BSNL এর এই গ্রাহকরা Bharat Fiber ব্রডব্যান্ড প্ল্যানের প্রতি রিচার্জে পাবে ১০০ টাকা ছাড়

Avatar

Published on:

BSNL-এর Bharat Fibre ব্রডব্যান্ড প্ল্যানগুলি গোটা দেশেই বিপুলভাবে জনপ্রিয়তা লাভ করেছে। এই মুহূর্তে ভারত ফাইবারের সাবস্ক্রাইবার ১০ মিলিয়নেরও বেশি, আর এই সংখ্যাকে আরও বহুগুণে বৃদ্ধি করতে সংস্থাটি নতুন নতুন অফার আনছে। সম্প্রতি ল্যান্ডলাইন গ্রাহকরা যাতে Bharat Fibre প্ল্যান গ্রহণে আগ্রহী হয়, সেজন্য ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) নতুন অফারের ঘোষণা করেছে। সম্প্রতি সংস্থাটি তাদের বিদ্যমান ল্যান্ডলাইন গ্রাহকদের ভারত ফাইবার প্ল্যান গ্রহণ করার জন্য ১০০ টাকা ছাড় দিতে শুরু করেছে।

প্রথম ছয় মাসের জন্য উপলব্ধ এই ছাড় কেবলমাত্র সেই সমস্ত বিদ্যমান BSNL ল্যান্ডলাইন গ্রাহকদের জন্য যাদের ব্রডব্যান্ড কানেকশন নেই। সমস্ত টেলিকম সার্কেলে প্রোমোশনাল বেসিসে এই ডিসকাউন্ট উপলব্ধ।

জানা গেছে অফারটি ১৪ জুন ২০২১ থেকে ৯০ দিনের প্রোমোশনাল পিরিয়ডে চালু থাকবে। সংস্থাটি যোগ্য গ্রাহকদের দ্বারা নির্বাচিত যে কোনও BSNL Bharat Fibre ব্রডব্যান্ড প্ল্যানে ছাড় দেবে।

উল্লেখ্য ভারত ফাইবার ব্রডব্যান্ড পরিষেবায় গ্রাহক জুড়তে এর আগে বিএসএনএল বিনামূল্যে ব্রডব্যান্ড ইন্সটলেশনের সুবিধা দিয়েছিল। এই অফার এখন বিভিন্ন সার্কেলে পাওয়া যাচ্ছে। সাধারণ ভাবে সংস্থাটি ‘কপার কানেকশন’ এর ক্ষেত্রে ২৫০ টাকা এবং ভারত ফাইবার কানেকশন সরবরাহের জন্য ৫০০ টাকা ইন্সটলেশন চার্জ নিয়ে থাকে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥