HomeTech NewsBSNL, Jio গ্রাহকদের জন্য নতুন বছরের উপহার, এই দুটি প্ল্যানের সাথে পাবেন...

BSNL, Jio গ্রাহকদের জন্য নতুন বছরের উপহার, এই দুটি প্ল্যানের সাথে পাবেন অতিরিক্ত ভ্যালিডিটি

এখন BSNL, Reliance Jio এবং ACT Fibernet তাদের প্ল্যানের বৈধতা বাড়ানো এবং স্পিড বুস্টারের মত অফার সরবরাহ করছে

বছরের শেষ অর্থাৎ ইয়ার এন্ডিং উপলক্ষে দেশের বিভিন্ন সংস্থার পাশাপাশি কিছু টেলিকম অপারেটর এবং ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার (ISP) সীমিত সময়ের জন্য তাদের নির্বাচিত প্ল্যানের সাথে বিশেষ অফার দিতে শুরু করল। সরকারি টেলিকম কোম্পানি BSNL (বিএসএনএল), ভারতের শীর্ষস্থানীয় টেলকো Reliance Jio (রিলায়েন্স জিও) এবং ACT Fibernet তাদের প্ল্যানের বৈধতা বাড়ানো এবং স্পিড বুস্টারের মত অফার সরবরাহ করছে; আগামীকাল অর্থাৎ ডিসেম্বরের শেষদিন পর্যন্ত যাদের সুবিধা নেওয়া যাবে। তাই তড়িঘড়ি আসুন BSNL, Jio বা ACT (এসিটি) ঠিক কী অফার দিচ্ছে দেখে নেওয়া যাক।

BSNL ও Jio-র দীর্ঘমেয়াদী দুটি প্রিপেইড প্ল্যানে মিলছে অতিরিক্ত বৈধতা

১. BSNL-এর ২,৩৯৯ টাকার প্রিপেইড প্ল্যান: রাষ্ট্রায়ত্ত সংস্থাটি তার ২,৩৯৯ টাকার দীর্ঘমেয়াদী প্রিপেড প্ল্যানে ‘হার্ড-টু-মিস’ অফার দিচ্ছে। এই প্ল্যানে এমনিতে ৩৬৫ দিনের ভ্যালিডিটি পাওয়া যায়। তবে বিএসএনএল এখন এর সাথে ৬০ দিনের অতিরিক্ত বৈধতা অফার করছে, যার ফলে ইউজাররা মোট ৪২৫ দিন প্ল্যানটি উপভোগ করতে পারবেন। এই প্রোমোশনাল প্ল্যানে প্রতিদিন ৩ জিবি ডেটা, যেকোনো নেটওয়ার্কে রোজ ১০০টি এসএমএস, বিএসএনএল টিউন এবং ইরোস নাও কন্টেন্ট ফ্রিতে ব্যবহার করা যাবে৷

২. Jio-এর ২,৫৪৫ টাকার প্রিপেড প্ল্যান: প্রধান সারির বেসরকারি টেলকম সংস্থাটি এখন ২,৫৪৫ টাকার প্রিপেইড প্ল্যানের সাথে ২৯ দিনের অতিরিক্ত বৈধতা দিচ্ছে। ফলত এই প্ল্যানে ৩৩৬ দিনের বদলে ৩৬৫ দিনের বৈধতা মিলছে। সাথে থাকছে প্রতিদিন ১.৫ জিবি ইন্টারনেট, আনলিমিটেড কল, ১০০টি এসএমএস ইত্যাদি সাধারণ বেনিফিটের সাথে বিভিন্ন জিও প্ল্যাটফর্মের অ্যাক্সেস। সেক্ষেত্রে বলে রাখি, ২রা জানুয়ারি ২০২২ এর মধ্যে রিচার্জ করলে তবেই এই অতিরিক্ত বৈধতার সুবিধা পাওয়া যাবে।

ACT-এর নির্বাচিত প্ল্যানে মিলছে বেশি দ্রুত স্পিড

এসিটি বা আট্রিয়া কনভারজেন্স টেকনোলজি ফাইবারনেট, এই বছরের নভেম্বর থেকে তার গ্রাহকদের অতিরিক্ত স্পিডের সুবিধা দেওয়া শুরু করেছে, যা ডিসেম্বরের শেষ পর্যন্ত ‘স্পিড বুস্ট অফার’ নামে উপলব্ধ থাকবে। এক্ষেত্রে সংস্থার যে সমস্ত গ্রাহক ১০০ এমবিপিএসের কম প্ল্যান সাবস্ক্রাইব করবেন, তাদের কোনো অতিরিক্ত খরচ ছাড়াই ১০০ এমবিপিএস স্পিডে আপগ্রেড করা হবে। একইভাবে ১০০ এমবিপিএস ও ৩০০ এমবিপিএসের মধ্যবর্তী প্ল্যানের গ্রাহকরা বিনামূল্যে ৩০০ এমবিপিএস স্পিড পাবেন, যেখানে ৩০০ থেকে ৫০০ এমবিপিএস স্পিডের গ্রাহকরা ৫০০ এমবিপিএস স্পিড উপভোগ করতে পারবেন।

RELATED ARTICLES

Most Popular