Fastrack Reflex Vox স্মার্টওয়াচ লঞ্চ হল, Alexa সাপোর্ট সহ আছে লম্বা ব্যাটারি, ২ হাজার টাকা ছাড়ে কিনুন

Avatar

Published on:

ভারতে লঞ্চ হলো Fastrack-র নতুন একটি স্মার্টওয়াচ, যার নাম Fastrack Reflex Vox। এটি ফাস্ট্র্যাক রিফ্লেক্স সিরিজের প্রথম স্মার্টওয়াচ। ১.৬৯ ইঞ্চি এইচডি স্ক্রিনের সাথে আসা স্মার্টওয়াচে রয়েছে অ্যামাজন অ্যালেক্সা সাপোর্ট। সংস্থার দাবি এটি ১০ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম। এছাড়াও এতে আছে একশোটিরও বেশী ওয়াচফেস এবং একাধিক স্পোর্টস মোড। অন্যদিকে ওয়্যারেবলটিতে বিভিন্ন হেলথ ফিচার যেমন, হার্ট রেট মনিটর, স্লিপ ট্র্যাকার, অ্যাক্টিভিটি ট্র্যাকার, ব্লাড অক্সিজেন স্যাচুরেশন লেভেল মনিটর ইত্যাদি উপস্থিত। চলুন Fastrack Reflex Vox স্মার্টওয়াচের দাম ফিচার এবং স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Fastrack Reflex Vox স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতে ফাস্ট্র্যাক রিফ্লেক্স ভক্স স্মার্টওয়াচটির দাম ধার্য করা হয়েছে ৬,৯৯৫ টাকা। কিন্তু এখন প্রারম্ভিক অফারে এটি পাওয়া যাচ্ছে ৪,৯৯৫ টাকায়। কার্বন ব্ল্যাক, ব্লেজয়িং ব্লু, চ্যাম্পপেজ পিঙ্ক এবং ফ্লেমিং রেড – এই চারটি কালার অপশনে ক্রেতারা বেছে নিতে পারবেন স্মার্টওয়াচটি।

ফাস্ট্র্যাক স্টোর, ওয়ার্ল্ড অফ টাইটান, শপার্স স্টপ এবং লাইফস্টাইল রিটেল স্টোর থেকে কিনতে পাওয়া যাবে ফাস্ট্র্যাকের নতুন ঘড়িটি। এছাড়া ফাস্ট্রাকের ওয়েবসাইট এবং ই কমার্স সাইট অ্যামাজনে এটি উপলব্ধ।

Fastrack Reflex Vox স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

ফাস্ট্রাক রিফ্লেক্স ভক্স স্মার্টওয়াচটি ১.৬৯ ইঞ্চি আয়তক্ষেত্রকার এইচডি ডিসপ্লের সাথে এসেছে। ভয়েস কম্যান্ডের মাধ্যমে চালনা করার জন্য এতে অ্যামাজন অ্যালেক্সা সাপোর্ট করবে। পাশাপাশি ঘড়িটিতে একশোটিরও বেশী ওয়াচফেস উপলব্ধ, যার মধ্যে থেকে ব্যবহারকারীরা তাদের পছন্দের ওয়াচফেস বেছে নিতে পারবেন।

অন্যদিকে, ফিটনেস উৎসাহীদের জন্য নতুন স্মার্টওয়াচে রয়েছে একাধিক স্পোর্টস মোড। পাশাপাশি ব্যবহারকারীর স্বাস্থ্যের খেয়াল রাখতে এতে থাকবে হার্ট রেট মনিটর, SPo2 মনিটর, স্লিপ ট্র্যাকার, অ্যাক্টিভিটি ট্র্যাকার, স্ট্রেস মনিটরের মতো বিভিন্ন হেলথ ফিচার।

ঘড়িটিতে মেনস্ট্রুয়াল ট্র্যাকার থাকায় এটি মহিলাদের পছন্দের তালিকায় পারে। শুধু তাই নয়, ঘড়িটির মাধ্যমে নির্ঝঞ্ঝাটে ফোনের মিউজিক লিস্ট থেকে গান শোনার জন্য এতে থাকবে প্লেব্যাক কন্ট্রোল। ফাস্ট্রাক রিফ্লেক্স ভক্স স্মার্টওয়াচটির অন্যান্য ফিচারের মধ্যে উল্লেখযোগ্য হাইড্রেশন অ্যালার্ট অর্থাৎ ব্যবহারকারী দিনে কতটা পানীয় গ্রহণ করলেন তা জানান দেবে ঘড়িটি। সাথে থাকছে স্মার্টফোনের নোটিফিকেশন অ্যালার্ট এবং ক্যামেরা কন্ট্রোল।

সংস্থার তরফ থেকে দাবি করা হয়েছে, একক চার্জে Fastrack Reflex Vox স্মার্টওয়াচ ১০ দিন পর্যন্ত একটানা ব্যবহারযোগ্য।

সঙ্গে থাকুন ➥