিজয়ী বাছতে লাকি ড্র-এর সাহায্য নেয়। উল্লেখ্য, এই কুইজের পুরষ্কারের অ্যামাউন্ট ও প্রশ্ন রোজই পরিবর্তিত হয়; তবে নিয়ম বা অন্যান্য বিষয় একই থাকে।

Amazon Daily Quiz খেলার উপায়

Amazon Daily Quiz খেলতে চাইলে প্রথমে অ্যান্ড্রয়েড বা আইওএস স্মার্টফোন থেকে সংস্থার অ্যাপ খুলতে হবে। এরপর আগ্রহীদের অ্যাপে লগইন/সাইন ইন করে যেতে হবে ‘মিউজিক, ভিডিও অ্যান্ড গেমিং’ সেকশনে। এখান থেকে ‘ফান’ অপশনটি বেছে নিতে হবে যেখানে ‘ডেইলি কুইজ’ নামক একটি ব্যানার দেখা যাবে। এই ব্যানারে ক্লিক করলেই গেমের পাঁচটি প্রশ্ন অ্যাক্সেস করার সুযোগ মিলবে।

সেক্ষেত্রে প্রতিদিনের মত আমরা ২৫শে মে অর্থাৎ আজকের কুইজের পাঁচটি প্রশ্নের পাশাপাশি তাদের উত্তর আপনাদের সামনে রাখছি। এর থেকে আপনাদের পুরষ্কার জেতার বা ভাগ্য পরখ করার রাস্তা অনেকটাই সহজ হয়ে যাবে। তবে হাতে সময় খুবই অল্প, তাই আপনাদের তাড়াতাড়ি করতে হবে…

Amazon Daily Quiz-এর আজকের প্রশ্নোত্তর

১. পিভিআর (PVR) লিমিটেড এই মুভিগুলির মধ্যে কোনটি মুক্তির আগে তার মুভি নন-ফাঞ্জিবল টোকেন (NFT) চালু করেছে?

উত্তর: আরআরআর (RRR)।

২. ২০২২ সালে, প্রথম-শ্রেণীর ম্যাচে অভিষেকে ট্রিপল সেঞ্চুরি করা প্রথম ক্রিকেটার কে?

উত্তর: সাকিবুল গণি।

৩. কোন ভারতীয় কোম্পানী এসইএ-এমই-ডব্লিউই-৬ (SEA-ME-WE-6) আন্ডারসি ক্যাবল কনসোর্টিয়ামে যোগ দিয়েছে?

উত্তর: এয়ারটেল।

৪. এই কোম্পানী প্রাথমিকভাবে কি তৈরি করত?

উত্তর: প্লেন ইঞ্জিন।

৫. এই দৃশ্যে কোন দেশের পতাকা দেখানো হয়েছে?

উত্তর: রোমানিয়া।

সঙ্গে থাকুন ➥