ফ্লিপকার্ট সেলে আকর্ষণীয় অফারের সাথে কিনুন Asus ROG Phone 3

Avatar

Published on:

ই-কমার্স সাইট Flipkart এ চলছে ‘Dussehra Special’ সেল। এই সেল ২৮ অক্টোবর পর্যন্ত চলবে। এই সেলে Asus ROG Phone 3 ফোনটি আকর্ষণীয় অফারের সাথে কেনার সুযোগ আছে। এই ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ৪৯,৯৯৯ টাকা। আবার ১২ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের দাম যথাক্রমে ৫২,৯৯৯ টাকা এবং ৫৭,৯৯৯ টাকা।

ROG Phone 3 আপনি এই সেলে ৩, ৬ ও ৯ মাসের নো ইএমআই কস্টে কেনা যাবে। Bajaj FinServ, Flipkart Cardless Credit ও ফ্লিপকার্টের সাথে যুক্ত অন্যান্য ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ডের মাধ্যমে এই সুবিধা পাওয়া যাবে।

শুধু তাই নয়, এই ফোনের ওপর ১৬,৪০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার উপলব্ধ। আবার Kotak Bank এর ক্রেডিট ও ডেবিট কার্ড ব্যবহার করলে ফোনটি কিনলে ১,৫০০ টাকা ছাড় পাওয়া যাবে। ১,৫০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে HSBC ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে।

ROG Phone 3 ফোনে আছে ৩.১ গিগাহার্টজ ক্লক স্পিড যুক্ত কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্লাস প্রসেসর। গ্রাফিক্সের জন্য এই ফোনে পাবেন ৬৫০ জিপিইউ। উন্নত গেমিং অ্যাক্সপেরিয়েন্স দিতে এতে গেমকুল ৩ কুলিং সিস্টেম ব্যবহার করা হয়েছে। ফোনটি ৬.৫৯ ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লের সাথে এসেছে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট ১৪৪ হার্টজ। এতে ২.৫ডি কর্নিং গরিলা গ্লাস ৬ প্রোটেকশন আছে। 

আবার এই ফোনটি ৬,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে। ফোনটিতে ৩০ ওয়াটের হাইপারচার্জ ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এই স্মার্টফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। এই রিয়ার ক্যামেরার প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল সোনি আইএমএক্স ৬৮৬ ওয়াইড সেন্সর। আবার সেকেন্ডারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড ক্যামেরা। তৃতীয় ক্যামেরাটি ৫ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। ফোনের সামনে ২৪ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

সঙ্গে থাকুন ➥