iPhone 13 থেকে Smart TV, AC, ৮ জুলাই পর্যন্ত সস্তায় বিক্রি করছে Croma

Avatar

Published on:

Croma Income-ing Sale: ভারতের অন্যতম প্রখ্যাত কনজিউমার ইলেকট্রনিক্স রিটেল চেইন Croma সম্প্রতি ৭ দিন ব্যাপী একটি আকর্ষণীয় সেলের আয়োজন করার ঘোষণা করলো। সেক্ষেত্রে, Croma Income-ing সেল ইতিমধ্যেই শুরু হয়ে গেছে এবং চলবে আগামী ৮ই জুলাই পর্যন্ত। এই সময়কালে – স্মার্টফোন, এয়ার কন্ডিশনার, স্মার্ট টেলিভিশন, ওয়াশিং মেশিন, ল্যাপটপ সহ বিবিধ ক্যাটাগরির পণ্যে সাথে ভারী ডিসকাউন্ট দেওয়া হবে। সাথে এক্সচেঞ্জ বোনাস, ইএমআই এবং ব্যাঙ্ক অফারের মতো সুযোগ সুবিধাও থাকছে উপলব্ধ। যার দরুন গ্রাহকেরা নিজেদের পছন্দের যেকোনো ডিভাইসকে মোটা টাকা সাশ্রয় করে কিনে নিতে পারবেন। আপনিও যদি উল্লেখিত প্রোডাক্ট গুলির মধ্যে কোনো একটি কেনার পরিকল্পনা করে থাকেন, তবে আমাদের এই প্রতিবেদন থেকে সেলে নানাবিধ সেগমেন্ট অন্তর্গত ইলেকট্রনিক্স ডিভাইসের সাথে প্রযোজ্য দুর্দান্ত অফারগুলির সম্পর্কে জেনে নিতে পারেন। Croma Income-ing সেলে অফারের সাথে উপলব্ধ প্রোডাক্টের তালিকা নিম্নরূপ :

Croma Income-ing Sale থেকে অফারের সাথে কিনে নিন এই প্রোডাক্টগুলি

iPhone 13: ২০২১ সালে লঞ্চ হওয়া আইফোন ১৩ সিরিজের এই স্ট্যান্ডার্ড মডেলের রেড কালার ভ্যারিয়েন্টকে ক্রোমা ইনকাম-ইং সেলে ফ্লাট ১০% বা ৭,৯১০ টাকা ডিসকাউন্টের সাথে বিক্রি করা হচ্ছে। যারপর ফোনটিকে নূন্যতম ৭১,৯৯০ টাকা খরচ করে কিনে নেওয়া যাবে। এছাড়াও, আপনি ইএমআই বিকল্পের অধীনেও এই আইফোন মডেলকে কিনতে পারেন। এর জন্য আপনাদের প্রতি মাসে মাত্র ৩,৩৮৯ টাকার কিস্তি দিতে হবে। ফোনটির সাথে এক্সচেঞ্জ অফারও উপলব্ধ।

Redmi 80cm (32 inch) HD Ready LED Android Smart TV: রেডমি আনীত এই ৩২ ইঞ্চির LED ডিসপ্লে যুক্ত স্মার্ট টেলিভিশনকে সেল চলাকালীন মাত্র ১৪,৯৯৯ টাকা খরচ করে কিনে নিতে পারবেন। অর্থাৎ এই টিভিটি কেনার ক্ষেত্রে আপনারা ফ্লাট ১০,০০০ টাকা পর্যন্ত সাশ্রয় করতে পারবেন। ডিসকাউন্টের পাশাপাশি, HDFC কার্ড হোল্ডারদের ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। এছাড়া ইএমআই বিকল্প সহ আরও বেশ কয়েকটি অফারের লাভ উঠিয়ে উক্ত টিভি-টি কিনে নিতে পারবেন আপনারা।

Dell 14 Vostro 3400 11th Gen Core i5 Windows 11 Notebook: ক্রোমা আয়োজিত সেলে, ডেল ১৪ ভেস্ট্রো ৩৪০০ ল্যাপটপকে ১৭% পর্যন্ত ডিসকাউন্টের সাথে এনলিস্ট করা হয়েছে৷ যারপর, উক্ত মডেলটিকে ৬২,৯৯০ টাকার পরিবর্তে মাত্র ৫১,৯৯০ টাকা খরচ করে বাড়ি নিয়ে আসা যাবে।

Haier Turbocool+ 1 Ton 3 Star Split AC: হাইয়ারের এই স্প্লিট এয়ার কন্ডিশনারের দাম ৫৪,৪৯০ টাকা। কিন্তু চলমান ক্রোমা ইনকাম-ইং সেলে এটিকে অবিশ্বাস্য ২৬,৭০০ টাকা ডিসকাউন্টের সাথে বিক্রি করা হচ্ছে। এই ভারী ছাড়ের পর উক্ত এসি মডেলকে মাত্র ২৭,৭৯০ টাকা খসিয়ে খরিদ করা যাবে। আপনারা চাইলে ইএমআই বিকল্পের অধীনেও এটিকে কিনতে পারবেন।

Croma 6.5 kg 5 Star Fully Automatic Top Load Washing Machine: ক্রোমার নিজস্ব এই ওয়াশিং মেশিনটির বিক্রয় মূল্য ২০,০০০ টাকা। কিন্তু আজ থেকে শুরু করে আগামী ৬দিন পর্যন্ত অর্থাৎ সেল লাইভ থাকাকালীন এটিকে ফ্লাট ৮,০১০ টাকা ডিসকাউন্টের সাথে মাত্র ১১,৯৯০ টাকায় বিক্রি করা হবে বলে জানা গেছে। এই কনজিউমিং ইলেক্ট্রনিক্স ডিভাইসকে ইএমআই অপশনের অধীনেও ক্রয় করা যাবে। এর সাথে ২৪ মাসের ওয়ারেন্টি দেওয়া হচ্ছে। প্রসঙ্গত, ফুললি অটোমেটিক এই ওয়াশিং মেশিনের ওয়াশিং ক্যাপাসিটি ৬.৫ কেজি।

সঙ্গে থাকুন ➥