MacBook, iPad এর দাম কমালো Apple, এখান থেকে সস্তায় অর্ডার করুন iPhone 13

Avatar

Updated on:

Apple Discount Offer

Apple তাদের ভারতীয় গ্রাহকদের জন্য নিয়ে এলো একটি বিশেষ লোভনীয় অফার। টেক জায়ান্টটি তাদের ভারতীয় ওয়েবসাইটে ‘Back to School’ ডিল লাইভ করার ঘোষণা করেছে। এই অফার আগামী অক্টোবর মাসের ২ তারিখ পর্যন্ত বৈধ থাকবে। এই সময়কালে – Apple iPads, MacBooks ইত্যাদি প্রোডাক্টকে ২০,০০০ টাকা পর্যন্ত সাশ্রয়ী মূল্যে কেনার সুযোগ মিলবে। তবে অফারটির নাম দেখে আশা করি আপনারা বুঝতেই পেরেছেন যে, এটিকে বিশেষত শিক্ষার্থীদের জন্য নিয়ে আসা হয়েছে। তাই ছাত্র-ছাত্রীরা এবং শিক্ষাজগতের সাথে যুক্ত ব্যক্তিরাই শুধুমাত্র আলোচ্য অফারের লাভ ওঠাতে পারবেন। চলুন এবার Apple Back to School ডিলের অধীনে কোন কোন ডিভাইসকে কতটা ছাড়ের সাথে তালিকাভুক্ত করা হয়েছে তা দেখে নেওয়া যাক…

Apple ঘোষিত Back to School অফারের অধীনে সস্তায় কিনুন MacBooks, iPads ইত্যাদি প্রোডাক্ট

অ্যাপল ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইটের লিস্টিং অনুসারে – ৯৯,০০০ টাকা দামের MacBook Air 13 M1 মডেলের সাথে ফ্লাট ১০,০০০ টাকা ছাড় দেওয়া হচ্ছে ‘ব্যাক টু স্কুল’ ডিলে। যারপর এটিকে ৮৯,৯০০ টাকা খরচ করে কিনে নেওয়া যাবে। আবার উত্তরসূরি MacBook Air 13 M2 ল্যাপটপটিকে আগামী ২রা অক্টোবর পর্যন্ত ১,০৪০,৯০০ টাকা মূল্যে বিক্রি করা হবে। জানিয়ে রাখি ভারতে এই মডেলকে ১,১৪,৯০০ টাকায় লঞ্চ করা হয়েছিল। অর্থাৎ এর সাথেও ডিসকাউন্টের পরিমাণ থাকছে ১০,০০০ টাকা।

Apple সম্প্রতি এদেশের বাজারে M2 চিপসেট সহ MacBook Air 15 নোটবুক লঞ্চ করে, যা বর্তমান ভারী ডিসকাউন্টের সাথে উপলব্ধ। এর আসল দাম ১,৩৪,৯০০ টাকা। কিন্তু অফার লাইভ থাকাকালীন আলোচ্য ডিভাইসকে ১,২৪,৯০০ টাকায় কেনা যাবে৷ তদুপরি Macbook Pro মডেলের তিনটি ডিসপ্লে সাইজ ভ্যারিয়েন্টের সাথেই বর্তমানে ছাড় দেওয়া হচ্ছে। যেখানে এর ১৩-ইঞ্চি বিকল্পের দাম ১,১৯,৯০০ টাকা (আসল দাম ১,২৯,৯০০ টাকা), ১৪-ইঞ্চি ডিসপ্লে অপশনের দাম ১,৮৪,৯০০ টাকা (আসল দাম ১,৯৯,৯০০ টাকা) এবং ১৬-ইঞ্চি ভ্যারিয়েন্টের দাম ২,২৯,৯০০ টাকা (আসল দাম ২,৪৯,৯০০ টাকা) রাখা হয়েছে। অর্থাৎ Macbook Pro কেনার ক্ষেত্রে ২০,০০০ টাকা পর্যন্ত সাশ্রয় করতে পারবেন ক্রেতারা।

অন্যদিকে Apple iMac মডেলকে ‘ব্যাক টু স্কুল’ অফারের অধীনে ১,২৪,৯০০ টাকায় কেনা যাবে। আবার Mac mini -কে ভারী ডিসকাউন্ট সহ মাত্র ৪৯,৯০০ টাকায় পাওয়া যাচ্ছে। এছাড়া – iPad Air, iPad Pro 11 এবং iPad Pro 12.9 ট্যাবলেট তিনটিকে অফারের দৌলতে যথাক্রমে ৫৪,৯০০ টাকা, ৭৬,৯০০ টাকা ও ১,০২,৯০০ টাকা খরচ করে পকেটস্থ করা যাবে। জানিয়ে রাখি আলোচ্য আইপ্যাড মডেলগুলিতে স্টাইলাস পেন্সিল সাপোর্ট করে।

প্রসঙ্গত, Apple ঘোষিত ‘Back to School’ অফারের অধীনে iPhone 13 মডেলটিকে তালিকাভুক্ত করা হয়নি। তবে আপনারা চাইলে এই আইফোনকে তুলনায় অনেকটাই সস্তায় কিনে নিতে পারবেন। আসলে ই-কমার্স সাইট Flipkart সীমিত সময়ের জন্য ১৩তম প্রজন্মের আইফোন মডেলটিকে ডিসকাউন্ট সহ ৬১,৯৯৯ টাকায় বিক্রি করার কথা নিশ্চিত করেছে। পাশাপাশি HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করার ক্ষেত্রে ধার্য মূল্যের উপর অতিরিক্তভাবে আরো ২,০০০ টাকা ছাড়ও মিলবে বলে জানা গেছে৷ যারপর Apple iPhone 13 -কে নূন্যতম ৫৯,৯৯৯ টাকা খসিয়ে বাড়ি নিয়ে আসতে পারবেন আপনারা। সর্বোপরি Flipkart -এর এই অফার শুধুমাত্র শিক্ষার্থীদের জন্য নয়, সবাই এর লাভ ওঠাতে পারবে।

সঙ্গে থাকুন ➥