Google Pixel 7 Pro আসছে ট্রিপল রিয়ার ক্যামেরা ও কার্ভড এজ ডিসপ্লের সাথে, ফাঁস হল রেন্ডার

Avatar

Published on:

Google Pixel ফ্ল্যাগশিপ স্মার্টফোন সিরিজের নতুন ডিভাইসগুলির জন্য অপেক্ষায় থাকেন সারা বিশ্বের স্মার্টফোনপ্রেমীরা। সেক্ষেত্রে জল্পনা চলছে চলতি বছরের চতুর্থ ত্রৈমাসিকে গুগল তাদের আপকামিং Pixel 7 সিরিজের স্মার্টফোনগুলি উন্মোচন করতে চলেছে। ইতিমধ্যেই এই সিরিজটি নিয়ে চর্চা শুরু হয়ে গেছে। সম্প্রতি একটি সিএডি (CAD) রেন্ডার থেকে Google Pixel 7 হ্যান্ডসেটের ডিজাইনটি জনসমক্ষে এসেছে। আর এবার Google Pixel 7 Pro- এর সিএডি রেন্ডার থেকে এর চিত্তাকর্ষক ডিজাইনটি প্রকাশ্যে এসেছে।

সামনে এল Google Pixel 7 Pro- এর CAD রেন্ডার

টিপস্টার স্টিভ হ্যামারস্টফার (Steve Hemmerstoffer) এবং টেক সাইট স্মার্টপ্রিক্স (SmartPrix) যৌথভাবে গুগল পিক্সেল ৭ প্রো- এর কম্পিউটার এইডেড ডিজাইন (CAD)-এর রেন্ডারগুলি অনলাইনে প্রকাশ করেছে। এই রেন্ডার অনুযায়ী, পিক্সেল ৭ প্রো-এর সাধারণ ডিজাইনটি পূর্বসূরি পিক্সেল ৬ প্রো মডেলের থেকে খুব বেশি আলাদা নয়। ফোনের সামনের দিকে, একটি পাতলা বেজেল সহ পাঞ্চ-হোল ডিসপ্লে রয়েছে এবং রিয়ার প্যানেলে দেখতে পাওয়া যাবে অনুভূমিক বা হরিজনট্যাল ক্যামেরা স্ট্রিপ সহ ডুয়েল-টোন ফিনিশ, যার মধ্যে ট্রিপল ক্যামেরা ইউনিট, একটি মাইক্রোফোন এবং একটি এলইডি ফ্ল্যাশ রয়েছে। আপাতদৃষ্টিতে গুগল পিক্সেল ৭ প্রো মডেলের ক্যামেরা সিস্টেমের মধ্যে একটি প্রাইমারি ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স, একটি পেরিস্কোপ টেলিফটো লেন্স এবং একটি আল্ট্রাওয়াইড স্ন্যাপার অন্তর্ভুক্ত থাকবে বলে শোনা যাচ্ছে।

এছাড়া, Google Pixel 7 Pro- এর ক্যামেরা স্ট্রিপটি গত বছরের Samsung Galaxy S21 সিরিজের মতো ডিভাইসের ফ্রেমের সাথে একত্রিত হয়ে অবস্থান করবে বলে মনে হচ্ছে। ডিভাইসটির পরিমাপ ১৬৩ x ৭৬.৬ x ৮.৭ মিলিমিটার হবে। রেন্ডার থেকে অনুমান করা হচ্ছে এটিতে একটি ৬.৭ ইঞ্চি থেকে ৬.৮ ইঞ্চির কার্ভড এজ ডিসপ্লে দেখতে পাওয়া যাবে। এর পাশাপাশি, ডিভাইসের ওপরের দিকে একটি মাইক্রোফোন দেওয়া হবে। আবার এর নীচের অংশে দুটি গ্রিল, একটি ইউএসবি টাইপ-সি পোর্ট এবং একটি মাইক্রোফোন থাকবে। Google Pixel 7 Pro ফোনের ডানদিকে ভলিউম বাটন পাওয়া যাবে, আর বাঁদিকে একটি সিম কার্ড স্লট উপস্থিত থাকবে।

উল্লেখ্য, ৯টু ৫গুগল (9to5Google)-এর একটি সাম্প্রতিক রিপোর্টে প্রকাশ করা হয়েছে যে, Google Pixel 7 এবং Pixel 7 Pro-এর কোডনেম গুলি হল যথাক্রমে চিতা (Cheetah) এবং প্যান্থার (Panther)। Pixel 7 সিরিজের দুই ফোনেই সম্ভবত সেকেন্ড-জেনারেশনের টেনসর চিপ থাকবে, যা স্যামসাংয়ের তৈরি এক্সিনস ৫৩০০ (Exynos 5300) মডেম সহ আসবে। এছাড়া, Google Pixel 7 সিরিজের অন্যান্য স্পেসিফিকেশনগুলি এখনও অজানাই রয়েছে।

সঙ্গে থাকুন ➥