দাম বাড়লো Suzuki Gixxer ও Gixxer SF এর, জেনে নিন নতুন দাম

Avatar

Published on:

সদ্য ভারতে শুরু হয়েছে বাইক ও অন্যান্য গাড়ির বিক্রি। এরমধ্যেই জনপ্রিয় দুটি বাইকের দাম বাড়ানোর কথা ঘোষণা করলো সুজুকি। এই দুই বাইক হল Suzuki Gixxer ও Gixxer SF । এই দুই বাইক এখন ২ টাকার বেশি দামে কিনতে হবে। যার পরে সুজুকি গিক্সসার এর নতুন দাম হয়েছে ১,১৩,৯৪১ টাকা এবং সুজুকি গিক্সসার এসএফ এর নতুন দাম হয়েছে ১,২৩,৯৪০ টাকা। এই দুটি বাইকই বিএস৬ ইঞ্জিনের সাথে এসেছে।

সুজুকি মোটরসাইকেল ইন্ডিয়া এবছরের মার্চে এই দুটি বাইক লঞ্চ করেছিল। যাদের দাম ছিল যথাক্রমে ১,১১,৮৭১ টাকা ও ১,২১,৮৭১ টাকা। এদিকে কোম্পানি Gixxer SF MotoGP এর দাম বাড়িয়েছে। এই বাইকটি আগে ১,২২,৯০০ টাকায় বাজারে এসেছিল। তবে এখন এর নতুন দাম হয়েছে ১,২৪,৯৭০ টাকা। সমস্ত দাম দিল্লির এক্স শোরুম অনুযায়ী জানানো হয়েছে।

পাওয়ার:

এই দুই বাইকে ১৫৫ সিসি সিঙ্গেল সিলিন্ডার, এয়ারকুল্ড ইঞ্জিন দেওয়া হয়েছে। এই ইঞ্জিন ৮,০০০ আরপিএম এ ১৩.৪ বিএইচপি পাওয়ার এবং ৬,০০০ আরপিএম এ ১৩.৮ এনএম টর্ক জেনারেট করতে পারে। এই ইঞ্জিন ৫ স্পিড গিয়ারবাক্সের সাথে এসেছে।

সুজুকির এই বাইকের সাথে Bajaj Pulsar NS160, TVS Apache RTR 160 4V, নতুন BS6 Honda X-Blade ও Hero Xtreme 160R এর মোকাবিলা হবে। যদিও দাম বাড়ানোর কারণে সুজুকির বাইকগুলি তুলনামূলক ভাবে অন্যান্য বাইকের তুলনায় বেশি দামে কিনতে হবে।

সঙ্গে থাকুন ➥