প্রাক্তন ক্রিকেটারের উপর চিতাবাঘের মারাত্মক হামলা, মরনাপন্ন অবস্থায় ভর্তি করা হয় হাসপাতালে

Avatar

Published on:

Guy whitall ex Zimbabwe cricketer attacked by leopard amd hospitalised in harare

চিতাবাঘের আক্রমণ থেকে অলৌকিকভাবে বেঁচে যাওয়া জিম্বাবুয়ের সাবেক ক্রিকেটার গাই হুইটলকে (Guy Whitall) হাসপাতালে ভর্তি করা হয়েছে। হুইটল জিম্বাবুয়েতে তার মালিকানাধীন একটি কাস্টডিয়ান সংস্থায় তার কুকুরের সাথে হাঁটতে বেরিয়েছিলেন। তার স্ত্রী হান্নাহ হুইটল সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট দিয়েছেন যে, মঙ্গলবার এই আঘাতের ঘটনা ঘটে এবং তাকে চিকিৎসার জন্য হারারেতে নিয়ে যাওয়া হয়।

আহত চিতাবাঘের আক্রমণে জিম্বাবুয়ের সাবেক ক্রিকেটার গাই হুইটলের জরুরি অস্ত্রোপচার করা হয়েছে। ঘটনাটি ঘটেছিল হুমানি, লাভেল্ড, জিম্বাবুয়ের দক্ষিণ-পূর্বে এবং হুইটল তার পারিবারিক গেম রিজার্ভে ছিলেন, যেখানে তিনি এর আগেও‌ বন্য প্রাণীর মুখোমুখি হয়েছিলেন।

এই আক্রমণটি সপ্তাহের শুরুতে সংঘটিত হয়েছিল এবং গাই হুইটল (প্রাক্তন জিম্বাবুয়ে ক্রিকেটার) গুরুতর আহত হয়েছিলেন এবং অবিলম্বে জরুরি চিকিৎসার জন্য হারারেতে নিয়ে যাওয়া হয়েছিল। তার স্ত্রী হান্নাহ হুইটল ফেসবুকে বন্ধু, পরিবার ও ভক্তদের সঙ্গে এই দুঃসংবাদটি শেয়ার করেছেন। নিজের পোস্টে তিনি পরিস্থিতির গুরুত্ব তুলে ধরেছেন। তিনি বলেন, হুইটলের উল্লেখযোগ্য পরিমাণ রক্তক্ষরণ হয়েছে। তার তাৎক্ষণিক যত্নের প্রয়োজন ছিল।

২০১৩ সালে ৮ ফুট লম্বা ও ১৬৫ কেজি ওজনের একটি কুমির তার বেডরুমে ঢুকে পড়ার পর আবারও শিরোনামে আসেন গাই হুইটল। কুমিরটি সারারাত তাদের শোবার ঘরে ছিল। সেবার সাবধানে নিজের বেডরুম থেকে বেরিয়ে আসেন এই ক্রিকেটার।

১৯৯৩ থেকে ২০০৩ সাল পর্যন্ত জিম্বাবুয়ের হয়ে ৪৬ টেস্ট ও ১৪৭ ওয়ানডে খেলে দুই ফরম্যাট মিলিয়ে হুইটল করেছেন ৪৯১২ রান। টেস্টে ৫১ ও ওয়ানডেতে ৮৮ উইকেট নিয়েছেন তিনি।

সঙ্গে থাকুন ➥