আজ থেকে Flipkart-এ শুরু Big Bachat Dhamaal সেল, কী কী অফার পাবেন দেখে নিন

Avatar

Published on:

Flipkart Big Bachat Dhamaal Sale Start Today

ফেব্রুয়ারি শুরু হতে না হতেই আবারও একটি সেল নিয়ে হাজির হল Flipkart। স্বল্প কয়েকদিন আগেই এই অনলাইন শপিং প্ল্যাটফর্মে প্রজাতন্ত্র দিবস উপলক্ষে বিশেষ সেল চলেছে, তবে আজ মানে ৩রা ফেব্রুয়ারি থেকে তারা ‘Big Bachat Dhamaal’ সেল শুরু করেছে যা লাইভ থাকবে আগামী ৫ তারিখ পর্যন্ত। আর অন্যান্য সেলের মত এই নতুন বিক্রয়পর্বেও বিভিন্ন ইলেকট্রনিক্স, অ্যাক্সেসরিজ থেকে শুরু করে ফ্যাশন আইটেম, বিউটি প্রোডাক্ট এবং গৃহস্থালির বিভিন্ন জিনিসে আপনারা ছাড় পাবেন। আসুন, এখন এবারের Flipkart Big Bachat Dhamaal সেলের অফারগুলি এক নজরে দেখে নিই।

আজ থেকে Flipkart Big Bachat Dhamaal সেলে পাবেন এই অফারগুলি

১. যদি কেউ এই মুহূর্তে স্মার্টফোন কিনতে চান, তাহলে তাদের জন্য ফ্লিপকার্ট বিগ বাচত্ ধামাল সেল বেশ কাজে আসবে। কারণ, এতে Infinix Smart 6 HD ফোন থেকে শুরু করে Realme GT Neo 3T-র মত বিভিন্ন স্মার্টফোনের ওপর অফার দেওয়া হচ্ছে। এক্ষেত্রে আপনারা সর্বনিম্ন ১২,৯৯৯ টাকায় ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত Vivo T1 মডেল কিনতে পারবেন, অন্যদিকে ১৫,৯৯৯ টাকা খরচ করলেই মিলবে মত Moto G62। এছাড়াও Oppo F21 Pro, Poco X4 Pro 5G, Google Pixel 6a, Realme 9 ফোনগুলি যথাক্রমে ১৬,৯৯৯ টাকা, ১৫,৪৯৯ টাকা, ২৯,৯৯৯ টাকা এবং ১৬,৯৯৯ টাকা দিয়ে কেনা যাবে। অফার থাকবে আরো অনেক ফোনেও।

২. ফ্লিপকার্ট সেলে হেডফোন জাতীয় প্রোডাক্ট গুলির দাম শুরু হচ্ছে মাত্র ৩৯৯ টাকা থেকে। এক্ষেত্রে মোবাইল কভার পাওয়া যাবে ১৯৯ টাকার কম দামে। অন্যদিকে ল্যাপটপের ওপর ৪০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে। পাওয়ারব্যাঙ্ক কিনতে চাইলে মিলবে আপ টু ৭৫% অফ। আবার গেমিং কনসোলের ওপর ৮০% পর্যন্ত ছাড় থাকবে।

৩. বিগ বাচত্ ধামাল সেল বিভিন্ন রেফ্রিজারেটরের ওপর ৫৫% পর্যন্ত ছাড় দেবে। একইভাবে ওয়াশিং মেশিন ও অন্যান্য হোম অ্যাপ্লায়েন্সের ওপর থাকবে যথাক্রমে ৬০ থেকে ৭০% পর্যন্ত ডিসকাউন্ট।

প্রসঙ্গত উল্লেখ্য, এই চলমান ফ্লিপকার্ট সেলে সোয়েটার এবং অন্যান্য জামাকাপড়, জুতো, ফ্যাশন আইটেম, বিউটি প্রোডাক্ট, গ্রোসারি আইটেম, ডেইলি এসেন্সিয়াল, স্পোর্টস-ফিটনেস প্রোডাক্টের ওপরেও নির্দিষ্ট ডিসকাউন্ট থাকবে। এক্ষেত্রে ৪৯ টাকা থেকে শুরু করে ৯৯৯ টাকা পর্যন্ত বিভিন্ন দামের ক্যাটেগরিতে প্রোডাক্ট কেনা যাবে। রাত ১২টা, সকাল ৮টা এবং বিকেল ৪টের সময় চলবে ক্রেজি ডিলস। এছাড়া চাইলে সুপার কয়েন দিয়েও কেনাকাটা করা যাবে।

Valentine’s Day উপলক্ষেও Flipkart সেল দেবে

সামনেই ভালোবাসা উদযাপনের দিন মানে ভ্যালেন্টাইনস ডে। সেক্ষেত্রে এই উপলক্ষেও ফ্লিপকার্ট একটি সেল দেবে বলে ইতিমধ্যেই ঘোষণা করেছে। সংস্থার বিজ্ঞাপনী মাইক্রোসাইট অনুযায়ী, আগামী ৬ই ফেব্রুয়ারি থেকে এই প্ল্যাটফর্মে ‘ফ্লিপ-হার্ট ডেজ’ (Flip Heart Days) সেল শুরু হবে; ১১ই ফেব্রুয়ারি এই সেলে ভালোবাসার মানুষকে উপহার দেওয়ার জন্য সস্তায় কেনাকাটা করা যাবে।

সঙ্গে থাকুন ➥