আবার সস্তা! হাফ দামে মিলছে Samsung-এর এই 5G ফোন, আছে 6000mAh ব্যাটারি ও 50MP ক্যামেরা

ভারতে Samsung-এর সবচেয়ে সস্তা 5G স্মার্টফোন আরও একবার কম দামে কেনার সুযোগ মিলছে। আসলে বিগত দুদিন ধরে Flipkart Mega June Bonanza সেল চলছে, যেখানে বিভিন্ন নামী-দামী মোবাইল ফোনের পাশাপাশি বিশাল 6000mAh ব্যাটারি ব্যাকআপ, ভালো 50MP ক্যামেরাওয়ালা Samsung Galaxy F14 5G হ্যান্ডসেটটি ১০ হাজার টাকার অনেক কমে কেনা যেতে পারে। এক্ষেত্রে ফ্ল্যাট ডিসকাউন্টের পাশাপাশি মোটা টাকার এক্সচেঞ্জ অফার কাজে লাগানো যাবে। চলুন, এখন এক নজরে দেখে নিই Samsung Galaxy F14 5G-তে উপলব্ধ অফার এবং এর মূল ফিচারসমূহ।

Samsung Galaxy F14 5G-তে সবচেয়ে বড় ছাড় দিচ্ছে Flipkart

স্যামসাং গ্যালাক্সি এফ১৪ ৫জি ফোনের ৪ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির এমআরপি (MRP) ১৮,৪৯০ টাকা, এখন ফ্লিপকার্ট মেগা জুন বোনানজা সেলে এটি ৪৮% ছাড়ে মাত্র ৯,৪৯০ টাকায় মিলছে। এক্ষেত্রে পেমেন্টের সময় স্যামসাং অ্যাক্সিস ব্যাঙ্ক সিগনেচার (Samsung Axis Bank Signature) ক্রেডিট কার্ড ব্যবহার করলে ১০% ক্যাশব্যাক পাওয়া যাবে।

শুধু তাই নয়, এই স্যামসাং ফোনটি অর্ডারের সময় পুরোনো কোনো হ্যান্ডসেট বদলে নিলে ৮,৯৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার পারেন। তবে এই ছাড়ের যথাযথ অঙ্কটা যে ফোন এক্সচেঞ্জ করতে চান তার ব্র্যান্ড, মডেল, বর্তমান অবস্থা ইত্যাদি কিছু নির্দিষ্ট শর্তাবলির ওপর নির্ভর করবে।

Samsung Galaxy F14 5G-এর স্পেসিফিকেশন

বাজেট রেঞ্জের স্যামসাং গ্যালাক্সি এফ১৪ স্মার্টফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৬ ইঞ্চি ফুল-এইচডি+ (রেজোলিউশন ২৪০০×১০৮০ পিক্সেল) এলসিডি ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে কোম্পানির নিজস্ব এক্সিনস ১৩৩০ প্রসেসর, যার সাথে ৬ পর্যন্ত র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ বর্তমান। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে ২৫ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৬,০০০ এমএএইচ ব্যাটারি মেলে। আবার ফটোগ্রাফির জন্য এটি অফার করে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ।

উল্লেখ্য, এই স্যামসাং ফোনটি বে (B.A.E.) পার্পল, গোট (GOAT) গ্রিন এবং ওএমজি (OMG) ব্ল্যাক – তিনটি কালার ভ্যারিয়েন্টে কেনা যায়।