HomeTech NewsCMF Phone 1 আগামী মাসেই ভারতে লঞ্চ হচ্ছে, সাথে আসছে নতুন স্মার্টওয়াচ...

CMF Phone 1 আগামী মাসেই ভারতে লঞ্চ হচ্ছে, সাথে আসছে নতুন স্মার্টওয়াচ ও ইয়ারবাড

Nothing -এর সাব-ব্র্যান্ড CMF আজ তাদের প্রথম স্মার্টফোন CMF Phone 1 -এর লঞ্চের তারিখ ঘোষণা করলো। আগামী ৮ই জুলাই ডিভাইসটি আত্মপ্রকাশ করবে। স্মার্টফোনের পাশাপাশি সংস্থাটি ওইদিন CMF Watch Pro 2 ওয়্যারেবল এবং CMF Buds Pro 2 ইয়ারবাডের উপর থেকেও পর্দা সরাবে বলেও নিশ্চিত করেছে। জানা গেছে, প্রত্যেকটি প্রোডাক্ট ‘Nothing Community Update’ ইভেন্ট চলাকালীন উন্মোচন করা হবে।

কার্ল পেই (Carl Pei) পরিচালিত সংস্থা আসন্ন তিনটি CMF ডিভাইসের আগমনের খবর তাদের সামাজিক মিডিয়া চ্যানেলগুলির মাধ্যমে ব্যাপকভাবে প্রচার করছে। রিলিজ করা টিজার ইমেজ থেকে ফোন, ওয়াচ এবং অডিও ডিভাইসের ডিজাইন ও কালার কিরকম হবে তার ধারণা পাওয়া গেছে। নীচে বিস্তারে এই বিষয়ে আলোচনা করা হল।

CMF সংস্থার একটি লেটেস্ট টিজার ইমেজে তিনটি বৃত্তাকার বস্তু দেখা গেছে। মনে করা হচ্ছে, CMF Watch Pro 2 স্মার্টওয়াচে হয়তো বৃত্তাকার ডায়াল থাকবে। CMF Buds Pro 2 ইয়ারফোনের সাথে রাউন্ডেড বা গোলাকার কর্নার সহ আয়তক্ষেত্রাকার অথবা বর্গাকার কেস দেওয়া হতে পারে। কেননা টিজারে বিদ্যমান একটি বস্তুর ডিজাইন অনেকটা পূর্বসূরি CMF Buds -এর মতো দেখাচ্ছিল। এদিকে আসন্ন স্মার্টফোনের ডিজাইন বা ফিচার কোনো বিবরণই সংস্থার তরফ থেকে এখনো প্রকাশ করা হয়নি।

তবে সংস্থা দ্বারা শেয়ার করা টিজার ইমেজ থেকে স্পষ্ট ইঙ্গিত পাওয়া গেছে যে, CMF Phone 1 ট্রান্সপারেন্ট ব্যাক ডিজাইন অফার করবে না। অর্থাৎ মালিক সংস্থা Nothing -এর নিয়ে আসা হ্যান্ডসেটগুলির ন্যায় এই মডেলে গ্লিফ (GLYPH) ইন্টারফেস দেখা যাবে না। টিজার ইমেজ দেখে মনে হচ্ছে, হ্যান্ডসেটটি সম্ভবত অরেঞ্জ এবং ব্ল্যাক কালার অপশনের সাথে আত্মপ্রকাশ করবে।

প্রসঙ্গত সাম্প্রতিক একটি রিপোর্টে দাবি করা হয়েছে, CMF Phone 1 মডেলটি চলতি বছরে আগত Nothing Phone (2a) -এর থেকেও সাশ্রয়ী হবে। সম্ভাবনা আছে CMF তাদের প্রথম হ্যান্ডসেটটি লো-মিড রেঞ্জ অর্থাৎ ২০,০০০ টাকারও কমে ভারতে লঞ্চ করবে।

RELATED ARTICLES

Most Popular