Flipkart TV Days: সস্তায় কিনে নিন নামজাদা ব্র্যান্ডের স্মার্ট টিভি, দাম শুরু হচ্ছে ৭,৪৯৯ টাকা থেকে

Avatar

Published on:

জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart (ফ্লিপকার্ট)-এ এখন চলছে TV Days Sale (টিভি ডেজ সেল)। হ্যাঁ, গতকাল অর্থাৎ ১৫ এপ্রিল থেকে শুরু হওয়া এই সেল চলবে আগামী ১৯ এপ্রিল পর্যন্ত। আর এই সেলে Mi, Realme, Oneplus, Samsung প্রভৃতি একাধিক নামজাদা কোম্পানির স্মার্টটিভি বিপুল ছাড়ে কেনার সুযোগ রয়েছে। ফলে, আপনি যদি খুব সস্তায় একটি ঝাঁ-চকচকে নতুন স্মার্টটিভি ঘরে আনার প্ল্যান করে থাকেন, তবে এই সেলই কিন্তু সেই পরিকল্পনাকে বাস্তবায়িত করার সুবর্ণ সুযোগ! কারণ বাম্পার ডিসকাউন্টের পাশাপাশি এই সেলে এক্সচেঞ্জ অফার, ইএমআই, এবং ব্যাংক ডিসকাউন্টের সুবিধা পাবেন ক্রেতারা। তাহলে চলুন, Flipkart TV Days সেলে স্মার্টটিভি কেনার ক্ষেত্রে উপলব্ধ সেরা অফারগুলির উপর একনজরে চোখ বুলিয়ে নেওয়া যাক।

Flipkart TV Days সেলের অফার

চলতি সেলে একটি স্মার্ট টিভি কিনতে হলে ক্রেতাদের ন্যূনতম ৭,৪৯৯ টাকা ব্যয় করতে হবে। তাই বাজেট একটু কম হলে এই টাকার বিনিময়ে Kodak-এর ২৪ ইঞ্চি টিভি ঘরে আনতে পারেন গ্রাহকরা। অন্যদিকে, Thomson-এর ২৪ ইঞ্চি টিভি কিনতে হলে খরচ পড়বে ৭,৯৯৯ টাকা।

আবার, আর-একটু বড় স্ক্রিনের টিভি কিনতে চাইলে ৮,৯৯৯ টাকা মূল্যের MarQ-র ৩২ ইঞ্চি টিভিটির কথা ভেবে দেখা যেতে পারে। এই টিভিটি ৬০ হার্টজ রিফ্রেশ রেট এবং ২০ ওয়াট সাউন্ড আউটপুট সহ আসে। এক্ষেত্রে Thomson-এর ৩২ ইঞ্চি স্ক্রিন সাইজের এইচডি রেডি টিভি কিনতে হলেও খরচ পড়বে ৮,৯৯৯ টাকা। 

এদিকে, Coocaa ব্র্যান্ডের ৩২ ইঞ্চি স্মার্ট টিভি এই সেলে ১০,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এই টিভিতে YouTube-এর অ্যাক্সেস মিলবে। এছাড়াও চলতি সেলে Thomson-এর ৩২ ইঞ্চি স্ক্রিন সাইজের একটি টিভি মডেল ১১,৯৯৯ টাকায় বিক্রির জন্য উপলব্ধ হয়েছে। এই স্মার্ট টিভিটিতে ইউজাররা Prime Video, Disney+Hotstar, YouTube-এর অ্যাক্সেস পাবেন।

উপরন্তু, গ্রাহকরা ১২,৪৯৯ টাকায় উপলব্ধ Vu Premium স্মার্ট টিভিটি কেনার কথাও ভেবে দেখতে পারেন। ফ্লিপকার্টের চলতি সেলে উপলব্ধ এই টিভিটি লিনাক্স অপারেটিং সিস্টেমে কাজ করে। উপরন্তু, এই ডিভাইসটি কেনার ক্ষেত্রে ৪,৭৫০ টাকার এক্সচেঞ্জ অফারও পাওয়া যাবে। আবার এই বাজেটে আপনি যদি কোনো বহুল পরিচিত ব্র্যান্ডের টিভির খোঁজ করেন, তাহলে আপনার জন্য এককথায় আদর্শ অপশনটি হল Realme Neo-র ৩২ ইঞ্চি স্মার্ট টিভি। এই মডেলটি কিনতে হলে খরচ পড়বে ১২,৯৯৯ টাকা। তদুপরি, এসবিআই ক্রেডিট এবং ডেবিট কার্ড ব্যবহার করে কেনাকাটার ক্ষেত্রে ১,৫০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। এটি টিভিটি লিনাক্স অপারেটিং সিস্টেমে কাজ করে।

অন্যদিকে, চলতি টিভি ডেজ সেলে Realme-র ৩২ ইঞ্চি এলইডি স্মার্ট টিভি ঘরে আনতে হলে ক্রেতাদের ১৪,৯৯৯ টাকা খসাতে হবে। স্মার্টফোন মার্কেটে যেভাবে সংস্থাটি দাপিয়ে বেড়াচ্ছে, তাতে চলতি সময়ে এই ব্র্যান্ড এখন বহু ক্রেতারই একমাত্র ভরসা হয়ে উঠেছে। সেক্ষেত্রে, ২৪ ওয়াট সাউন্ড আউটপুট সহ আসা এই অ্যান্ড্রয়েড টিভিটিতে Netflix, Prime Video, Disney+Hotstar, এবং YouTube-এর অ্যাক্সেস পাবেন ইউজাররা।

সঙ্গে থাকুন ➥