Amazon Tecno Days Sale: ফিচারে ঠাসা Techno-র এই পাঁচটি বাজেট স্মার্টফোন কিনুন দারুণ ছাড়ে

Avatar

Published on:

এবার চারদিনের স্মার্টফোন সেল হিসেবে Amazon India (অ্যামাজন ইন্ডিয়া) ‘Tecno Days Sale’ (টেকনো ডেজ সেল) ঘোষণা করল। সংস্থার মাইক্রোসাইট অনুযায়ী, এই সেল আজ থেকেই অ্যাক্সেস করা যাবে যা লাইভ থাকবে আগামী ৩১শে মার্চ অর্থাৎ মাসের শেষ দিন অবধি। আর এক্ষেত্রে Techno কোম্পানির পাঁচটি হ্যান্ডসেট Tecno Pova 5G, Tecno Spark 8 Pro, Tecno Spark 8T, Tecno Spark 8C এবং Tecno Pop 5-তে ছাড় পাওয়া যাবে ৷ এই স্মার্টফোনগুলিতে প্রচুর ফিচার ঠাসা থাকবে। আসুন এখন এই Tecno Days Sale এবং এতে তালিকাভুক্ত ফোনগুলি সম্পর্কে জেনে নিই।

Amazon Tecno Days Sale-এর ফোন

চলমান সেলে কোম্পানির Tecno Pova 5G স্মার্টফোনটি ২১,৯৯৯ টাকার বদলে ১৯,৯৯৯ টাকায় পাওয়া যাবে। এতে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৯ ইঞ্চি ডিসপ্লে, ৬,০০০ এমএএইচ ব্যাটারি, ৮ জিবি পর্যন্ত র‌্যাম, মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০ প্রসেসর এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা বিদ্যমান। অন্যদিকে Tecno Spark 8 Pro ফোনটির দামের ওপর ১,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। এক্ষেত্রে ১০,০০০ টাকার বদলে ফোনটির দাম পড়বে ৯,৯৯৯ টাকা। বদলে ইউজাররা ৬.৮ ইঞ্চি এলসিডি ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর এবং ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেখতে পাবেন।

ইতিমধ্যে Tecno Spark 8T এবং Tecno Spark 8C-এর দাম যথাক্রমে ৯,৮৯৯ টাকা থেকে কমে ৯,২৯৯ টাকা এবং ১০,০৯৯ টাকা থেকে কমে ৮,০৯৯ টাকা হয়েছে। এর মধ্যে Spark 8T মডেলে মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা রয়েছে। অন্যদিকে Spark 8C মডেল ইউনিসক টি৬০৬ (Unisoc T606) প্রসেসর, ৩ জিবি র‌্যাম, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৬.৬ ইঞ্চি ডিসপ্লে অফার করবে।

তালিকার শেষ ফোন অর্থাৎ Tecno Pop 5 মডেলটি টেকনো ডেজ সেল চলাকালীন ৬,৭৯৯ টাকার বদলে ৬,৫৯৯ টাকায় কেনা যাবে। ফিচার বলতে এতে ৬.৫২ ইঞ্চি এলসিডি ডিসপ্লে, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, মিডিয়াটেক হেলিও এ২২ প্রসেসর ইত্যাদি বিকল্প দেখা যাবে।

সঙ্গে থাকুন ➥