৫ হাজার টাকা ছাড়ে Redmi, Samsung, OnePlus স্মার্টফোন, শুরু হল Amazon Mobile Savings Days সেল

Avatar

Published on:

Amazon Mobile Savings Days Sale : ‘Fab Phone Fest’ সেল শেষ হওয়ার পরমুহূর্তেই Amazon নিয়ে চলে এলো ‘Mobile Savings Days’ সেল। এই সেল ইতিমধ্যেই শুরু হয়ে গেছে এবং চলবে আগামী ১৯শে মার্চ পর্যন্ত। পূর্ববর্তী সেলের ন্যায় এটিকেও বিশেষত স্মার্টফোন ক্রেতাদের জন্যই নিয়ে আসা হয়েছে। সেলটি চলাকালীন স্মার্টফোন এবং মোবাইল অ্যাক্সেসরিজের সাথে ৪০% পর্যন্ত ডিসকাউন্ট দেওয়া হবে। এক্ষেত্রে, সদ্য লঞ্চ হওয়া OnePlus Nord CE 2 5G থেকে শুরু করে iQOO 9 Pro 5G এবং iQOO 9 SE -এর মতো প্রিমিয়াম ফ্ল্যাগশিপ হ্যান্ডসেটকে ছাড়ের সাথে তুলনায় সাশ্রয়ী দামে উপলব্ধ করা হবে। এছাড়া, অফারের সাথে উপলব্ধ স্মার্টফোনের তালিকায়, Samsung Galaxy M32 5G, Mi 11X, Xiaomi 11 Lite NE 5G, Redmi Note 11T 5G, Redmi Note 10S, Redmi Note 10T 5G, OnePlus Nord 2 5G and OnePlus 9RT এবং OnePlus 9 Pro সহ একাধিক মডেল অন্তর্ভুক্ত রয়েছে৷ আসুন তাহলে চলমান Amazon Mobile Savings Days সেলে কোন স্মার্টফোনের সাথে কত শতাংশ অফ দেওয়া হচ্ছে তা জেনে নেওয়া যাক।

Amazon Mobile Savings Days Sale অফার

অ্যামাজন, মোবাইল সেভিংস ডেজ সেলের জন্য ইতিমধ্যেই একটি ডেডিকেটেড মাইক্রোসাইট লাইভ করে দিয়েছে। যেখানে, কোন কোন স্মার্টফোন এবং মোবাইল অ্যাক্সেসরিজকে ডিসকাউন্টের সাথে তালিকাভুক্ত করা হয়েছে তা দেখানো হচ্ছে। সেখান থেকে জানা গেছে, নামিদামি ব্র্যান্ডের স্মার্টফোনের উপর ৪০% পর্যন্ত ছাড় দেওয়া হবে। পাশাপাশি মোবাইল অ্যাক্সেসরিজের ক্ষেত্রেও ডিসকাউন্ট পাওয়া যাবে। অ্যামাজনের লিস্টিং অনুযায়ী, এই সকল প্রোডাক্টের দাম মাত্র ৬৯ টাকা থেকে শুরু হচ্ছে। এছাড়া, অফার হিসাবে আমেরিকান এক্সপ্রেস কার্ডের মাধ্যমে পেমেন্ট বা ইএমআই ট্র্যানজ্যাকশন করলে ১,৫০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। সাথে, নো-কস্ট ইএমআই বিকল্প এবং এক্সচেঞ্জ অফারও উপলব্ধ থাকছে সেলে।

Amazon Mobile Savings Days Sale -এ স্মার্টফোনের সাথে উপলব্ধ অফারের তালিকা

অ্যামাজন মোবাইল সেভিংস ডেজ সেল চলাকালীন, OnePlus Nord CE 2 5G -কে ব্যাঙ্ক অফার সহ ২১,৯৯৯ টাকার প্রারম্ভিক মূল্যে পাওয়া যাবে। জানিয়ে রাখি, ফোনটির আসল দাম ২৩,৯৯৯ টাকা। একইভাবে, ২৯,৯৯৯ টাকা দামের OnePlus Nord 2 5G -কে ব্যাঙ্ক অফার সহ ২৮,৪৯৯ টাকার প্রারম্ভিক মূল্যে এনলিস্ট করা হয়েছে। এর সাথে তিন মাস পর্যন্ত বৈধতা যুক্ত নো-কস্ট ইএমআই বিকল্প উপলব্ধ।

এই সেলে, OnePlus 9 Pro এবং OnePlus 9 স্মার্টফোনকে ইনস্ট্যান্ট ডিসকাউন্ট এবং এক্সচেঞ্জ বোনাস সহ ৪৯,৯৯৯ টাকা এবং ৩৬,৯৯৯ টাকার প্রারম্ভিক মূল্যে বিক্রি করা হবে।

তদুপরি, গ্রাহকেরা iQOO 9 Pro ফোনের ৮ জিবি র‌্যাম+২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে মাত্র ৬৪,৯৯০ টাকায় কিনে নিতে পারবেন। অফারের কথা বললে, ফোনটির সাথে অতিরিক্ত ৪,০০০ টাকার ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্ট এবং পুরোনো মোবাইল এক্সচেঞ্জ করার ক্ষেত্রে আরো ৩,০০০ টাকার ছাড় দেওয়া হবে৷ এছাড়া, অ্যামাজনের লিস্টিং অনুসারে, iQOO Z3 এবং iQOO Z5 স্মার্টফোন যথাক্রমে ১৬,৯৯০ টাকা এবং ২০,৯৯০ টাকার প্রারম্ভিক মূল্যে কেনার জন্য উপলব্ধ৷

আবার, Realme Narzo 50A এবং Realme Narzo 30 5G স্মার্টফোনের প্রারম্ভিক মূল্য যথাক্রমে ৯,৭৪৯ টাকা এবং ১৩,৪৯৯ টাকা রাখা হয়েছে। সেলে, উক্ত দুটি ফোনের সাথে ১,৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক এবং ২,০০০ টাকা মূল্যের অ্যামাজন কুপন অফার করা হবে। এছাড়া, Realme Narzo 50 স্মার্টফোনের লঞ্চ প্রাইজ ১২,৯৯৯ টাকা হলেও, এটিকে সেল চলাকালীন মাত্র ১১,৬৯৯ টাকায় কিনতে পাওয়া যাবে।

কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর সহ আসা Xiaomi Mi 11X স্মার্টফোনের সাথে ইনস্ট্যান্ট ডিসকাউন্ট ও এক্সচেঞ্জ অফার সহ মোট ৫,০০০ টাকার ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। ফলে এই সেলের দৌলতে উক্ত মডেলটিকে মাত্র ২২,৯৯৯ টাকায় পকেটস্থ করা যাবে। অন্যদিকে, সেলে Xiaomi 11 Lite NE 5G ফোনটি ২১,৪৯৯ টাকার প্রারম্ভিক মূল্যে উপলব্ধ থাকছে। তবে সেল শেষ হয়ে গেলে এটির বিক্রয় মূল্য পুনরায় ২৬,৯৯৯ টাকা হয়ে যাবে।

অ্যামাজন আয়োজিত এই সেলে, Mi 11X Pro স্মার্টফোনকে ৩৬,৯৯৯ টাকার পরিবর্তে মাত্র ৩১,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। আর, ব্যাঙ্ক অফার ও এক্সচেঞ্জ বোনাস সহ, Redmi 11 Pro+ 5G এবং Redmi Note 11S স্মার্টফোনকে যথাক্রমে ১৯,৯৯৯ টাকা এবং ১৫,৪৯৯ টাকায় বাড়ি নিয়ে আসা যাবে। এছাড়া, Redmi Note 10 Pro স্মার্টফোনকে ১,০০০ টাকা ক্যাশব্যাক সহ ১৭,৯৯৯ টাকায় বিক্রি করা হবে।

Amazon Mobile Savings Days Sale -এ ইয়ারফোনের সাথে উপলব্ধ অফারের তালিকা

স্মার্টফোনের পাশাপাশি ইয়ারফোনের সাথে সেলে নানাবিধ অফার দেওয়া হচ্ছে। যেমন, Jabra Elite 7 Pro এবং Jabra Elite 7 Active True wireless stereo (TWS) ইয়ারফোন দুটিকে ডিসকাউন্টের সাথে যথাক্রমে ১৩,৪৯৯ টাকা এবং ১১,৬৯৯ টাকায় উপলব্ধ করা হয়েছে। একই ভাবে, Jabra Elite 3, Jabra Elite 75t এবং Jabra Elite 4 Active -কে যথাক্রমে ৫,৪৯৯ টাকা, ৭,৯৯৯ টাকা এবং ৮,৯৯৯ টাকার ‘ডিসকাউন্টেড প্রাইজ’ -এ কেনা যাবে।

সেলে অফারের সাথে উপলব্ধ ইয়ারফোনে তালিকায় সামিল আছে, OnePlus Buds Pro ডিভাইসটিও। এটিকে এখন ৯,৯৯০ টাকার পরিবর্তে ৮,৯৯০ টাকায় পাওয়া যাবে। এছাড়া, সেলে, ১,৭৯৯ টাকা দামের Oppo Enco M32 ওয়্যারলেস ইয়ারফোনকে ১০০ টাকা ডিসকাউন্টের সাথে মাত্র ১,৬৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে।

সঙ্গে থাকুন ➥