Dizo Watch S স্মার্টওয়াচ হার্ট রেট মনিটরিং সেন্সর সহ 19 এপ্রিল লঞ্চ হচ্ছে

Avatar

Published on:

রিয়েলমির (Realme) লাইভ স্টাইল ব্র্যান্ড Dizo-র তরফে জানানো হলো এই মাসেই ভারতীয় বাজারে পা রাখতে চলেছে তাদের নতুন একটি স্মার্টওয়াচ। আগামী ১৯ এপ্রিল আত্মপ্রকাশ করতে চলা এই স্মার্টওয়াচের নাম Dizo Watch S। আপকামিং এই গ্যাজেটের সবচেয়ে নজরকাড়া বৈশিষ্ট্য হল, এর ১.৫৭ ইঞ্চি আয়তক্ষেত্রাকার কার্ভড ডিসপ্লে, যার ধারে রয়েছে মেটালের ফ্রেম। আসন্ন ঘড়িটি Dizo Watch R স্মার্টওয়াচের উত্তরসূরী হবে। ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে এটি পাওয়া যাবে। এই ই-কমার্স সাইটের টিজার পেজ থেকে আপকামিং ঘড়িটির ফিচার, ডিজাইন এবং কালার অপশন সম্পর্কিত একাধিক তথ্য সামনে এসেছে।

Dizo Watch S স্মার্টওয়াচ তিনটি কালারে আসছে

সংস্থার তরফে জানানো হয়েছে যে, আগামী ১৯ এপ্রিল বেলা বারোটা থেকে ই-কমার্স সাইট ফ্লিপকার্টে শুরু হবে ডিজো ওয়াচ এস স্মার্টওয়াচের সেল। সিলভার ব্লু, গোল্ড পিঙ্ক এবং ক্লাসিক ব্ল্যাক, এই তিনটি কালার অপশনে ক্রেতারা বেছে নিতে পারবেন নতুন এই ঘড়িটি। তবে এর দাম এখনো পর্যন্ত জানা যায়নি।

Dizo Watch S স্মার্টওয়াচের ফিচার এবং স্পেসিফিকেশন (সম্ভাব্য)

আপকামিং ডিজো ওয়াচ এস স্মার্টওয়াচ ১.৫৭ ইঞ্চি আয়তক্ষেত্রাকার অভিনব স্লিম ডিসপ্লের সাথে আসছে, যার সর্বোচ্চ উজ্জলতা ৫৫০ নিট। প্রতিদিনের কার্যকলাপ সম্পর্কিত ডেটা এই স্মার্টওয়াচের মাধ্যমে ডিজো অ্যাপ ব্যবহার করে ফোনে মজুদ করে রাখা সম্ভব। শুধু তাই নয়, ঘড়িটিতে জিপিএস সাপোর্ট করবে। ফলে ইউজাররা তাদের চলাচল ট্র্যাক করতে পারবেন। এমনকি এই অ্যাপটির মাধ্যমে ঘড়ি থেকেই তারা সোশ্যাল মিডিয়ায় তাদের অবস্থান শেয়ার করতে পারবেন।

আবার Dizo Watch S স্মার্টওয়াচের অন্যান্য ফিচারগুলির মধ্যে থাকবে স্টেপ কাউন্টার, ক্যালোরি ট্র্যাকার, SpO2 মনিটর, হার্ট রেট মনিটর, মেনস্ট্রুয়াল সাইকেল ট্র্যাকার, স্লিপ মনিটর ইত্যাদি। এটি একাধিক ওয়াচফেস সহ আসবে। তাই ব্যবহারকারী তার পছন্দ অনুযায়ী ওয়াচফেস বেছে নেওয়ার সুযোগ পাবেন।

আসন্ন স্মার্টওয়াচটি সম্পর্কে আপাতত এই তথ্যগুলিই জানা গেছে। আগামী ১৯ এপ্রিল ঘড়িটির লঞ্চের দিন এর দাম ও অন্যান্য ফিচার সম্পর্কিত বিশদ তথ্য আমরা আপনাদের জানাবো।

সঙ্গে থাকুন ➥