মাসিক ১,৫০০ টাকার কিস্তিতে কিনুন এই পোর্টেবল এসিগুলি, ঠান্ডা অনুভূতির সাথে মিলবে সেরা ফিচার

Avatar

Published on:

দু মাসের বেশি সময় ধরে হাড় কাঁপানোর পর অবশেষে বিদায় নিতে চলেছে শীত! গুটি গুটি পায়ে গ্রীষ্ম এসে কড়া নাড়ছে! কিন্তু গ্রীষ্ম আসা মানেই প্রচণ্ড গরমের দাবদাহ, হাঁসফাসানি, ঘেমে নেয়ে যাওয়া ইত্যাদি ইত্যাদি… সেক্ষেত্রে গরমের তাপ থেকে বাঁচার একমাত্র উপায় হল এসি অর্থাৎ এয়ার কন্ডিশনার। কারণ এই মেশিনই একমাত্র মাধ্যম যা আপনার বাড়ির ঘরগুলিকে ঠান্ডা করতে সাহায্য করে। কিন্তু ভালো এসির এত দাম যে একসাথে অনেক টাকা ব্যয় করে মেশিনটি কেনা সবার পক্ষে সম্ভব হয়ে ওঠে না। সোজা ভাষায় বললে, ইচ্ছে থাকলেও অনেকেরই ইচ্ছে পূরণ হয় না!

তবে আপনারও কি বাজেট নিয়ে এরকমই অস্বস্তি আছে? তাহলে আমাদের এই প্রতিবেদন আপনারই জন্য। আসলে আজ আমরা এমন দুটি শীর্ষ অফার সম্পর্কে কথা বলব যার অধীনে আপনারা প্রতি মাসে ১,৫০০ টাকার কম খরচে এসি বাড়িতে আনতে পারবেন। তাও যে সে মেশিন নয়, আমাদের আলোচ্য প্রোডাক্ট দুটি হল পোর্টেবল এসি। আসুন বিস্তারিত জেনে নিই।

এই দুটি এসি মেশিন কেনা যাবে সহজ কিস্তিতে

Blue Star 1 Ton পোর্টেবল এসি: এই এসির আসল দাম ৩৯,০০০ টাকা। তবে এটি ৯,১১০ টাকা ছাড়ে ২৯,৮৯০ টাকায় কেনা যাবে। এর সাথে মিলবে ৪,৪৮০ টাকার এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। সম্পূর্ণ এক্সচেঞ্জ ভ্যালু পেলে, ব্যবহারকারীরা ২৫,৪১০ টাকায় এসিটি পাবেন। একই সময়ে, আপনি যদি এই এসিটি ইএমআই কিস্তিতে কিনতে চান, তাহলে প্রতি মাসে সর্বনিম্ন ১,৪০৭ টাকা দিয়ে এই এসি কিনতে পারেন। ফিচারের কথা বললে, এতে উচ্চ দক্ষতার রোটারি কম্প্রেসার দেওয়া হয়েছে। রয়েছে অ্যান্টি-ব্যাকটেরিয়াল সিলভার লেপ এবং একটি অটো মোড।

Cruise 1 Ton পোর্টেবল এসি: এর আসল দাম ৩৪,৯০০ টাকা। তবে এটিতে ৮,৪৭৬ টাকা ছাড় থাকায় ২৬,৪২৬ টাকায় কেনা যাবে। আবার এটি প্রতি মাসে সর্বনিম্ন ১,২৪৪ টাকা ইএমআইয়ে কেনার জন্য উপলব্ধ। বলে রাখি এতে অ্যান্টিব্যাকটেরিয়াল আবরণ, ডাস্ট ফিল্টার, এয়ার পিউরিফায়ার এবং ডিহিউমিডিফায়ার রয়েছে। এটি ৫০ ডিগ্রি পর্যন্ত তাপে ঠান্ডা হতে পারে। তাছাড়া এসিটি 2D অটো এয়ার সুইং, ফেদার টাচ প্যানেলসহ এলইডি ডিসপ্লে, স্মার্ট ওয়্যারলেস রিমোট কন্ট্রোলের মতো ফিচার অফার করে।

সঙ্গে থাকুন ➥