Garena Free Fire Redeem Codes 17 November: ১৭ নভেম্বরের ফ্রি ফায়ারের রিডিম কোড দেখে নিন

Avatar

Published on:

Free Fire Redeem Codes Today 17 November: বিশ্বজুড়ে জনপ্রিয়তার নিরিখে প্রথম সারিতে উঠে এসেছে বিখ্যাত মোবাইল গেম ডেভলপিং সংস্থা ১১১ স্টুডিও দ্বারা নির্মিত, অ্যাডভেঞ্চার ও অ্যাকশন সমৃদ্ধ রয়্যাল ব্যাটেল গেম Garena Free Fire। ইতিমধ্যেই ভারতীয় গেমাররাও মজেছেন এর মজায়। বর্তমানে সবচেয়ে বেশি ডাউনলোডের মোবাইল গেমের মধ্যে এটি অন্যতম। পাশাপাশি গুগল প্লেস্টোরে এর রেটিংও নজরকাড়া। এই মোবাইল গেমে প্লেয়াররা তাদের পছন্দমতো পজিশন নিয়ে নিজেরাই গেমের স্ট্র্যাটেজি তৈরি করতে পারেন। তবে গেমে নিজেদের শক্তি বাড়ানোর জন্য প্লেয়ারদের বিভিন্ন ধরনের অস্ত্র, বুস্টার এবং কস্টিউমের প্রয়োজন হয়। কোনওরকম পয়সা খরচ না করে গেমাররা যাতে মনোরম গেমিং এক্সপেরিয়েন্স উপভোগ করতে পারেন, তাই সংস্থার পক্ষ থেকে বিভিন্ন ধরনের অস্ত্র কেনার জন্য প্রতিদিন দেওয়া হচ্ছে ফ্রি রিওয়ার্ড। ১২ ক্যারেক্টারের রিডিম কোড আনলক করলেই প্লেয়াররা পাবেন রিওয়ার্ড পয়েন্ট। আসুন আজ অর্থাৎ, ১৭ নভেম্বরের জন্য গ্যারেনা ফ্রি ফায়ারের রিডিম কোডগুলি দেখে নেওয়া যাক।

১৭ নভেম্বরের জন্য Garena Free Fire Redeem Codes -এর তালিকা

FD9R T8UG INMS

FER9 F68U YHGN

FC7M ID8R F756

F7C6 X5RF SIGB

FNX2 3ERF VBHU

FIUY FRU6 45EW

FJAK LOQW IEUR

FHBV CNMX KDIR

FU57 FYTF GVBC

FMKL O8ZL KXMD

FS87 F56T YGFV

FR76 TFGC BNXJ

FZKI F98M KO35

Garena Free Fire কোড কীভাবে রিডিম করবেন

১. কোড রিডিম করার জন্য প্রথমেই আপনাকে গ্যারেনা ফ্রি ফায়ার রিওয়ার্ড ওয়েবসাইটে (https://reward.ff.garena.com/en) যেতে হবে।

২. এরপর Facebook, Google, Twitter, Apple Id, HUAWEI ID বা VK অ্যাকাউন্ট দিয়ে ওয়েবসাইটে লগ ইন করতে হবে৷

৩. এবার ওপরে দেওয়া যেকোনো ১২-ডিজিট কোডকে কপি করুন এবং সেটি ওয়েবসাইটের টেক্সটবক্সে গিয়ে পেস্ট করে ‘Continue’ বাটনে ক্লিক করুন।

৪. এবার আপনার স্ক্রিনে একটি ডবল চেক বক্স দেখা যাবে, সেখানে লেখা ‘Ok’ বাটনে ক্লিক করুন।

৫. একবার এই পুরো প্রক্রিয়াটি সম্পন্ন হয়ে গেলেই, কোডের বেনিফিট আপনার গেমিং অ্যাপে যোগ করে দেওয়া হবে।

প্রসঙ্গত, এক্ষেত্রে মনে রাখবেন যে এই রিডেম্পশন প্রক্রিয়াটি সম্পন্ন হওয়ার পর, আপনার ইন-গেম মেইলে রিওয়ার্ড আসতে অর্থাৎ আপনার রিওয়ার্ড পয়েন্ট ব্যবহার করতে ২৪ ঘন্টা পর্যন্ত সময় লাগতে পারে। তবে, ২৪ ঘন্টার সময়সীমা অতিক্রম করার পরে যদি কেউ কোডগুলি রিডিম করেন, তবে তাদের ‘Failed to Redeem’ মেসেজ পাঠানো হবে।

সঙ্গে থাকুন ➥