Apple Watch এর মতো দেখতে Dizo Watch D সস্তায় লঞ্চ হল

Updated on:

রিয়েলমির টেক লাইফ ব্র্যান্ড Dizo এবার ভারতীয় বাজারে নিয়ে আসলো তাদের কম দামের একটি নতুন স্মার্টওয়াচ, যার নাম Dizo Watch D। বাজেট রেঞ্জে আসলেও ঘড়িটি দেখে তা বোঝার উপায় নেই। কারণ লুক এবং ডিজাইনের দিক থেকে দেখলে এটি অ্যাপল ওয়াচের সমতুল্য। এতে রয়েছে একাধিক হেলথ ফিচার এবং স্পোর্টস মোড। সংস্থার মতে, একবার চার্জে এটি ১৪ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। চলুন দেখে নেওয়া যাক নতুন Dizo Watch D স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Dizo Watch D স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে ডিজো ওয়াচ ডি স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ২,৯৯৯ টাকা। যদিও আগামী ১৪ জুন থেকে সীমিত সময়ের জন্য এটি পাওয়া যাবে ১,৯৯৯ টাকায়। ক্লাসিক ব্ল্যাক, স্টিল, লাইট কপার, পিঙ্ক, ডার্ক ব্লু এবং ব্রোঞ্জ গ্রীন কালার অপশনে ক্রেতারা বেছে নিতে পারবেন নতুন এই স্মার্টওয়াচ।

Dizo Watch D স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

আগেই বলেছা অ্যাপল ওয়াচের মত ডিজাইন সহ এসেছে নতুন ডিজো ওয়াচ ডি স্মার্টওয়াচ। এতে রয়েছে মেটাল ফ্রেম এবং টেম্পারড গ্লাসের আচ্ছাদন। সাথে থাকছে ২২ এমএম সিলিকন স্ট্র্যাপ। আবার জলের ৫০ মিটার গভীরে ৩০ মিনিট পর্যন্ত সুরক্ষিত থাকবে এটি, কারণ এটি ৫ এটিএম রেটিংসহ এসেছে।

অন্যদিকে, ঘড়িটিতে দেওয়া হয়েছে ১.৮ ইঞ্চি এলসিডি স্ক্রিন, যা ৫৫০ নিট ব্রাইটনেস অফার করবে। ব্যবহারকারী এর ১৫০ টিরও বেশি ওয়াচফেস থেকে নিজেদের পছন্দমত ওয়াচফেস বেছে নেওয়ার সুযোগ পাবেন।তাছাড়া ঘড়িটিতে হার্ট রেট মনিটরিং, স্লিপিং, ব্লাড অক্সিজেন লেভেল মনিটরিং ফিচার সাপোর্ট করবে।

তদুপরি ওয়াচ ডি স্মার্টওয়াচের অন্যান্য ফিচারের মধ্যে উল্লেখযোগ্য ওয়েদার, ফাইন্ড ফোন, মিউজিক কন্ট্রোল, এফ নোটিফিকেশন, অ্যালার্ম, ক্যামেরা শাটার কন্ট্রোল, মেনস্ট্রুয়াল সাইকেল ট্রাকিং ইত্যাদি।

Dizo Watch D স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে বলতে গেলে, এতে ব্যবহৃত হয়েছে ৩৫০ এমএএইচ ব্যাটারি। যাকে ম্যাগনেটিক চার্জারের মাধ্যমে চার্জ দেওয়া যাবে। সংস্থার মতে, একবার পুরোপুরি চার্জে এটি ১৪ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম।

সঙ্গে থাকুন ➥