শীঘ্রই শুরু হবে Flipkart Big Saving Days সেল, লাইভ হল মাইক্রোসাইট, বিশেষ অফার কী পাবেন?

Avatar

Published on:

flipkart-big-billion-days-sale-live-soon-ads-page-now-live-on-website-check-offers

সামনেই উৎসবের মরসুম, আর সেই উপলক্ষে প্রতিবছরের মতোই শীঘ্রই শুরু হতে চলেছে Flipkart Big Billion Days সেল। সেক্ষেত্রে আজ এই সেলের ডেডিকেটেড পেজ, সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট ও অ্যাপে লাইভ হয়েছে। এই পেজে সেলের উল্লেখযোগ্য বিষয়গুলি বিজ্ঞাপন আকারে উপলব্ধ হয়েছে। সংস্থা জানিয়েছে যে, Flipkart Big Billion Days-এর তারিখ শীঘ্রই ঘোষণা করা হবে – তবে বিজ্ঞাপন দেখে অনুমান করা যায় সম্ভবত অক্টোবরের শুরুতে সেল শুরু হবে এবং এতে বেশ কয়েকটি ডিভাইস, ইলেকট্রনিক্স ইত্যাদি বিশাল ছাড়ে পাওয়া যাবে। আসুন, এখন আসন্ন Flipkart Big Billion Days সেলের কিছু গুরুত্বপূর্ণ তথ্য এক নজরে দেখে নেওয়া যাক।

সামনেই শুরু হচ্ছে Flipkart Big Billion Days সেল, বিশেষ কী হবে?

ফোনে অফার: আসন্ন ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলের সাপোর্ট পেজ অনুযায়ী, বিক্রয়পর্বটিতে নামী-দামী স্মার্টফোনগুলি সর্বনিম্ন মূল্যে উপলব্ধ হবে, যার মধ্যে অন্তর্ভুক্ত আছে Samsung Galaxy S21 FE 5G-র মতো ফ্ল্যাগশিপ ডিভাইস এবং বেশ iPhones মডেল। কোম্পানি নিশ্চিত করেছে যে, iPhone সম্পর্কিত ডিলগুলি ১লা অক্টোবর প্রকাশিত হবে। আবার Samsung এবং Realme ফোনের অফারগুলি যথাক্রমে ৩রা অক্টোবর এবং ৬ই অক্টোবর লাইভ হবে। একইভাবে, Redmi ফোনের অনুরাগীদের অফার পেতে ৭ই অক্টোবর পর্যন্ত অপেক্ষা করতে হবে, যেখানে Poco ও Oppo-র ডিলগুলি ৮ই অক্টোবরে উপলব্ধ হবে।

ল্যাপটপ ও অ্যাক্সেসরিজে অফার: ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে প্ল্যাটফর্মটি ল্যাপটপ এবং স্মার্টওয়াচগুলিতে ৫০ থেকে ৮০ শতাংশ ছাড় দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছে৷ সংস্থার লিস্টিং অনুযায়ী, ইয়ারফোনের দাম ৪৯৯ টাকা থেকে এবং কীবোর্ডের দাম ৯৯ টাকা থেকে শুরু হবে। এক্ষেত্রে ওয়াইডস্ক্রিন মনিটরগুলিতে ৭০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট উপলব্ধ থাকবে, যেখানে প্রিন্টারগুলি ৬০ শতাংশ পর্যন্ত ছাড়ে পাওয়া যাবে।

এছাড়া যারা সস্তায় টিভি এবং অন্যান্য যন্ত্রপাতি কেনার অপেক্ষা করছেন, তাদের জন্য এই সেলটি সেরা সময় হতে পারে, কারণ ফ্লিপকার্ট এগুলিতে ৮০ শতাংশ পর্যন্ত ছাড় দেবে। কিছু জনপ্রিয় ৪কে (4K) স্মার্ট টিভি সেলে ৭৫ শতাংশ পর্যন্ত ছাড়ে কেনা যাবে।

অন্যান্য অফার: ফ্লিপকার্ট বিগ বিলিয়ন সেলের সময় রাশ আওয়ার (Rush Hours) ডিল, বাম্পার ভ্যালু (Bumper Value) আওয়ার, সুপার ভ্যালু কম্বোস (Super Value Combos) এবং আরও অনেক কিছু বিশেষ অফার থাকবে। এই অফারগুলি নির্দিষ্ট সময় লাইভ হবে।

সঙ্গে থাকুন ➥