HomeTech News১০ হাজার টাকায় বাড়ি আনুন নতুন Smart TV, পুরানো টিভি বদলালে পাবেন...

১০ হাজার টাকায় বাড়ি আনুন নতুন Smart TV, পুরানো টিভি বদলালে পাবেন আরও ছাড়

কোকা ৮০ সেমি এইচডি রেডি এলইডি স্মার্ট টিভির এমআরপি ৩৬,৯৯০ টাকা। তবে, এখন ফ্লিপকার্ট থেকে আপনি এটি ৭১% ডিসকাউন্ট সহ মাত্র ১০,৪৯৯ টাকায় কিনে ফেলতে পারবেন।

আপনি যদি নতুন বছরে বাড়িতে একটি স্মার্ট এলইডি টিভি আনতে চান, তবে আপনার জন্য রয়েছে দারুণ সুযোগ। কারণ ই-কমার্স সাইট, Flipkart এ এই মুহূর্তে স্মার্ট এলইডি টিভির ওপর রয়েছে বাম্পার ডিসকাউন্ট। এই অফারে, ক্রেতারা আগের চেয়ে অনেকটাই সস্তায় Coocaa 80 cm HD Ready LED Smart TV কিনতে পারবেন। আসুন এই স্মার্ট টিভির উপর উপলব্ধ ডিসকাউন্ট ও অফারগুলি সম্পর্কে জেনে নিন।

Coocaa 80 cm HD Ready LED Smart TV এর উপর অফার

কোকা স্মার্ট টিভির এমআরপি ৩৬,৯৯০ টাকা। তবে, এখন ফ্লিপকার্ট থেকে আপনি এটি ৭১% ডিসকাউন্ট সহ মাত্র ১০,৪৯৯ টাকায় কিনে ফেলতে পারবেন। আবার, ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংক ক্রেডিট কার্ড ব্যবহার করলে পাবেন ৫% আনলিমিটেড ক্যাশব্যাকও। তবে এখানেই শেষ নয়, উপরি পাওনা হিসেবে আপনার জন্য থাকছে আরও একটি লোভনীয় অফার। আপনি যদি টিভিটি কেনার সময় কোনো পুরোনো স্মার্ট এলইডি টিভি বদল করেন, তবে ৯,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু পেতে পারেন। অর্থাৎ, যদি আপনি পুরো এক্সচেঞ্জ ভ্যালুটি পেতে সক্ষম হন, তবে মাত্র ১,৪৯৯ টাকার বিনিময়ে এই স্মার্ট টিভিটি আপনি কিনে ফেলতে পারবেন।

Coocaa 80 cm HD Ready LED Smart TV স্পেসিফিকেশন

কোকা ৮০ সেমি স্মার্ট এলইডি টিভিটিতে রয়েছে একটি এইচডি রেডি ৮০ সেমি বা ৩২ ইঞ্চির এলইডি ডিসপ্লে যা ১৬. ৯ অ্যাসপেক্ট রেশিও, ৬০.০ হার্টজ রিফ্রেশ রেট, ৯৮.৬% স্ক্রিন টু বেজেল রেশিও সাপোর্ট করে। উন্নত অডিও ভিজ্যুয়ালের জন্য ডিভাইসটিতে জার্মান পিকচার কোয়ালিটি ল্যাব ফিচার যুক্ত রয়েছে। এছাড়া, এতে ব্যবহৃত সিসি কাস্ট প্রযুক্তির দ্বারা যে কোনো স্মার্ট ডিভাইসের কনটেন্ট কোনো নেটওয়ার্ক কানেকশন ছাড়াই সরাসরি টিভিটির স্ক্রিনে প্রোজেক্ট করা যায়। পাশাপাশি, এতে ইনটিলিজেন্ট নয়েজ রিডাকশন, প্রি ইনস্টলড ইউটিউব, আই প্রোটেকশন মোড, স্মার্ট কন্ট্রোলের মতো নানাবিধ অত্যধুনিক ফিচার বর্তমান রয়েছে। এই আকর্ষণীয় ডিজাইনের এলইডি টিভিটি একটি স্মার্ট রিমোট সহ এসেছে।

আবার, অডিও আউটপুটের জন্য ডিভাইসটিতে দেওয়া হয়েছে ২০ ওয়াটের স্পিকার, যা অটোমেটিক ভলিউম লেভেল, মিউজিক অ্যালোন মোড, অডিও ইকুয়ালাইজার ইত্যাদি ফিচার অফার করে। Coocaa 80 cm HD Ready LED Smart TV তে কোয়াডকোর এ৩৫ × ৪ প্রসেসর ব্যবহার করা হয়েছে। সর্বোপরি, টিভিটি একটি ওয়াল মাউন্ট এবং টেবিল টপ স্ট্যান্ডসহ পাওয়া যাবে।

RELATED ARTICLES

Most Popular