Redmi, Samsung, OnePlus, Realme ফোনের উপর ১৩ হাজার টাকা পর্যন্ত ছাড়, শুরু হচ্ছে Amazon Fab Phones সেল

Avatar

Published on:

আজ থেকে শুরু হয়েছে Amazon Fab Phones Fest and Fab TV Fest সেল। এই সেল চলবে আগামী সোমবার, ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত। এই সেলে ফোন, অ্যাক্সেসরিজ, টিভির উপর দারুন দারুন ডিল দেওয়া হবে। আবার Amazon Fab Phones Fest and Fab TV Fest সেলে পাওয়া যাবে ‌লোভনীয় ব্যাংক কার্ড ডিসকাউন্ট অফার। এই সেলে iQOO Z5, Samsung Galaxy M12, OnePlus 9RT, Realme Narzo 50A এর মতো স্মার্টফোন অনেক কমে পকেটস্থ করা যাবে।

Amazon Fab Phones Fest and Fab TV Fest সেলে স্মার্টফোনের উপর অফার

অ্যামাজন ফ্যাব ফোনস ফেস্ট এন্ড ফ্যাব টিভি ফেস্ট সেলে Redmi Note 11S পাওয়া যাবে ১৪,৪৯৯ টাকায়, যার আসল দাম ১৬,৪৯৯ টাকা। আবার iQOO Z5 বিক্রি হবে ৩,০০০ টাকা ডিসকাউন্টে, যারপর এই ফোনের মূল্য দাঁড়াবে ১৭,৯৯০ টাকা। অন্যান্য আইকো মডেলগুলিও এই সেলে কম দামে কেনা যাবে। Samsung Galaxy M12 সেলে ১১,৪৯৯ টাকার বদলে ৯,৪৯৯ টাকায় নিজের করা যাবে। এছাড়া Realme Narzo 50A ফোনটি ১০,৯৯৯ টাকায় বাড়ি নিয়ে যাওয়া যাবে।

তবে iQOO, Redmi, Realme, Samsung ছাড়াও অ্যামাজন ফ্যাব ফোনস ফেস্ট এন্ড ফ্যাব টিভি ফেস্ট সেলে আকর্ষণীয় অফারের সাথে পাওয়া যাবে OnePlus-এর ডিভাইস। যেমন ICICI ব্যাংকের কার্ড ব্যবহারকারীরা OnePlus 9 সিরিজের উপর ৯,০০০ টাকা ক্যাশব্যাক পাবেন। আবার ৪,০০০ টাকা অতিরিক্ত ছাড় দেওয়া হবে OnePlus 9RT ফোনের সাথে। শুধু তাই নয়, ১,৫০০ টাকা ডিসকাউন্টে মিলবে OnePlus Nord CE 2 5G ফোনটি। যদিও এটি ব্যাংক অফার হিসেবে পাওয়া যাবে।

Amazon Fab Phones Fest and Fab TV Fest সেলে স্মার্ট টিভির উপর অফার

Amazon Fab Phones Fest and Fab TV Fest সেলে OnePlus TV Y1S ও Samsung Crystal 4K সিরিজের স্মার্ট টিভিগুলি ICICI ব্যাংকের কার্ড ব্যবহার করে ৫,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টে কেনা যাবে।

আপনাকে জানিয়ে রাখি, HDFC ব্যাংকের কার্ডধারীরাও এই সেলে কেনাকাটার উপর ১,০০০ টাকা ছাড় পাবেন। এছাড়া রয়েছে নো কস্ট ইএমআই অপশন।

সঙ্গে থাকুন ➥