Fastrack Reflex Play স্মার্টওয়াচ অলওয়েজ অন ডিসপ্লে সহ লঞ্চ হল, দাম জেনে নিন

Avatar

Published on:

Fastrack ভারতে লঞ্চ করল তাদের নতুন Reflex Play স্মার্টওয়াচ, যাতে রয়েছে একাধিক স্পোর্টস মোড ও হেলথ সেন্সর। এছাড়া এটি অলওয়েজ অন ডিসপ্লে ফিচার সহ এসেছে। চলুন দেখে নেওয়া যাক নতুন Fastrack Reflex Play স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Fastrack Reflex Play স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে ফাস্ট্র্যাক রিফ্লেক্স প্লে ঘড়িটির দাম ধার্য করা হয়েছে ৭,৯৯৫ টাকা। পিঙ্ক ,অরেঞ্জ, ব্ল্যাক এবং ব্লু কালার অপশনে ক্রেতারা বেছে নিতে পারবেন নতুন এই স্মার্টওয়াচটি।

Fastrack Reflex Play স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

নবাগত ফাস্ট্র্যাক রিফ্লেক্স প্লে স্মার্টওয়াচে রয়েছে ১.৩ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, ২৫ টি স্পোর্টস মোড এবং গোলাকৃতির অ্যালুমিনিয়াম ডায়াল। এমনকি ঘড়িটিতে স্বাস্থ্য নিরীক্ষনের জন্য একাধিক সেন্সর উপলব্ধ। এর মধ্যে থাকছে ২৪ ঘন্টা হার্ট রেট মনিটর, ব্লাড অক্সিজেন মনিটর, ব্লাড প্রেসার ট্র্যাকার, স্লিপ ট্র্যাকার ইত্যাদি। তাছাড়া রয়েছে নোটিফিকেশন অ্যালার্ট, মিউজিক এবং ক্যামেরা কন্ট্রোল। শুধু তাই নয়, এটি অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় ডিভাইসের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ। তদুপরি স্মার্টওয়াচটিতে ইনবিল্ড গেম উপস্থিত।

এবার আলোচনা করা যাক Fastrack Reflex Play স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে ওয়্যারেবলটি সাতদিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম। তাছাড়া এর অলওয়েজ অন ডিসপ্লে এবং নোটিফিকেশন অপশন ব্যবহারকারীকে সর্বক্ষণ তার স্মার্টওয়াচে আসা বিভিন্ন মেসেজ সম্পর্কে জানান দেবে। সর্বোপরি, জল ও ধুলো থেকে সুরক্ষা দিতে ঘড়িটি IP68 রেটিং সহ এসেছে।

সঙ্গে থাকুন ➥