আজই অফার শেষ, ২২ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্টে কেনার সুযোগ iPhone 13, iPhone 12, iPhone 11

Avatar

Published on:

আসন্ন প্রজাতন্ত্র দিবস উপলক্ষে ই-কমার্স সাইট Amazon কর্তৃক আয়োজিত ‘Great Indian Republic Day Sale’-এর আজ শেষ দিন। গত ১৭ জানুয়ারি থেকে এই সেলটি শুরু হয়েছিল, যদিও প্রাইম মেম্বাররা একদিন আগে অর্থাৎ ১৬ জানুয়ারি থেকেই এই সেলের অ্যাক্সেস পেয়ে গিয়েছিলেন। সেল চলাকালীন নানাবিধ প্রোডাক্ট বাম্পার ডিসকাউন্টে বিক্রি হচ্ছে, যার মধ্যে শামিল রয়েছে iPhone (আইফোন)-ও। সুতরাং, খুব সস্তায় যদি একটি iPhone পকেটস্থ করতে চান, তাহলে কিন্তু হাতে খুব বেশি সময় নেই। তাই চলুন, চলতি সেলে বিভিন্ন আইফোন মডেলে উপলব্ধ ছাড়গুলির সম্পর্কে চটজলদি জেনে নেওয়া যাক।

iPhone XR

অ্যামাজনের চলতি সেলে আইফোন এক্সআর-এর ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ৩৪,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে, যেখানে ১২৮ জিবি স্টোরেজ মডেলটির দাম পড়বে ৪০,৯৯৯ টাকা। এই সেলে আইফোন এক্সআর কিনলে ক্রেতারা প্রায় ১২,৯০১ টাকা সাশ্রয় করতে পারবেন। এই ফোনটি ১,৬৪৮ টাকা ইএমআই দিয়েও কেনা যেতে পারে।

iPhone 11

এই সেলে আইফোন ১১-এর সবুজ ও কালো রঙের ৬৪ জিবি ভ্যারিয়েন্টটি ৪৯,৯০০ টাকায় কেনা যাবে। আবার, আইফোন ১১-এর ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি পকেটস্থ করতে গেলে ক্রেতাদের ৫৪,৯০০ টাকা ব্যয় করতে হবে। এই ফোনটি ২,৫৮৪ টাকার নো-কস্ট ইএমআই দিয়েও কেনা যেতে পারে। এছাড়া, ১৫,৮০০ টাকার এক্সচেঞ্জ অফারের সুবিধাও উপলব্ধ রয়েছে।

iPhone 12

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান রিপাবলিক ডে সেলে আইফোন ১২-এর ৬৪ জিবি ভ্যারিয়েন্টটি ৫২,৯৯৯ টাকায়, এবং ১২৮ জিবি মডেলটি ৬১,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এই সেলে আইফোন ১২ কিনলে ক্রেতারা প্রায় ২২,৯০০ টাকা সাশ্রয় করতে পারবেন। এটি ২,৯১৯ টাকার ইএমআই-তেও পকেটস্থ করা যেতে পারে। পাশাপাশি ফোনটি কেনার ক্ষেত্রে ১৪,৯০০ টাকার এক্সচেঞ্জ অফারের সুবিধাও পাওয়া যাবে।

iPhone 13 (১২৮ জিবি)

আজ সেলের শেষ দিনে আইফোন ১৩-এর ১২৮ জিবি মডেলটি ক্রেতারা ৭৯,৯০০ টাকায় নিজের করতে পারবেন। ফোনটি ৩,৭৬১ টাকা ইএমআই দিয়েও কেনা যেতে পারে। এছাড়া, আইফোনের এই মডেলটি কেনার ক্ষেত্রে অ্যামাজন ১৫,৮০০ টাকার এক্সচেঞ্জ অফারও দিচ্ছে।

iPhone 13 Mini (১২৮ জিবি)

আইফোন ১৩ মিনি-র ১২৮ জিবি ভ্যারিয়েন্টটি চলতি সেলে ৬৯,৯০০ টাকায় কেনা যাবে। আবার ফোনটি কেনার ক্ষেত্রে অ্যামাজনের তরফ থেকে ১৫,৮০০ টাকার এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। এছাড়া ক্রেতারা ৩,২৯০ টাকার নো-কস্ট ইএমআই-তেও ফোনটি কেনার সুযোগ পাবেন।

সঙ্গে থাকুন ➥