এই গ্রীষ্মে সস্তায় কিনুন Solar LED Light, ঘণ্টার পর ঘণ্টা বিদ্যুৎ না থাকলেও মিলবে আলো, বাঁচবে বিলও

Avatar

Published on:

Buy Solar LED Light Cheap Price

গ্রীষ্মের মরসুম এসেই গেছে। উষ্ণ আবহাওয়া, মশার উপদ্রবের সাথে শুরু হয়েছে লোডশেডিংয়ের সমস্যাও। এদিকে উচ্চমাধ্যমিকসহ নানা ফাইনাল পরীক্ষার সময়ও উপস্থিত! তাই যদি বারবার বিদ্যুৎ বিভ্রাট হতে থাকে, তাহলে আলো না থাকার কারণে পড়াশোনা-কাজ সমস্ত কিছুই ব্যহত হবে। এমতাবস্থায় আপনি যদি নিজের এলাকায় এই ধরণের সমস্যার মুখোমুখি হন, তবে আপনার জন্য আজ রয়েছে একটি সস্তা ও সহজ সমাধান। আসলে আজ আমরা Amazon India-তে উপলব্ধ কিছু নতুন সোলার লাইট সম্পর্কে কথা বলব যা ঘণ্টার পর ঘণ্টা বিদ্যুৎ ছাড়া চলবে, আর এদের দাম এত কম যে কেনার জন্য বেশি বেগ পেতে হবেনা!

Amazon থেকে মাত্র ২০০-৩০০ টাকায় কিনুন এই সোলার লাইটগুলি

১. Solar Light 20 LED Bright Outdoor Security Lights: আপনি অ্যামাজন থেকে এই সোলার লাইটটি অর্ডার করতে পারবেন, এর দাম মাত্র ২৯৯ টাকা। এটি ওয়াটারপ্রুফ এবং এতে মোশন সেন্সর দেওয়া হয়েছে। শুধু তাই নয়, লাইটটি ২০টি এলইডি বহন করে যাতে বাড়ি-ব্যবসা সমস্ত ক্ষেত্রের প্রয়োজনেই দুর্দান্ত আলো পাওয়া যাবে। এছাড়া এটি নিজে থেকে বন্ধ এবং চালু হওয়ার সুবিধা বহন করবে।

২. Thriftkart 100 LED Solar Light: এই সোলার লাইটটিও এখন বেশ ট্রেন্ডে রয়েছে। এই লাইটটি ২২০ ওয়াট সোলার প্যানেল ওয়াটেজের সাথে আসে এবং এটিকে সহজেই দেওয়ালে লাগানো যায়। এর এমআরপি (MRP) এমনিতে ৬৯৯ টাকা, তবে এখন ৬১% ডিসকাউন্ট মেলায় এটি ২৬৯ টাকায় কেনা যাবে।

৩. DEAL4U STORE 20 Led Solar Motion Sensor Light: আমাদের তালিকার এই সর্বশেষ প্রোডাক্টটি আপনার জন্য সেরা বিকল্প হতে পারে। এই লাইটের দাম মাত্র ১৯৯ টাকা। ফিচার বলতে, এতে আপনি ২০ এলইডি সোলার মোশন সেন্সর লাইট পাবেন যাতে ওয়াটারপ্রুফ ডিজাইন দেওয়া হয়েছে। এছাড়া ডিম লাইট মোড, স্ট্রং লাইট সেন্সর থাকায় এটি ইচ্ছেমত অ্যাডজাস্ট করা যাবে।

সঙ্গে থাকুন ➥