Dish TV আনল নতুন চারটি প্ল্যান, একমাস বিনামূল্যে ব্যবহার করা যাবে, দাম শুরু মাত্র ৪৯ টাকা থেকে

Avatar

Published on:

Dish TV Launches 4 New OTT Plan

Dish TV ইউজারদের জন্য সুখবর! সম্প্রতি ভারতের অন্যতম জনপ্রিয় এই ডাইরেক্ট-টু-হোম (DTH) অপারেটরটি গ্রাহকদের জন্য বেশ কয়েকটি নতুন ওটিটি (OTT অর্থাৎ ওভার-দ্য-টপ) প্ল্যান নিয়ে হাজির হয়েছে। সংস্থার মতে, নবাগত ওয়াচো ওটিটি প্ল্যানগুলি (Watcho OTT Plans) কোনো সাধারণ ওটিটি প্ল্যান নয়, এগুলি মূলত Dish TV-র একটি ওটিটি এগ্রিগেশন সার্ভিস (সমষ্টিগত পরিষেবা)। সহজভাবে বলতে গেলে, Dish TV-র Watcho-তে একক (সিঙ্গেল) সাবস্ক্রিপশনের মাধ্যমে ইউজাররা একাধিক প্ল্যাটফর্ম এবং তাদের বিশাল কনটেন্ট লাইব্রেরির অ্যাক্সেস পেতে সক্ষম হবেন। নয়া প্ল্যানগুলিতে ZEE5, Disney + Hotstar-এর মতো জনপ্রিয় প্ল্যাটফর্মগুলি ব্যবহারকারীদের জন্য বান্ডেল করা হয়েছে। নতুন প্ল্যানগুলি রোলআউট করার পিছনে সংস্থার মূল চিন্তাভাবনা হল – একটি একক সাবস্ক্রিপশন এবং একটি একক লগইনের মাধ্যমে ইউজারদের একাধিক প্ল্যাটফর্মের কনটেন্টের অ্যাক্সেস প্রদান করা। চলুন, Dish TV-র নতুন চালু করা প্ল্যানগুলি একনজরে দেখে নেওয়া যাক।

Dish TV Watcho OTT Plans-এর বিশদ বিবরণ: কোন প্ল্যানে কোন কোন ওটিটি প্ল্যাটফর্মের অ্যাক্সেস পাওয়া যাবে জেনে নিন

৪৯ টাকার প্ল্যান: ওয়াচো (Watcho), হাঙ্গামা প্লে (Hungama Play), এপিক অন (EPIC ON), ওহো গুজরাটি (Oho Gujrati), কিক (Kikk)

৯৯ টাকার প্ল্যান: জি৫ (Zee5), ওয়াচো, হইচই (Hoichoi), হাঙ্গামা প্লে, এপিক অন, চৌপাল (Chaupal), ওহো গুজরাটি, কিক

১৯৯ টাকার প্ল্যান: ডিজনি+ হটস্টার (Disney+ Hotstar), জি৫, ওয়াচো, লায়ন্সগেট প্লে (Lionsgate Play), হইচই, হাঙ্গামা প্লে, এপিক অন, চৌপাল, ওহো গুজরাটি, কিক

২৯৯ টাকার প্ল্যান: সোনি লিভ (Sony LIV), ডিজনি+ হটস্টার, জি৫, ওয়াচো, লায়ন্সগেট প্লে, হইচই, হাঙ্গামা প্লে, এপিক অন, চৌপাল, ওহো গুজরাটি, কিক

স্পষ্টতই দেখা যাচ্ছে যে, ডিশ টিভি তাদের নয়া ওয়াচো ওটিটি প্ল্যানের আওতায় মোট চারটি প্ল্যান বাজারে এনেছে। এই চারটি নতুন মাসিক প্ল্যানের দাম ৪৯ টাকা, ৯৯ টাকা, ১৯৯ টাকা এবং ২৯৯ টাকা। এই প্ল্যানগুলির মধ্যে সর্বাধিক মূল্যবান ২৯৯ টাকার প্ল্যানে মোট ১১ টি প্ল্যাটফর্মের অ্যাক্সেস পাবেন ইউজাররা। নতুন ওয়াচো প্ল্যানগুলি ডিশ টিভি এবং নন-ডিশ টিভি উভয় গ্রাহকদের জন্যই উপলব্ধ হবে।

উল্লেখ্য যে, এই পরিষেবার জন্য ‘ওয়ান হ্যায় তো ডান হ্যায়’ (One hai toh done hai অর্থাৎ একটি প্ল্যান ব্যবহার করলেই কেল্লাফতে) ট্যাগলাইন দিয়েছে সংস্থাটি। অর্থাৎ, বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মের কনটেন্ট দেখার মজা উপভোগ করার জন্য গ্রাহকদেরকে একাধিক প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন নিতে হবে না; সংস্থার একটি প্ল্যানের মাধ্যমেই একযোগে নানাবিধ প্ল্যাটফর্মের অ্যাক্সেস পেয়ে যেতে সক্ষম হবেন ইউজাররা।

সংস্থার তরফে আরও জানানো হয়েছে যে, একটি প্রারম্ভিক অফার (introductory offer) হিসেবে (সীমিত সময়ের জন্য উপলব্ধ), DishTV, D2H এবং Siti Cable গ্রাহকরা কোনো অতিরিক্ত খরচ ছাড়াই এক মাসের জন্য নতুন পরিষেবাটি ব্যবহারের মজা উপভোগ করতে পারবেন। নয়া প্ল্যানগুলিতে সাবস্ক্রাইব করা হয়ে গেলে, ব্যবহারকারীরা অ্যাপ বা ওয়েবের মাধ্যমে মোবাইল, ট্যাবলেট, ল্যাপটপ এবং টিভিতে ওটিটি কনটেন্ট অ্যাক্সেস করার সুবিধা পাবেন।

সঙ্গে থাকুন ➥