আগামী সপ্তাহে লঞ্চ হচ্ছে boAt Nirvanaa 751 ANC ফাস্ট চার্জিং হেডফোন, দাম হবে ৪,০০০ টাকারও কম

Avatar

Published on:

ইতিমধ্যেই নিশ্চিত হয়েছে আগামী ৮ ফেব্রুয়ারি অর্থাৎ আর চারদিন পর ভারতে আত্মপ্রকাশ করতে চলেছে দেশীয় অডিও ডিভাইস প্রস্তুতকারীকারী সংস্থা boAt (বোট)-এর নতুন অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচারযুক্ত হেডফোন boAt Nirvanaa 751 ANC (বোট নির্ভাণা ৭৫১ এএনসি)। তবে লঞ্চের আগে এবার সংস্থাটি তাদের নয়া হেডফোনের কিছু বিশদ তথ্য প্রকাশ্যে আনল। প্রথমেই বলি, ৪,০০০ টাকার কাছাকাছি দামে আসতে চলেছে নতুন এই হেডফোনটি। এদিকে এতে থাকবে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার এবং এটি ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। পাশাপাশি সংস্থার তরফ থেকে দাবি করা হয়েছে, একবার চার্জে এটি ৬৫ ঘন্টা পর্যন্ত একটানা ব্যবহার করা যাবে। চলুন এখন দেখে নেওয়া যাক boAt Nirvanaa 751 ANC হেডফোনের দাম এবং স্পেসিফিকেশন।

boAt Nirvanaa 751 ANC হেডফোনের দাম ও লভ্যতা

ভারতে নতুন বোট নির্ভাণা ৭৫১ এএনসি হেডফোনের দাম ধার্য করা হয়েছে ৩,৯৯৯ টাকা। আগামী ৮ ফেব্রুয়ারি থেকে ই-কমার্স সাইট অ্যামাজনে থেকে এটি কিনতে পাওয়া যাবে। সেক্ষেত্রে অ্যামাজনের ডেডিকেটেড মাইক্রোসাইটে প্রকাশিত হেডফোনটির ছবি দেখে বোঝা যাচ্ছে ব্ল্যাক, সিলভার এবং ব্লু কালার অপশনে ক্রেতারা এটি বেছে নিতে পারবেন।

boAt Nirvanaa 751 ANC হেডফোনের স্পেসিফিকেশন

বোট নির্ভাণা ৭৫১ এএনসি বিশিষ্ট হেডফোনের উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো এটি সংস্থার প্রথম বাজেট রেঞ্জের হেডফোন যাতে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার বর্তমান। আবার সংস্থার দাবি, হেডফোনটি ফাস্ট চার্জিং সাপোর্টসহ আসছে এবং এটি ৬৫ ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করবে । শুধু তাই নয়, এর হাইব্রিড এএনসি ফিচার ৩৩ ডেসিবেল পর্যন্ত বাইরের অবাঞ্ছিত আওয়াজ এড়াতে সক্ষম এবং এতে একটি নির্দিষ্ট এএনসি বাটন রয়েছে, যার সাহায্যে এএনসি মোড চালনা করা যাবে।

অন্যদিকে, কানেক্টিভিটির জন্য এতে দেওয়া হয়েছে ব্লুটুথ ৫.০ প্রযুক্তি। ব্যাটারি কম থাকলেও এতে এইউএক্স ( AUX ) পোর্ট থাকার দরুন মনোরম অডিও এক্সপিরিয়েন্স পাওয়া সম্ভব। পরিশেষ জানাই, নয়া boAt Nirvanaa 751 ANC হেডফোন ASAP (অ্যাজ সুন অ্যাজ পসিবল) ফাস্ট চার্জিং টেকনোলজি সাপোর্ট করায় এটি মাত্র ১০ মিনিট চার্জে ১০ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করতে পারবে।

সঙ্গে থাকুন ➥