Amazon দিচ্ছে দুর্দান্ত অফার: ল্যাপটপ থেকে স্মার্টওয়াচ সবকিছুই পাবেন সস্তায়, তাড়াতাড়ি কিনে ফেলুন

Avatar

Published on:

Amazon mega electronics days sale live

এই মুহূর্তে তেমন কোনো উপলক্ষ নেই বললেই চলে, কিন্তু Flipkart, Amazon-এ যেন অফারের মেলা চলছে! দুটি জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্মই সম্প্রতি ধামাকাদার সেল লাইভ করেছে, এর মধ্যে Amazon India বিশেষ করে ইলেকট্রনিক্স ক্রেতাদের ওপরই গুরুত্ব দিচ্ছে বলে মনে হচ্ছে। আসলে এই সংস্থাটি ‘Mega Electronics Days’ নামের সেল দিচ্ছে যাতে Samsung, Apple, Boat, Fire-Boltt, Lenovo, Sony, Canon-এর মত জনপ্রিয় ব্র্যান্ডের ল্যাপটপ, ট্যাবলেট থেকে শুরু করে হেডফোন, স্মার্টওয়াচ ইত্যাদি অনেক ডিভাইস, অ্যাক্সেসরিজ সস্তায় কেনা যাবে। এক্ষেত্রে ফ্ল্যাট ডিসকাউন্টের সাথে থাকবে আরও নানা অফার – যেমন ক্রেতারা HDFC, HSBC এবং Yes ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে ১০ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবেন। উল্লেখ্য, ইতিমধ্যেই এই Amazon Mega Electronics Days সেল তৃতীয় দিনে পা দিয়েছে, আগামী ১৪ই মার্চ পর্যন্ত এটি লাইভ থাকবে। অতএব কিছু কেনার থাকলে ঝটপট সেই কাজ সেরে ফেলুন। আপনার সুবিধার জন্য নিচে রইল Amazon Mega Electronics Days-এর কয়েকটি সেরা অফারের সন্ধান।

চলতি Amazon Sale-এ সস্তায় মিলবে এই প্রোডাক্টগুলি

১. অ্যামাজন মেগা ইলেকট্রনিক্স ডেজ সেলে এন্ট্রি-লেভেল ASUS VivoBook 14 ল্যাপটপ ৩ মাস পর্যন্ত নো-কস্ট ইএমআইসহ ৩৫,৯৯০ টাকায় কিনতে পারবেন। এটি ন্যানো-এডজ্ (Nano Edge) ডিসপ্লে, ১১তম প্রজন্মের ইন্টেল কোর আই৩ প্রসেসর ইত্যাদি স্পেসিফিকেশন বহন করে।

২. বর্তমানে Lenovo IdeaPad Slim 3 ল্যাপটপটি ৩৩,৪৯০ টাকায় কেনার জন্য উপলব্ধ। এতেও ৩ মাস পর্যন্ত নো-কস্ট ইএমআই অপশন মিলবে, সাথে থাকবে ৩ মাসের গেম পাসসহ ২ বছরের ওয়ারেন্টি। এই ল্যাপটপে ১৫.৬ ইঞ্চি ফুল-এইচডি ডিসপ্লে, ১১তম প্রজন্মের ইন্টেল কোর আই৩ প্রসেসর, ৮ জিবি র‌্যাম ইত্যাদি ফিচার রয়েছে।

৩. সেলে ব্লুটুথ কলিং সাপোর্ট, ১.৩ ইঞ্চি রাউন্ড ডিসপ্লে এবং ফিটনেস ট্র্যাকিংয়ের ফিচার বিশিষ্ট Fire-Boltt Phoenix স্মার্টওয়াচ ১,৬৯৯ টাকায় কেনার জন্য উপলব্ধ।

৪. অ্যামাজনে প্রিমিয়াম Apple Watch SE-এর দাম বর্তমানে ৩৪,৯৯০ টাকা, ক্রেতারা ব্যাঙ্ক কার্ড ব্যবহার করে অতিরিক্ত ১,৫০০ টাকা সাশ্রয় করতে পারবেন। এই স্মার্টওয়াচে অ্যাপল কেয়ার প্লাস (Apple Care Plus)-এর সাথে এক্সপার্ট সাপোর্ট এবং এক্সটেন্ডেড ওয়ারেন্টি পাওয়া যাবে।

৫. ১০০টি ওয়াচ ফেস, ব্লুটুথ কলিং সাপোর্ট ও এআই (AI) ভয়েস অ্যাসিস্ট্যান্টযুক্ত Fire-Boltt Ninja Call Pro কিনতে এখন ১,৫৯৯ টাকা খরচ হবে।

৬. একইভাবে Noise ColorFit Pulse Grand স্মার্ট ওয়াচটি কেনার জন্য ১,১৯৯ টাকা খরচ হবে। এতে ১.৬৯ ইঞ্চি ডিসপ্লে, ২৬০ এমএএইচ ব্যাটারি, ১৫০টিরও বেশি ওয়াচ ফেস এবং ফিটনেস ট্র্যাকিং ফিচার পাওয়া যাবে।

৭. এছাড়াও BoAt Airdopes Atom 81 মডেল সেলে মাত্র ৯৯৯ টাকায় কেনা যাবে। অন্যদিকে BoAt Aavante Bar Orion কিনতে খরচ পড়বে ৭,৪৯৯ টাকা।

৮. Zebronics Zuk BAR 9500WS PRO প্রিমিয়াম সাউন্ডবারের দাম পড়বে ১৪,৯৯৯ টাকা। এটি ৫২ ওয়াট আউটপুট, রিয়েল সারাউন্ড সাউন্ড, ওয়্যারলেস কানেক্টিভিটির মত বহু আকর্ষণীয় ফিচার অফার করবে।

৯. Sony Digital Vlog Camera ZV 1 এখন কেনা যাবে ৬৯,৪৯০ টাকায়।

১০. ট্যাবলেটের কথা বললে ১০.৪ ইঞ্চি ডিসপ্লে, ৭,১০০ এমএএইচ ব্যাটারি সম্বলিত Realme Pad Slim মডেল ১৭,৯৩৮ টাকায় কেনার সুযোগ দিচ্ছে অ্যামাজন, যেখানে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত Samsung Galaxy Tab A8 কেনার জন্য ১৪,৯৯৯ টাকা ব্যয় করতে হবে।

সঙ্গে থাকুন ➥