Boult ProBass Curve X ইয়ারফোন ভারতে লঞ্চ হল, দাম ১ হাজার টাকার কম

Avatar

Published on:

আজ, অর্থাৎ ৭ ফেব্রুয়ারি ভারতীয় বাজারে আত্মপ্রকাশ করল দেশীয় সংস্থা Boult-এর নতুন ব্লুটুথ নেকব্যান্ড ইয়ারফোন, Boult ProBass Curve X। প্রথমেই বলে রাখি, ফিটনেস প্রেমীদের জন্য উপযুক্ত এই ইয়ারফোনটি। কারণ এতে থাকছে স্ন্যাগফিট ডিজাইনের সাথে আল্টিমেট সাউন্ড এক্সপিরিয়েন্সের জন্য একাধিক উন্নততর ফিচার । উপরন্তু এক্সারসাইজের সময় ঘাম থেকে সুরক্ষা দিতে এটি আইপিএক্স৫ রেটিং সহ এসেছে। সংস্থার দাবি, একবার চার্জে এটি ১৫ ঘণ্টা পর্যন্ত একটানা ব্যবহার করা যাবে। চলুন দেখে নেওয়া যাক Boult ProBass Curve X ইয়ারফোনের দাম ও সমস্ত ফিচার।

Boult ProBass Curve X ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতে বোল্ট প্রবেস কার্ভ এক্স ইয়ারফোনের দাম রাখা হয়েছে ৯৯৯ টাকা। ই-কমার্স সাইট অ্যামাজনে ইয়ারফোনটি ব্ল্যাক এবং ব্লু এই দুই কালার ভ্যারিয়েন্টে পাওয়া যাচ্ছে। ইয়ারফোনটির সাথে সংস্থার তরফে দেওয়া হচ্ছে এক বছরে স্ট্যান্ডার্ড ওয়্যারেন্টি।

Boult ProBass Curve X ইয়ারফোনের স্পেসিফিকেশন

ফিটনেস উৎসাহীদের লক্ষ্য করে বানানো হালকা ওজনের বোল্ট প্রবেস কার্ভ এক্স ইয়ারফোনটি স্ন্যাগফিট ডিজাইনের সাথে এসেছে। ফলে এক্সারসাইজ করার সময় এটি কান থেকে পড়ে যাওয়ার কোনো সুযোগ থাকবে না। শুধু তাই নয়, এটি বাইরের যে কোনো অবাঞ্ছিত আওয়াজ রুখে ব্যবহারকারীকে উচ্চমানের বেস বিট এক্সপেরিয়েন্স দিতে সক্ষম। এছাড়া ইয়ারফোনটিতে রয়েছে একটি সামঞ্জস্যযোগ্য ক্লিপ এবং নমনীয় নেকব্যান্ড, যা ব্যবহারকারী ইচ্ছেমতো তার ঘাড়ের মাপে বাড়িয়ে কমিয়ে নিতে পারবেন। এমনকি এতে দেওয়া হয়েছে হালকা নরম এবং ফ্লেক্সবল সিলিকন ব্যান্ড। এর অতিরিক্ত নরম সিলিকন ইয়ারটিপ এবং ইয়ার ফিন্স একদিকে যেমন কানের মধ্যে শক্তভাবে আটকে থাকবে, অন্যদিকে ব্যবহারকারী সারাদিন ধরে এটি পরে থাকলেও কোনো অস্বাচ্ছন্দ্য অনুভব করবেন না। এমনকি অব্যবহৃত অবস্থায় এর ম্যাগনেটিক ইয়ারবাড একে অন্যের সঙ্গে জড়িয়ে যাবে না।

অন্যদিকে, হাই ফাই সাউন্ড কোয়ালিটি অফার করার জন্য Boult ProBass Curve X ইয়ারফোনে ব্যবহৃত হয়েছে হাইক্লাস ড্রাইভার এবং সুপার বিল্ড কোয়ালিটির ইলেকট্রনিক্স। উপরন্তু , ফাস্ট চার্জিং সাপোর্টসহ এসেছে নতুন ইয়ারফোনটি। তাই মাত্র ১০ মিনিট চার্জ দিলে এটি ১০ ঘন্টা পর্যন্ত প্লে টাইম অফার করতে সক্ষম। পরিশেষে জানিয়ে রাখি, এক্সারসাইজের সময় অতিরিক্ত ঘাম এবং জলের ছিটে থেকে সুরক্ষা দিতে থেকে ProBass Curve X ইয়ারফোনে থাকছে আইপিএক্স৫ রেটিং।

সঙ্গে থাকুন ➥