HomeAudioআপনার স্বাস্থ্যের খেয়াল রাখতে হাজির Fire Bolt Ninja 2 Max, দাম বাজেটের মধ্যে

আপনার স্বাস্থ্যের খেয়াল রাখতে হাজির Fire Bolt Ninja 2 Max, দাম বাজেটের মধ্যে

ভারতে ফায়ার বোল্ট নিনজা টু ম্যাক্স স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ১,৯৯৯ টাকা। তবে এখন অ্যামাজনে রিপাবলিক ডে সেল অফারে এটি পাওয়া যাচ্ছে ১,৮৯৯ টাকায়

নতুন বছরে একের পর ওয়্যারেবল প্রোডাক্ট লঞ্চ করছে Fire Bolt। এবার সংস্থাটি নিয়ে এল Fire Bolt Ninja 2 Max নামে একটি বাজেট রেঞ্জের স্মার্টওয়াচ। এটি নিনজা টু স্মার্টওয়াচের এক্সটেন্ডেড ভার্সন। এখানে বলে রাখি, নিনজা টু ম্যাক্স হলো নিনজা সিরিজের চতুর্থ স্মার্টওয়াচ। এটি ১.৫ ইঞ্চি ডিসপ্লের সাথে এসেছে, যাতে রয়েছে কুড়িটি স্পোর্টস মোড । সংস্থার দাবি, এটি সাতদিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম। চলুন দেখে নেওয়া যাক Fire Bolt Ninja 2 Max স্মার্টওয়াচের দাম, ফিচার ও স্পেসিফিকেশন।

Fire Bolt Ninja 2 Max স্মার্ট ওয়াচের দাম ও লভ্যতা

ভারতে ফায়ার বোল্ট নিনজা টু ম্যাক্স স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ১,৯৯৯ টাকা। তবে এখন অ্যামাজনে রিপাবলিক ডে সেল অফারে এটি পাওয়া যাচ্ছে ১,৮৯৯ টাকায়। ব্ল্যাক, ডার্ক গ্রীন এবং রোজ গোল্ড কালার অপশনে ক্রেতারা বেছে নিতে পারবেন স্মার্টওয়াচটি ।

Fire Bolt Ninja 2 Max স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

নবাগত ফায়ার বোল্ট নিনজা ২ ম্যাক্স স্মার্টওয়াচের স্পেসিফিকেশন প্রসঙ্গে বলতে গেলে এটি ১.৫ ইঞ্চি টাচস্ক্রিন ডিসপ্লের সাথে এসেছে, যার রেজোলিউশন ২৪০X ২৮০ পিক্সেল। এর ডিসপ্লের ধারে রয়েছে নেভিগেশন বাটন, যার মাধ্যমে এটিকে চালনা করা যাবে। এছাড়া এতে ২০০ -র বেশি ওয়াচফেস উপলব্ধ।

ব্যবহারকারীর স্বাস্থ্যের দিকে নজর রাখার জন্য নয়া ঘড়িটিতে থাকছে SPo2 মনিটর, হার্ট রেট ট্র্যাকার, স্লিপ মনিটর। সাথে স্টেপ কাউন্টিং ফিচারও বর্তমান। এমনকি সারাদিনে ব্যবহারকারী কতটা রাস্তা অতিক্রম করলেন এবং কতটা ক্যালরি বার্ন করলেন তারও পরিমাপ জানাবে ঘড়িটি। ফিটনেস ট্র্যাকার হিসেবে এতে রয়েছে কুড়িটি স্পোর্টস মোড। যেগুলি হল ওয়াকিং, রানিং, সাইক্লিং, বাস্কেটবল, স্কিপিং, ফুটবল, সুইমিং, ব্যাডমিন্টন ইত্যাদি।

এবার আসা যাক ঘড়িটির ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার দাবি ফায়ার বোল্ট নিনজা টু ম্যাক্স ঘড়িটি একবার চার্জে সাতদিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম। এছাড়া জল এবং ধুলো থেকে সুরক্ষা দিতে এটি আইপি৬৮ রেটিং প্রাপ্ত। ঘড়িটির অন্যান্য ফিচারের মধ্যে উল্লেখযোগ্য ড্রিঙ্কওয়াটার রিমাইন্ডার এবং মেনস্ট্রুয়াল রিমাইন্ডার। পরিশেষে বলি, Fire Bolt Ninja 2 Max স্মার্টওয়াচটি হোয়াটসঅ্যাপ, এসএমএস, কল অ্যালার্ট, ফেসবুক-ইউটিউবের নোটিফিকেশনও জানান দেবে। ব্যবহারকারী সহজেই এর মাধ্যমে ফোনের ব্রাইটনেস অ্যাডজাস্ট, মিউজিক কন্ট্রোল এবং ক্যামেরা কন্ট্রোল করতে পারবেন।

RELATED ARTICLES

আরও পড়ুন