Mi 10T, iPhone XR, Vivo X60 সহ সস্তায় কিনুন একাধিক স্মার্টফোন, শুরু হল Flipkart Flagship Fest সেল

Updated on:

বছরের বিভিন্ন সময়ে ই-কমার্স জায়ান্ট Flipkart আমাদের সামনে নিয়ে আসে একাধিক বাম্পার অফার যুক্ত বিশেষ সেল। যেমন আজ থেকেই ফ্লিপকার্টে শুরু হয়ে গিয়েছে ‘Flipkart Flagship Fest’ সেল। ১০ই মে থেকে ১৪ই মে অব্দি চলা, পাঁচদিনের দিনের এই সেলে iPhone 12 সিরিজ, iPhone 11, Xiaomi Mi 10T, Moto Razr 5G, Realme X50 Pro 5G, iQOO 3, Pixel A4 -এর মতো জনপ্রিয় ফোনের ওপর পাওয়া যাবে ডিসকাউন্ট।

এছাড়া রয়েছে, নো-কস্ট ইএমআইয়ের সুবিধা, HDFC ব্যাঙ্কের কার্ডের ওপর ইন্সট্যান্ট ডিসকাউন্ট এবং এক্সচেঞ্জ অফার। উপরন্তু, CITI ব্যাংকের ক্রেডিট এবং ডেবিট কার্ড ব্যবহার করে খরিদ্দারী করলে থাকছে ধার্য মূল্যের ওপর অতিরিক্ত ১০% ডিসকাউন্টও। শুধু তাই নয়, Bajaj Finserv Ltd-এর সাথে হাত মিলিয়ে ফ্লিপকার্ট নো-কস্ট ইএমআই অপশনও উপলব্ধ রাখছে এই সেলে। তাহলে আসুন ‘Flipkart Flagship Fest’ সেলে ফ্ল্যাগশিপ স্মার্টফোনের ওপর দেওয়া লোভনীয় অফারগুলির ব্যাপারে চটপট জেনে নেওয়া যাক।

১. iPhone 11 :

দুর্দান্ত ক্যামেরা এবং ব্যাটারি লাইফের সাথে আসা Apple iPhone 11 স্মার্টফোনটির আসল দাম ৫৪,৯০০ টাকা। কিন্তু, ফ্লিপকার্ট ফ্ল্যাগশিপ ফেস্ট সেলে মাত্র ৪৮,৯৯৯ টাকার বিনিময়ে ক্রেতারা এই স্মার্টফোনটি পেয়ে যাবেন। এই মডেলটির ওপর মাসিক ৮,১৬৭ টাকার ইএমআই -এর সুবিধাও দেওয়া হচ্ছে।

২. iPhone XR :

এ১২ বায়োনিক (A12 Bionic Chip) প্রসেসরের iPhone XR স্মার্টফোনটিকে, ফ্লিপকার্ট ফ্ল্যাগশিপ সেলে ৩৯,৯৯৯ টাকায় কেনা যাবে। এই হ্যান্ডসেটটি মাসিক ৬,১৬৭ টাকার ইএমআই -এও পাওয়া যাবে।

৩. iPhone 12 সিরিজ :

ক্রেতারা যদি HDFC ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে iPhone 12 সিরিজের মডেলগুলি কেনেন তবে, তারা পেয়ে যাবেন ৬,০০০ টাকা পর্যন্ত ইন্সট্যান্ট ডিসকাউন্ট। সেক্ষেত্রে, iPhone 12 Mini মডেলটির প্রকৃত মূল্য ৬৯,৯০০ কিন্তু ডিসকাউন্টের জন্য মডেলটিকে পাওয়া যাচ্ছে মাত্র ৬১,৯০০ টাকায়। মাসিক ১১,৩১৭ টাকার নো-কস্ট ইএমআই -এরও কিনে নেওয়া যাবে এই স্মার্টফোনটি।

অন্যদিকে, এই সিরিজের iPhone 12, iPhone 12 Pro এবং iPhone 12 Pro Max মডেলগুলিকে যথাক্রমে, মাসিক ১২,৯৮৪ টাকা, ১৯,৩১৭ টাকা ও ২০,৯৮৪ টাকার নো-কস্ট ইএমআই -এ‌ পকেটস্থ করা যাবে।

৪. LG Wing :

LG Wing স্মার্টফোনটিকে ৬৯,৯৯০ টাকায় লঞ্চ করা হলেও ফ্লিপকার্ট সেলে এটি খুবই সস্তায়, অর্থাৎ, মাত্র ২৯,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। অর্থাৎ, প্রায় ৪০,০০০ টাকার ভারী ছাড় পাওয়া যাচ্ছে মডেলটির ওপর। এই ফোনের ওপর নো-কস্ট-ইএমআই অফার উপলব্ধ।

৫. Mi 10T :

Mi 10T স্মার্টফোনটিকে HDFC ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে মাসিক কিস্তিতে কিনলে ধার্য টাকার ওপর ২,৫০০ টাকার ইন্সট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। এছাড়াও, প্রতি মাসের ২,৭৫০ টাকার নো-কস্ট ইএমআই-তেও শাওমির এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনটি নিজের করা যাবে।

৬. Vivo X60 :

Vivo X60 স্মার্টফোনটির প্রকৃত মূল্যের ওপর কোনো প্রকার ছাড় দেওয়া হচ্ছে না। তবে এক্সচেঞ্জ ডিসকাউন্ট এবং নো-কস্ট এমএমআই অপশন পাওয়া যাচ্ছে ভিভো -এর এই মডেলটির ওপর। সেক্ষেত্রে, ক্রেতারা ৬,৯৯৯ টাকার নো-কস্ট এমএমআই অপশনে ফোনটি কিনে নিতে পারেন।

৭. Moto Razr 5G :

‘পকেট-রেডি’ ডিজাইনের সাথে আসা Moto Razr 5G ফোল্ডেবল স্মার্টফোনটির দামের ওপর পাওয়া যাবে ৪০% ফ্ল্যাট ডিসকাউন্ট। সেক্ষেত্রে, Motorola এই হ্যান্ডসেটটি কিনতে ক্রেতাদের ব্যয় করতে হবে ৮৯,৯৯৯ টাকা। উপরন্তু, ১৫,০০০ টাকার নো-কস্ট এমএমআইয়ের সুবিধাও থাকছে।

উল্লেখিত মডেলগুলি ছাড়াও, Realme, Samsung, Asus, Oppo-র একাধিক হ্যান্ডসেট ক্রেতারা বছরের দ্বিতীয় কোয়ার্টারে আসা এই ফ্ল্যাগশিপ ফেস্ট সেলে অনেক সস্তায় কেনার সুযোগ পাবেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥