প্রচণ্ড গরমেও রোজ বাইরে বেরোতে হচ্ছে? ঠান্ডা থাকতে সাথে রাখুন এই Mini Air Cooler, দাম মাত্র ৫৯৯ টাকা

Avatar

Published on:

জৈষ্ঠ্যের গরম এখন চরমে পৌঁছেছে! প্রচণ্ড তাপে মানুষ সারাক্ষণ এসি (AC) বা ফ্যান চালিয়ে ঘরের মধ্যে থাকতে বাধ্য হচ্ছেন। কিন্তু বাইরে বেরোলে সেই মরসুমের বাজে অবস্থার সম্মুখীন হতে হচ্ছে। সেক্ষেত্রে এই গ্রীষ্মে যদি আপনাকেও রোজ বাইরে বেরোতে হয় এবং আপনি বাড়ির বাইরে বেরিয়েও শীতলতা পেতে চান, তাহলে আজ আমরা নিয়ে এসেছি একটি সহজ এবং সস্তা বিকল্পের সন্ধান।

আসলে বাজারে এখন পোর্টেবল মিনি এসি বা কুলারের মত বহু গ্যাজেট উপলব্ধ রয়েছে। তাই এই দাবদাহ থেকে মুক্তি পেতে চাইলে আপনারা এগুলির সাহায্য নিতে পারেন। এক্ষেত্রে আমরা আজ ১,০০০ টাকার কম দামি এমন একটি পোর্টেবল কুলার জাতীয় প্রোডাক্টের কথা বলব যা আপনি যেখানেই যান সাথে নিয়ে যেতে পারেন। তো চলুন জেনে নিই আলোচ্য প্রোডাক্টের দাম ও বিশেষত্ব।

পোর্টেবল Mini Air Cooler-এর দাম, লভ্যতা

এই ক্ষুদ্র এসির সংস্করণ বা পোর্টেবল মিনি এয়ার কুলার কুলারের দাম এমনিতে ১,৯৯৯ টাকা এবং এটি অ্যামাজন ইন্ডিয়া (Amazon India)-য় কেনার জন্য উপলব্ধ। তবে ক্রেতারা এটি মাত্র ৫৯৯ টাকাতেও কিনতে পারবেন, কারণ এর দামের ওপর ৭০% ছাড় দিচ্ছে ই-কমার্স জায়ান্ট সংস্থা।

পোর্টেবল Mini Air Cooler-এর বিশেষত্ব

শুরুতেই বলেছি এই প্রোডাক্ট একটি মিনি এসি কুলার যা ব্যাগে রেখে যেখানে খুশি বহন করা যায়। এর প্লাস্টিকের গুণমান বেশ টেকসই এবং একই সঙ্গে এতে তিনটি ব্যাটারি দেওয়া হয়েছে। ইউজাররা এটিকে ইউএসবি (USB) তারের সাথে সংযুক্ত করে চার্জ করতে পারেন৷ তাছাড়া এতে বরফ রাখারও জায়গা আছে।

সঙ্গে থাকুন ➥