Maruti Suzuki-এর গাড়ির উপর চলছে Year-End সেল, বছরের শেষ মুহূর্তে ছাড়ে কেনার সুযোগ

Avatar

Published on:

মারুতি সুজুকি (Maruti Suzuki) প্রতি মাসেই ভারতে সবচেয়ে বেশি গাড়ি বিক্রি করে। আর বছরের শেষলগ্নে এসেও বিক্রির ছন্দ বজায় রাখতে এবার বড়সড় ডিসকাউন্ট দিতে শুরু করেছে তারা। সংস্থার তরফে সরাসরি ঘোষণা না এলেও তাদের ডিলারশিপ থেকে অফারের বিষয়টি জানা গিয়েছে। তবে এই ডিসকাউন্ট ৩১ ডিসেম্বর ২০২১ পর্যন্তই বৈধ রয়েছে। এই প্রতিবেদনে মারুতি সুজুকি নেক্সা (Nexa)-র ৪টি সেরা গাড়ির অফার সম্পর্কে আলোচনা করা হল।

Maruti Suzuki Ignis

নেক্সা চেইনের মারুতি সুজুকি ইগনিস (Ignis) হচ্ছে ছোট এবং সর্বাধিক সাশ্রয়ী গাড়ি। এতে রয়েছে ৫,০০০ টাকার আপফ্রন্ট ক্যাশ বেনিফিট, ১০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস। এছাড়াও এতে রয়েছে ২,৫০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট।

Maruti Suzuki Baleno

প্রিমিয়াম হ্যাচব্যাক ব্যালেনো (Baleno) গাড়িটিতে ৩৩,০০০ টাকা পর্যন্ত সর্বাধিক ডিসকাউন্ট দিচ্ছে মারুতি সুজুকি। যার মধ্যে রয়েছে ক্যাশ বেনিফিট বাবদ ২০,০০০ টাকা, এক্সচেঞ্জ বোনাস বাবদ ১০,০০০ টাকা এবং কর্পোরেট ডিসকাউন্ট বাবদ ৩,০০০ টাকা।

Maruti Suzuki Ciaz

মারুতি সুজুকির সি-সেগমেন্টের সেডান গাড়ি হল – সিয়াজ (Ciaz)। সংস্থাটি এই গাড়িটিতে ২৫,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস, ১০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট এবং ৫,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে৷

Maruti Suzuki S-Cross

এস-ক্রস (S-Cross) হল Hyundai Creta ও Kia Seltos-এর প্রতিদ্বন্দ্বী। এই মাসে গাড়িটি কিনলে পেয়ে যাবেন ৫০,০০০ টাকা পর্যন্ত বেনিফিট। যার মধ্যে রয়েছে ২০,০০০ টাকার ক্যাশ বেনিফিট, ২৫,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস এবং ৫,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট।

সঙ্গে থাকুন ➥