Flipkart Big Billion Days Sale: ১৩ হাজার টাকা ছাড়ে iPhone 12, দেখে নিন অন্যান্য অফার

Updated on:

ই-কমার্স সাইট Flipkart -এ খুব শীঘ্রই শুরু হতে চলেছে বছরের সবথেকে বড়ো সেল Big Billion Days। যদিও সেলের তারিখ এখনো ঘোষিত হয়নি। তবে ফ্লিপকার্ট ইতিমধ্যেই বিগ বিলিয়ন ডেজ সেলের জন্য একটি ডেডিকেটেড মাইক্রোসাইট তৈরী করেছে। এই মাইক্রোসাইটে দেখা গেছে, আপকামিং এই সেলে স্মার্টফোন, ট্যাবলেট, ল্যাপটপ থেকে শুরু করে টিভি, এসি, অডিও গ্যাজেট, স্মার্টওয়াচ, ওয়াশিং মেশিন সহ বিভিন্ন ক্যাটাগরির প্রোডাক্ট ৮০% পর্যন্ত ডিসকাউন্টে পাওয়া যাবে। প্রায় ১৩,০০০ টাকা ডিসকাউন্টের সাথে পকেটস্থ করা যাবে iPhone 12। আবার Flipkart Big Billion Days সেলে আমরা Realme 4K Google TV Stick লঞ্চ হতে দেখবো।

Axix এবং ICICI ব্যাঙ্কের সাথে হাত মিলিয়ে Flipkart নিয়ে আসছে Big Billion Days Sale

ফ্লিপকার্ট তাদের বিগ বিলিয়ন ডেজ সেলের জন্য Axis ব্যাঙ্ক এবং ICICI ব্যাঙ্কের সাথে হাত মিলিয়েছে। উক্ত দুটি ব্যাঙ্কের ডেবিট ও ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে অতিরিক্ত ছাড় পাওয়া যাবে। এছাড়া জানা গেছে, Paytm ওয়ালেট এবং UPI এর মাধ্যমে পেমেন্ট করলে অ্যাসিওর্ড ক্যাশব্যাক পেয়ে যাবেন ক্রেতারা।

Flipkart Big Billion Days Sale অফার

ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডেজ সেল বেশ কয়েকটি ‘স্পেশাল’ অফারের সাথে হাজির হবে। MSI GF63 Thin Core i5 গেমিং ল্যাপটপ, Soundcore Life Note E Saina Nehwal Edition ইয়ারফোন, Boult Audio Soul Pods ইয়ারফোন এবং Fire-Boltt Max স্মার্টওয়াচ আকর্ষণীয় অফারের সাথে কেনা যাবে। ফ্লিপকার্ট আরো জানিয়েছে, BoAt এর স্মার্টওয়াচ ৭০% ডিসকাউন্টের সাথে বিক্রি করা হবে। আবার একই সংস্থার অডিও স্পিকার কিনলে ৮০% পর্যন্ত অফ মিলবে। এছাড়া, সেল চলাকালীন Dizo ইয়ারফোন ৬০% পর্যন্ত এবং Intel -এর ল্যাপটপ পুরো ৪০% ডিসকাউন্টের সাথে বাড়ি নিয়ে আসতে পারবেন ক্রেতারা।

ফ্লিপকার্ট, Samsung, Apple, Oppo এবং Vivo স্মার্টফোন দুর্দান্ত অফারের সাথে বিক্রি করবে বলে জানিয়েছে। যদিও স্মার্টফোনগুলির উপর ছাড়ের পরিমাণ এখনো জানা যায়নি। তবে Apple iPhone 12 সিরিজের ক্ষেত্রে জারি করা অফারের তথ্য সম্প্রতি আমাদের সামনে এসেছে। লিস্টিং অনুযায়ী আপকামিং সেলে আইফোন ১২ মডেলের তিনটি ভ্যারিয়েন্টই ১২,৯০১ টাকা ডিসকাউন্টের সাথে পাওয়া যাবে। সেক্ষেত্রে, আইফোন ১২ ফোনের, ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ৭৯,৯০০ টাকার বদলে ৬৬,৯৯৯ টাকায়, ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ৮৪,৯০০ টাকার পরিবর্তে ৭১,৯৯৯ টাকায় এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ৯৪,৯০০ টাকার পরিবর্তে ৮১,৯৯৯ টাকায় বিক্রি করা হবে।

প্রসঙ্গত, Realme তাদের 4K Google TV Stick ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেল চলাকালীন লঞ্চ করার ঘোষণা করেছে। ফলে, লঞ্চ অফার হিসাবে হয়তো একেও সাশ্রয়ী মূল্যে কিনে নেওয়া যেতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥