IPL-এর মরসুমে কিনুন এই আকর্ষণীয় স্মার্টটিভিগুলি, দাম থাকবে ১৫,০০০ টাকার আশেপাশে

Avatar

Published on:

ক্রিকেটের উন্মাদনা ভারতে প্রায় সবার মধ্যেই দেখা যায়। আর সাধারণ টেস্ট ম্যাচ হোক বা আন্তর্জাতিক ম্যাচ, সবাই টিভিতে এই খেলা দেখতে পছন্দ করে। আসলে যতই স্মার্টফোন বা অন্যান্য ডিভাইস বাজার কাঁপাক না কেন, টিভির জনপ্রিয়তা এখনো বেশ ভালমত সবার মন জুড়ে রয়েছে। দিনের সাথে উত্তরোত্তর বাড়ছে অ্যান্ড্রয়েড বা স্মার্টটিভির চাহিদা। সেক্ষেত্রে এই বিষয়টি মাথায় রেখে আজ আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি সাশ্রয়ী মূল্যের এবং ভালো মানের কিছু স্মার্ট এলইডি টিভির সন্ধান। এই টিভিগুলিতে সাম্প্রতিক আইপিএল ম্যাচগুলি তো পুরোদমে উপভোগ করা যাবেই, পাশাপাশি এগুলি Hotstar, Amazon Prime এবং Netflix-এর মতো ওটিটি (OTT) প্ল্যাটফর্মের অ্যাক্সেস দেবে।

সস্তায় কেনা যাবে এই পাঁচটি স্মার্ট এলইডি টিভি

Onida HD Ready Smart LED Fire TV: এই স্মার্ট টিভিটি ভয়েস রিমোট কন্ট্রোল এবং অ্যালেক্সার মতো ফিচার দিয়ে সজ্জিত। এটিতে ৩২ ইঞ্চি এইচডি রেডি ডিসপ্লে, গেমিং কনসোল কানেক্ট করার জন্য এইচডিএমআই পোর্ট রয়েছে। এটি ফায়ার স্টিক সমর্থন করে। এটি কিনতে চাইলে ১৫,৪৯৯ টাকা খরচ পড়বে।

iFFALCON Android Smart LED TV: এটি একটি ৩২ ইঞ্চির স্মার্ট টিভি যা বিল্ট ইন ভয়েস অ্যাসিস্ট্যান্টের সাথে আসে। এতে আপনারা পাবেন এইচডি রেডি এলইডি স্ক্রিন, ১.৫ জিবি র‌্যাম এবং একাধিক ওটিটি প্ল্যাটফর্মের অ্যাক্সেস। এই টিভিটির দাম পড়বে ১৩,৯৯৯ টাকা।

iFFALCON 80 cm HD Ready Smart LED TV: এই ৩২ ইঞ্চি স্মার্টটিভিটিতে এইচডিএমআই এবং ওয়াইফাই সংযোগ পাওয়া যাবে। সাথে থাকবে গুগল অ্যাপ এবং ক্রোমকাস্টের বিকল্প। এটি ১৩,৯৯৯ টাকায় পাওয়া যাবে।

eAirtec HD Ready Smart LED TV: এটির দামও ১৩,৯৯৯ টাকা। আপনি যদি বড় আকারের স্ক্রিনে ক্রিকেট ম্যাচ দেখতে চান, তাহলে এই ৪০ ইঞ্চি স্মার্টটিভিটি একটি দুর্দান্ত বিকল্প হতে পারে। এই স্মার্ট টিভিতে স্ক্রিন মিররিংয়ের মতো অত্যাধুনিক বৈশিষ্ট্যও রয়েছে। আবার এতে আপনি ২০ ওয়াটের সাউন্ড আউটপুটও পাবেন। এক কথায় বললে এই স্মার্ট টিভিটি একটি সাশ্রয়ী মূল্যে উপলব্ধ সেরা বিনোদন প্যাকেজ যা ইএমআইতেও কেনা যাবে।

Beston HD Ready Smart LED TV: এটি সাশ্রয়ী মূল্যের এলইডি স্মার্ট টিভি যা ৪.৫ স্টার পর্যন্ত গড় ইউজার রেটিং পেয়েছে। এতে শক্তিশালী সাউন্ড কোয়ালিটি এবং ভয়েস অ্যাসিস্ট্যান্টের মত সুবিধাও বিদ্যমান৷ সেক্ষেত্রে এই টিভিটি কিনতে ১১,৯৯৯ টাকা দাম লাগবে।

সঙ্গে থাকুন ➥