দাম শুরু মাত্র 8490 টাকা থেকে, Amazon Sale থেকে সবচেয়ে সস্তায় কিনুন এই 5 ফ্রিজ

Avatar

Published on:

Amazon Great Indian Festival Sale Refrigerators Offer

দৈনন্দিন জীবনের নিত্য প্রয়োজনীয়তা পূরণ করা ছাড়াও, তীব্র গরমে ঠান্ডা পানীয়ের চাহিদা পূরণের জন্য এবং খাদ্যদ্রব্য ভালো রাখার জন্য বেশিরভাগ মানুষই ফ্রিজ (Fridge) কিনতে চান। তবে মনে ইচ্ছে থাকলেও সব সময় মধ্যবিত্তের পকেট সায় দেয় না। কিন্তু এবার সবার চিন্তার অবসান ঘটতে চলেছে। কারণ, Amazon-এ শুরু হয়েছে Great Indian Festival Sale। আর এই সেলে গ্যাজেট থেকে শুরু করে জামাকাপড় এবং ইলেকট্রনিক পণ্য সব কিছুতেই পাওয়া যাচ্ছে বিশাল ছাড়। আর আপনি যদি রেফ্রিজারেটর (Refrigerator) কিনবেন বলে ভেবে থাকেন তাহলে এই সুযোগে সেটি কিনে ফেলতে পারেন। এই সময়ে আপনি ভীষণ সস্তায় রেফ্রিজারেটর কেনার সুযোগ পেতে পারেন।

Godrej EON 244B

এটি একটি ২ স্টার এনার্জি রেটিং প্রাপ্ত ডাবল ডোর রেফ্রিজেরেটর। যার অফিসিয়াল দাম ৩৩,৬৯০ টাকা,
তবে Amazon সেলে আপনি ২২৩ লিটার ক্যাপাসিটির এই ফ্রিজটি ব্যাঙ্ক অফার এবং কুপন ডিসকাউন্টের পর ১৩,৯৯০ টাকায় কিনতে পারবেন।

Samsung RR24C2823CU

Samsung-এর ২২৩ লিটারের রেফ্রিজারেটরটির এমআরপি ২৫৯৯৯ টাকা। তবে, ৩ স্টার রেটিং প্রাপ্ত এই ফ্রিজটি ব্যাঙ্ক অফার এবং ২৪ শতাংশ ছাড়ের পর আপনি ১৯,৬৯৪ টাকায় কিনতে পারবেন। এছাড়াও, এর সাথে পাওয়া যাবে ৫০০০ হাজার টাকার ক্যাশব্যাক অফার।

Haier HED-204DS-P

অফিসিয়ালি Haier-এর এই রেফ্রিজারেটরটির মূল্য ২০,৯৯০ টাকা ধার্য করা হলেও আপনি এখন ১৯০ লিটার ক্যাপাসিটির এই রেফ্রিজারেটরটি কিনতে পারবেন মাত্র ৮,৪৯০ টাকায়।

Samsung RR24C2Y23S8

৩ স্টার রেটিং প্রাপ্ত স্যামসাংয়ের এই ফ্রিজটির ক্যাপাসিটি ২২৩ লিটার। যদিও এর প্রকৃত দাম ২২,৯৯৯ টাকা, তবে এই ফেস্টিভ্যাল সেলে ব্যাঙ্ক অফারের পর আপনি এটি কিনতে পারবেন ১২,৪৯০ টাকায় ৷

Whirlpool 215 VITAMAGIC PRO PRM

Whirlpool-এর এই রেফ্রিজারেটরটির এমআরপি ১৭,৬০০ টাকা। কিন্তু আপনি এখন Amazon সেলে এটি ৯,৮৪০ টাকায় কিনতে পারবেন।

সঙ্গে থাকুন ➥