HomeTech News৬৪ মেগাপিক্সেল ক্যামেরার সেরা ফোন দেখে নিন, দাম ১৫ হাজার টাকার কম

৬৪ মেগাপিক্সেল ক্যামেরার সেরা ফোন দেখে নিন, দাম ১৫ হাজার টাকার কম

১৫,০০০ টাকার কমে উপলব্ধ ৬৪ মেগাপিক্সেল ক্যামেরার স্মার্টফোনগুলি দেখে নিন

আজকালকার দিনে ক্যামেরা, স্মার্টফোনের একটি বিশেষ ফিচার হিসেবে গণ্য হয়। ক্রেতারা একটি নতুন স্মার্টফোন কেনার সময়ে প্রসেসর বা ব্যাটারির পাশাপাশি, ক্যামেরা স্পেসিফিকেশনের দিকেও সমান গুরুত্ব দিয়ে থাকে। আপনিও যদি নয়া হ্যান্ডসেট কেনার ক্ষেত্রে এই একই মনোভাব পোষণ করে থাকেন, তাহলে আজ আমরা আপনাকে এমন কয়েকটি স্মার্টফোনের প্রসঙ্গে জানাবো যেগুলিতে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সমেত ট্রিপল বা কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ পাওয়া যাবে। সাথে থাকবে দুর্দান্ত সেলফি ক্যামেরা‌। আবার এই প্রত্যেকটি স্মার্টফোনই ১৫,০০০ টাকার কমে কিনে নেওয়া যাবে।

১৫,০০০ টাকার নিচে উপলব্ধ ৬৪ মেগাপিক্সেল ক্যামেরার স্মার্টফোন

Moto G40 Fusion: ১৪,৪৯৯ টাকা

মোটো জি৪০ ফিউশন স্মার্টফোনে, HDR10 সাপোর্ট সহ একটি ৬.৮ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে আছে। এটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম চালিত। ক্যামেরা ফ্রন্টের কথা বললে, ফোনের ব্যাক প্যানেলে তিনটি সেন্সর দেখা যাবে। এগুলি হলো, ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। একই সাথে সেলফি বা ভিডিও চ্যাটিংয়ের জন্য, মোটো জি৪০ ফিউশন ফোনে থাকছে ১৬ মেগাপিক্সেলের একটি ফ্রন্ট -ফেসিং ক্যামেরা।

Samsung Galaxy M32: ১৪,৯৯৯ টাকা

স্যামসাং গ্যালাক্সি এম৩২ স্মার্টফোনে দেওয়া হয়েছে একটি ৬.৪ ইঞ্চির সুপার অ্যামোলেড ডিসপ্লে। এটি মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর সহ এসেছে। ফোনটির ব্যাক প্যানেলের ক্যামেরা মডিউলে চারটি সেন্সর দেখা যাবে। এগুলি হলো, ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। অন্যদিকে, হ্যান্ডসেটের ডিসপ্লের উপরিভাগে থাকছে ২০ মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরা। এতে, ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ১৫ ওয়াট ফাস্ট-চার্জিং সাপোর্ট করবে।

Redmi Note 10S: ১৪,৯৯৯ টাকা

রেডমি নোট ১০এস স্মার্টফোনে রয়েছে একটি ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে। এতে মিডিডটক হেলিও জি৯৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফটোগ্রাফির জন্য ইউজাররা এতে, ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো এবং ডেপ্থ লেন্স সমেত একটি কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ পেয়ে যাবেন। সাথে থাকছে ১৩ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

Realme 7: ১৪,৯৯৯ টাকা

রিয়েলমি ৭ স্মার্টফোনে, একটি ৬.৫ ইঞ্চির এইচডি ডিসপ্লে দেখা যাবে। এটিকে মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসরের সাথে নিয়ে আসা হয়েছে। এই ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হলো, ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সয়েল আলট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেল মনোক্রোম লেন্স এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। ফোনের সামনের অংশে ১৬ মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরা পাওয়া যাবে। এতে, ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৩০ ওয়াট ডার্ট চার্জিং সাপোর্ট করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

Most Popular