1000 টাকার কমে সেরা এই পাওয়ারব্যাংক, ফাস্ট চার্জিং সহ পাবেন টু ওয়ে চার্জের সুবিধা

Avatar

Published on:

Best Power Banks Under 1000 in India

আপনি যদি দূরে কোথাও বেড়াতে যান বা কাজের জন্য যান, তাহলে পাওয়ারব্যাংক খুব দরকারি একটি ডিভাইস। কারণ সারাদিন বাইরে থাকার কারণে এবং স্মার্টফোন ব্যবহারের কারণে চার্জ শেষ হয়ে যায়। এই কারণে দরকার পড়ে পাওয়ারব্যাংকের। আর আপনি এখন শক্তিশালী ব্যাটারি এবং দ্রুত চার্জিং ক্ষমতা সহ পাওয়ার ব্যাঙ্ক ১,০০০ টাকারও কম দামে পাওয়া যায়। আসুন কয়েকটি সেরা পাওয়ারব্যাংক দেখে নেওয়া যাক।

pTron Dynamo 10000mAh Powerbank

স্টাইলিশ ডিজাইন এবং এলইডি ব্যাটারি ইন্ডিকেটর সহ আসা এই পাওয়ারব্যাংকে রয়েছে ৩টি আউটপুট এবং ২টি ইনপুট পোর্ট। টাইপ-সি, মাইক্রো ইউএসবি এবং ইউএসবি টাইপ-এ পোর্ট সমৃদ্ধ এই পাওয়ার ব্যাংকে পাওয়া যাবে ২২.৫ ওয়াট ফাস্ট ওয়্যার্ড চার্জিং সাপোর্ট। বিআইএস শংসাপত্রের সাথে আসা এই পাওয়ার ব্যাংকের দাম ৯৯৯ টাকা।  

Ambrane 10000mAh Powerbank

শপিং প্ল্যাটফর্ম অ্যামাজন থেকে ৮৯৯ টাকায় এই‌ ১০,০০০ এমএএইচ ব্যাটারির পাওয়ারব্যাংক কিনতে পারবেন। এটি ২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ডুয়াল আউটপুট সরবরাহ করে। টাইপ-সি চার্জিং পোর্ট সহ আসা এই পাওয়ার ব্যাংক ফুল চার্জ হতে সময় নেয় ৪ থেকে ৫ ঘণ্টা। এটি চারটি ভিন্ন রঙের বিকল্পে পাওয়া যায়। 

URBN 10000 mAh Powerbank

অ্যামাজন থেকে কমপ্যাক্ট সাইজের পাওয়ার ব্যাংকটি মাত্র ৯০০ টাকায় কেনা যাচ্ছে। এতে ১০,০০০ এমএএইচ ব্যাটারি এবং ১২ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। কালো এবং নীল রঙের বিকল্প আসা এই ডিভাইসটি ৪,০০০ এমএএইচ ব্যাটারি দুবারের বেশি চার্জ করতে দেয়। ব্যাটারি স্তর দেখানোর জন্য এতে একটি এলইডি সূচক আছে।

সঙ্গে থাকুন ➥